বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > CSK-র জার্সিতে এটাই কি শেষ ম্যাচ? ধোনির জবাবে তুমুল আলোড়ন ক্রিকেটমহলে: ভিডিয়ো

CSK-র জার্সিতে এটাই কি শেষ ম্যাচ? ধোনির জবাবে তুমুল আলোড়ন ক্রিকেটমহলে: ভিডিয়ো

মহেন্দ্র সিং ধোনি। (ছবি, সৌজন্য আইপিএল)

ক্যাপ্টেন হিসেবে চলতি আইপিএলে নিজের শেষ ম্যাচে টস জেতার পরে ধোনি কী বললেন, নিজেই শুনুন।

জাতীয় দল থেকে অবসর ঘোষণা করার পর থেকেই জল্পনা চলছে যে, কতদিন আইপিএল খেলা চালিয়ে যাবেন মহেন্দ্র সিং ধোনি। আইপিএল ছাড়া আর কোথাও প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেন না ধোনি। তাই সর্বোচ্চ পর্যায়ে বিচরণের জন্য নিজেকে কতদিন প্রস্তুত রাখতে পারবেন, তা নিয়ে সংশয় দেখা দেয় আইপিএল মরশুম শেষ হলেই। যদিও সাধারণ ক্রিকেটপ্রেমী থেকে বিশেষজ্ঞ, সবারই প্রার্থনা থাকে, ধোনি যেন পরের মরশুমেও আইপিএলে ফিরে আসেন।

গতবছর জানিয়েছিলেন যে, এবছরে ফিরবেন। সেই মতো চেন্নাইয়ের জার্সিতে আইপিএল ২০২২-তে মাঠে নামেন ধোনি। নেতৃত্বে ছেড়ে দিয়ে পুনরায় ব্যাটন নিজের হাতে তুলে নেন মাহি। মরশুমের মাঝেই ইঙ্গিত দিয়েছেন, ২০২৩ মরশুমেও চেন্নাইয়ের হলুদ জার্সিতে মাঠে ফিরতে পারেন। এবার শেষ ম্যাচে চেন্নাই সমর্থকদের খুশির খবর দিলেন ধোনি।

যদি পরের মরশুমে মাঠে না নামেন, তবে এটাই ক্রিকেটার হিসেবে ধোনির শেষ ম্যাচ। পরের মরশুমে মাঠে নামলেও যদি নেতৃত্ব না দেন, তবে ক্যাপ্টেন হিসেবে ধোনির এটাই শেষবার টস করতে নামা। সেই নিরিখে মরশুমের শেষ ম্যাচে ধোনি টস জেতেন।

তার পরেই খুশির খবর দেন মাহি। পরের মরশুমে মাঠে নামবেন কিনা, এমন প্রশ্নের উত্তরে ধোনি জানান যে, ঘরের মাঠে চেন্নাইয়ে খেলেই অবসর নিতে চান। তা না হলে সমর্থকদের সঙ্গে অন্যায় করা হবে। যার অর্থ, পরের বছরেও ধোনিকে চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে নামতে দেখা যাবে।

আরও পড়ুন:- KKR-এ ব্রাত্য বাংলার ক্রিকেটাররা, আক্ষেপ থাকলেও মুখে কুলুপ সবার, ঘুরিয়ে আওয়াজ তুললেন দিন্দা

ধোনি বলেন, ‘অবশ্যই (ফেরার সম্ভাবনা রয়েছে)। কারণটাও খুব সাধারণ। চেন্নাইয়ে খেলে ধন্যবাদ না বললে সমর্থকদের সঙ্গে অন্যায় করা হবে। মুম্বইও এমন একটা জায়গা, যেখানে দলগত এবং ব্যক্তিগতভাবে অনেক ভালোবাসা ও সমর্থন পেয়েছি। তবে চেন্নাইয়ের সমর্থকদের সঙ্গে বিষয়টা যথাযথ হবে না।'

রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

মাহি আরও বলেন, ‘তাছাড়া আশা করি পরের বছর সব মাঠে ঘুরে ঘুরে খেলার সম্ভাবনা থাকবে। সুতরাং, সব জায়গায় খেলে ধন্যবাদ জানানো যাবে। এটাই আমার শেষ বছর হবে কিনা, সেটা অনুমান করা কঠিন। তবে পরের বছরে ফিরে আসার জন্য কঠোর প্রয়াস চালাব।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গভীর রাতে রাজ্য সভাপতি পালটে দিল BJP, তবে এখনও ‘চাকরি’ থাকল সুকান্তের ডুরান্ড কাপ শুরুর পর দিনই শহরে আসছেন মোলিনা, নিজেই বেছে নিয়েছেন সহকারীদের মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.