বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ‘ধোনির জন্যই IPL জিততে হবে’, রায়নার মন্তব্যে কি CSK অধিনায়কের অবসরের ইঙ্গিত?
মহেন্দ্র সিং ধোনি এবং সুরেেশ রায়না।
মহেন্দ্র সিং ধোনি এবং সুরেেশ রায়না।

‘ধোনির জন্যই IPL জিততে হবে’, রায়নার মন্তব্যে কি CSK অধিনায়কের অবসরের ইঙ্গিত?

  • এই মুহুর্তে ৭ ম্যাচ খেলে পয়েন্ট তালিকায় দুইয়ে রয়েছে চেন্নাই। তাদের পয়েন্ট ১০। দিল্লি ক্যাপিটালস অবশ্য এক ম্যাচ বেশি খেলে রয়েছে পয়েন্ট টেবলের শীর্ষে। ১২ পয়েন্ট নিয়ে।

২০২০ আইপিএলে মহেন্দ্র সিং ধোনি ভাল পারফরম্যান্স করতে পারেননি। গত বছর ব্যক্তিগত কারণ দেখিয়ে সুরেশ রায়নাও দলে ছিলেন না। প্রথম বার মাহির চেন্নাই সুপার কিংস প্লে অফে উঠতে পারেনি। তবে এই বছর আর সেই ঘটনার পুনরাবৃত্তি হতে দিতে রাজি নন সুরেশ রায়না। তিনি চান ধোনির জন্য আইপিএল চ্যাম্পিয়ন হতে। 

এই মুহুর্তে ৭ ম্যাচ খেলে পয়েন্ট তালিকায় দুইয়ে রয়েছে চেন্নাই। তাদের পয়েন্ট ১০। দিল্লি ক্যাপিটালস অবশ্য এক ম্যাচ বেশি খেলে রয়েছে পয়েন্ট টেবলের শীর্ষে। ১২ পয়েন্ট নিয়ে।

একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দেওয়ার সময়ে  রায়না বলেছেন, ‘আমরা যখন দুবাইয়ে যাব, তখন আমাদের একটা শিবির হবে এবং আমরা ওর (ধোনির) জন্য আবার চ্যাম্পিয়ন হতে চাই। আমার মনে হয়, ওর অধিনায়কত্বে যে ভাবে আমরা খেলছি, তাতে আমাদের বাড়তি একটা আত্মবিশ্বাস জন্মেছে। এবং ও নিজেও বাকিদের সাফল্যকে উপভোগ করছে। ও কিন্তু প্রতিটা প্লেয়ারকে স্বাধীনতা দিয়েছে। সেই সঙ্গে মইন আলি, সাম কুরান, ডোয়েন ব্র্যাভো, রুতুরাজকে (গায়কোয়াড়) এই দলে আনা হয়েছে। আমার মনে হয়, এমএস-র জন্যই এই বছর আমাদের আবার চ্যাম্পিয়ন হতে হবে।’

রায়নার এই বক্তব্যের পরেই জল্পনা শুরু হয়ে গিয়েছে। অনেকেই মনে করছেন, এই বছর চেন্নাইকে আইপিএল চ্যাম্পিয়ন করে হয়তো সব ধরনের ক্রিকেট থেকে একেবারে অবসর নেবেন মহেন্দ্র সিং ধোনি। রায়না আরও বলেছেন, ‘আমরা এক সঙ্গে ভারত এবং সিএসকে-র হয়ে অনেগুলো ম্যাচ খেলেছি। আমার মনে হয়, এটা একটা আবেগ। সর্বোপরি আমরা একে অপরকে খুবই শ্রদ্ধা করি। আমি ওর কাছ থেকে অনেক কিছু শিখেছি এবং ও আমার কাছে বড় ভাইয়ের মতোই।’

বন্ধ করুন