বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > কামিন্স-পন্টিং-লি'দের পর এ বার করোনার জন্য সাহায্যের হাত বাড়ালেন শ্রীবৎস্য
শ্রীবৎস্য গোস্বামী।
শ্রীবৎস্য গোস্বামী।

কামিন্স-পন্টিং-লি'দের পর এ বার করোনার জন্য সাহায্যের হাত বাড়ালেন শ্রীবৎস্য

  • ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। প্রতিদিন তিন লক্ষেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। আর দৈনিক দুই হাজারেরও বেশি মানুষের মৃত্যুর খবর আসছে।

প্যাট কামিন্স, রিকি পন্টিং, ব্রেট লি-দের পর এ বার করোনা রুখতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সানরাইজার্স হায়দরাবাদের উইকেটকিপার ব্যাটসম্যান শ্রীবৎস্য গোস্বামী। তিনি ৯০ হাজার টাকা অনুদান দিয়েছেন। যাতে অক্সিজেন সিলিন্ডার কেনা যায়। পাশাপাশি এই অতিমারির সঙ্গে লড়াইয়ের জন্য সকলকে নিজেদের ক্ষমতা অনুযায়ী এগিয়ে আসার জন্য অনুরোধ জানিয়েছেন।

করোনার জন্য মারাত্মক ভাবে অক্সিজেন সিলিন্ডারের ঘাটতি দেখা দিয়েছে ভারত জুড়ে। বহু মানুষ মারা যাচ্ছে শুধুমাত্র অক্সিজেন না পেয়ে। শ্রীবৎস্য নিজের টুইটারে লিখেছেন, ‘সাহায্য করতে পেরে আমি খুব খুশি। প্লিজ অনুদান করুন এবং এগিয়ে আসুন। এই লড়াইয়ে আমরা একসঙ্গে রয়েছি।’

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। প্রতিদিন তিন লক্ষেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। আর দৈনিক দুই হাজারেরও বেশি মানুষের মৃত্যুর খবর আসছে। কঠিন সময়ে সকলকে একসঙ্গে লড়াই করার দাবি জানিয়েছেন শ্রীবৎস্য। আর সাহায্যের জন্য কিছু ভাল এনজিও-র নামও শেয়ার করেছেন। যেখানে বহু মানুষ অনুদান দিচ্ছেv। এবং সেগুলি সঠিক ভাবেই কাজে লাগানো হচ্ছে।

শ্রীবৎস্যের আগে এখনও পর্যন্ত ভারতীয় কোনও ক্রিকেটারের অনুদান দেওয়ার খবর প্রকাশ্যে আসেনি। হয়তো শ্রীবৎস্যের কারণেই বাকি ক্রিকেটাররাও অনুদান দেওয়ার জন্য এ বার অনুপ্রাণিত হবেন। সবাই এগিয়ে আসলেই হয়তো করোনা অতিমারির সঙ্গে লড়াই করে জয় পাওয়া যাবে।

বন্ধ করুন