বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023 শুরু আগেই আমদাবাদে বরুণ দেবের এন্ট্রি! প্রথম দিনেই বৃষ্টির পূর্বাভাস

IPL 2023 শুরু আগেই আমদাবাদে বরুণ দেবের এন্ট্রি! প্রথম দিনেই বৃষ্টির পূর্বাভাস

GT vs CSK ম্যাচের আগের দিনেই শুরু হয়েছে বৃষ্টি (ছবি-টুইটার)

৩১ মার্চ অর্থাৎ শুক্রবার থেকেই শুরু হতে চলেছে আইপিএলের ১৬তম সংস্করণের আসর। প্রথম ম্যাচ ব্লকবাস্টার হওয়ার ‌সমস্ত রসদ রয়েছে। কিন্তু সেখানেই যেন ভিলেন হয়ে দেখা দিতে পারে বৃষ্টি! গুজরাটের আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হতে চলা উদ্ধোধনী ম্যাচ ভেস্তে যাওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে।

শুভব্রত মুখার্জি: ৩১ মার্চ অর্থাৎ শুক্রবার থেকেই শুরু হতে চলেছে আইপিএল-এর ১৬তম সংস্করণের আসর। প্রথম ম্যাচ ব্লকবাস্টার হওয়ার ‌সমস্ত রসদ রয়েছে। কিন্তু সেখানেই যেন ভিলেন হয়ে দেখা দিতে পারে বৃষ্টি! গুজরাটের আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হতে চলা উদ্ধোধনী ম্যাচ ভেস্তে যাওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। বৃষ্টির পূর্বাভাস তো রয়েইছে। পাশাপাশি ম্যাচের আগের দিনেও আমদাবাদে প্রবল বৃষ্টি হচ্ছে। স্টেডিয়ামের সমস্ত উইকেট ঢাকা রয়েছে কভার দিয়ে। বৃহস্পতিবারের বৃষ্টি আয়োজকদের দুশ্চিন্তা বাড়িয়েছে।

আরও পড়ুন… মাহির চোট! IPL 2023-র প্রথম ম্যাচে কি খেলবেন না ধোনি! কে হবে CSK-র নেতা ও কিপার?

এ দিন সকালের দিকে আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী বৃষ্টির তেমন কোন আশঙ্কাই ছিল না। তবে দুপুরের পরেই দেওয়া হয়েছে নয়া আবহাওয়ার আপডেট। আর তাতেই বেড়েছে আশঙ্কা। এদিন সন্ধ্যের পর থেকে রীতিমতো মুষলধারে বৃষ্টি হয়েছে স্টেডিয়াম চত্বরে। ফলে কালকের ম্যাচকে ঘিরে তৈরি হয়েছে আশঙ্কা। বৃষ্টির কারণে গোটা ম্যাচ পন্ড হতে পারে। তবে আয়োজকরা প্রস্তুত থাকছেন যদি কোন কারণে ম্যাচে বৃষ্টিবিঘ্ন ঘটায় তবে যাতে ওভার সংখ্যা কমানো হলেও ম্যাচ আয়োজন করা যায়। যাতে করে মাঠে উপস্থিত দর্শকদের নূন্যতম বিনোদনটুকু দেওয়া যায়।

আরও পড়ুন… বোলিং-এর থেকেও ব্যাটিংটা ভালো করেন, দাবি RCB তারকা হার্ষালের

আইপিএলের গতবারের চ্যাম্পিয়ন দল গুজরাট টাইটানস। প্রথম ম্যাচে তারাও চাইবে জয়ের মধ্যে দিয়ে অভিযান শুরু করতে। এ বছরের মিনি নিলামে তাদের দলকে যথেষ্ট শক্তিশালী করে নিয়েছে গুজরাট দল। ওডিয়ন স্মিথ, শিবম মাভি, কেন উইলিয়ামসনের মতন ক্রিকেটারদের দলে নিয়েছে তারা। অন্যদিকে গত মরশুম সিএসকের অত্যন্ত খারাপ গিয়েছে। নিজেদের ১৪ টি ম্যাচের মধ্যে মাত্র ৪টি ম্যাচে জিতেছিল তারা। গতবার তাদের অভিযানে বেশ বিতর্ক হয়েছিল। মরশুম শুরুতেই তারা অধিনায়ক হিসেবে নাম ঘোষণা করেছিল রবীন্দ্র জাদেজার। তাঁর অধীনে দল খারাপ পারফরম্যান্স করার ফলেই তাঁকে সরিয়ে শেষদিকে দায়িত্ব দেওয়া হয় মহেন্দ্র সিং ধোনিকে। তবে সবকিছুই পন্ড করে দিতে পারে বৃষ্টি। মরশুমি বৃষ্টি এই মুহূর্তে চলছে গুজরাটে। আর তার ফলেই পন্ড হতে পারে ম্যাচ। সেই আশঙ্কা রয়েই গিয়েছে। বৃষ্টির পাশাপাশি আশা করা হচ্ছে তাপমাত্রা ২৭-৩২ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকতে পারে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.