বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ক্যাপ্টেন্সি চলে গিয়েছে তাও নাচ করছেন শ্রেয়স আইয়ার!
ডান্স ফ্লোরে শ্রেয়স আইয়ার (ছবি:ইনস্টাগ্রাম)
ডান্স ফ্লোরে শ্রেয়স আইয়ার (ছবি:ইনস্টাগ্রাম)

ক্যাপ্টেন্সি চলে গিয়েছে তাও নাচ করছেন শ্রেয়স আইয়ার!

  • দিল্লির তরফে একটি ভিডিয়ো তাদের সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে জনপ্রিয় 'ভাতি কামিং' গানের তালে তালে চুটিয়ে নাচছেন শ্রেয়স।

শুভব্রত মুখার্জি: আইপিএলের প্রথম পর্বে কাঁধের চোটের কারণে উপস্থিত থাকতে না পারলেও দ্বিতীয় পর্বে দুবাইতে ইতিমধ্যেই দিল্লি ক্যাপিটলসের সঙ্গে যোগ দিয়েছেন শ্রেয়স আইয়ার। দ্বিতীয় পর্বের আগে দলের সঙ্গে অনুশীলনে ব্যস্ত এই ডান হাতি মিডল অর্ডার ব্যাটসম্যান। তার মাঝেই দিল্লি শিবিরে বেশ খোস মেজাজে ধরা দিলেন তিনি। দিল্লির তরফে একটি ভিডিয়ো তাদের সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে জনপ্রিয় 'ভাতি কামিং' গানের তালে তালে চুটিয়ে নাচছেন শ্রেয়স।

দিল্লি ক্যাপিটালস অনেক আগে থেকেই আমিরশাহিতে পৌঁছে অনুশীলন শুরু করে দিয়েছে। কোভিডের কারণে বায়ো বাবলে থেকেই অনুশীলন চালাতে হচ্ছে সব দলকে। তাই এই অবস্থায় দিল্লির ক্রিকেটাররা নিজেদেরকে মানসিকভাবে চাঙ্গা থাকতে বিভিন্ন রকম অ্যাক্টিভিটির সঙ্গে নিজেদের যুক্ত রাখছেন আমিরশাহিতে। শ্রেয়স আইয়ারের নাচের সেই ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। শ্রেয়সের নাচে মুগ্ধ তামিল অভিনেতা বিজয় থালাপতির ভক্তরাও। জনপ্রিয় ছবি মাষ্টারের একটি গান 'ভাতি কামিং'। এই ভিডিয়োতে শ্রেয়সের সাথে তার টিমমেটদেরও পা মেলাতে দেখা গিয়েছে।

উল্লেখ্য এর আগেও এই জনপ্রিয় গানে বিভিন্ন সময় ভারতীয় ক্রিকেটারদের নাচতে দেখা গিয়েছে। তালিকায় রয়েছেন শিখর ধাওয়ান, রবিচন্দ্রন অশ্বিন, ঋষভ পন্ত,অজিঙ্কা রাহানে, ভুবনেশ্বর কুমার। এর পাশাপাশি বিদেশী ক্রিকেটারদের মধ্যে ক্রিস ওকস, ডেভিড ওয়ার্নার, রশিদ খান, স্টিভ স্মিথকেও দেখা গিয়েছে এই গানে পা মেলাতে। উল্লেখ্য, আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের দ্বিতীয় পর্ব। দিল্লি ক্যাপিটালস এখনও পর্যন্ত ক্রমতালিকায় শীর্ষে রয়েছে।

বন্ধ করুন