বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ভিডিয়ো: কলকাতার পরে এবার আমদাবাদ, কোহলির সঙ্গে সাক্ষাৎ করতে মাঠে ঢুকলেন দর্শক

ভিডিয়ো: কলকাতার পরে এবার আমদাবাদ, কোহলির সঙ্গে সাক্ষাৎ করতে মাঠে ঢুকলেন দর্শক

কোহলির সঙ্গে সাক্ষাৎ করতে মাঠে ঢুকলেন দর্শক

আসলে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ইনিংসের প্রথম ওভারের সময়, নরেন্দ্র মোদী স্টেডিয়ামের নিরাপত্তাকে ফাঁকি দিয়ে একজন তরুণ ভক্ত বিরাট কোহলির সাথে দেখা করতে মাঠে প্রবেশ করেন। নিরাপত্তাকে ফাঁকি দিয়ে সরাসরি বিরাটের কাছে ছুটে যান তিনি। 

IPL 2022-এর দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি২৭মে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে খেলা হয়েছিল। যেখানে প্রথমে ব্যাট করে রাজস্থানকে ১৫৮ রানের টার্গেট দিয়েছিল ব্যাঙ্গালোর। এদিনের ম্যাচে ব্যাঙ্গালোরের ব্যাটিং ছিল বেশ সাদামাটা।

তবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ইনিংসের দ্বিতীয় বলের আগে এবারের আইপিএলে আবারও স্টেডিয়ামের দুর্বল নিরাপত্তা দেখা গেল। ম্যাচের সেই সময় ব্যাট হাতে পিচে উপস্থিত ছিলেন বিরাট কোহলি। তার সঙ্গে দেখা করতে মাঠের ভিতরে চলে আসেন এক তরুণ ক্রিকেট ভক্ত।আসলে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ইনিংসের প্রথম ওভারের সময়, নরেন্দ্র মোদী স্টেডিয়ামের নিরাপত্তাকে ফাঁকি দিয়ে একজন তরুণ ভক্ত বিরাট কোহলির সাথে দেখা করতে মাঠে প্রবেশ করেন। নিরাপত্তাকে ফাঁকি দিয়ে সরাসরি বিরাটের কাছে ছুটে যান তিনি। এমন পরিস্থিতিতে বিরাটের সঙ্গে হ্যান্ডশেক করতে চাইলেও হাত বাড়াননি কোহলি।

যদিও পরে তরুণ ভক্ত নিজেই বিরাট কোহলির হাত ধরে তাঁর সঙ্গে হ্যান্ডশেক করতে চান। একই সময়েযতক্ষণে ভক্ত বিরাটের সঙ্গে করমর্দন করার চেষ্টা করেন , ততক্ষণে নিরাপত্তাকর্মীরাও মাঠে চলে আসেন এবং তারপর সেই ভক্তকে মাঠ থেকে সরিয়ে নিয়ে যান।২০২২ আইপিএল-এ তৃতীয়বারের মতো কোনও ভক্ত নিরাপত্তাকে ফাঁকি দিয়ে মাঠে প্রবেশ করেছে। এবারের আইপিএলে মোটামুটি সাধারণ নিরাপত্তা দেখা গেছে। যার কারণে খেলোয়াড়দের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠতেই পারে।

বন্ধ করুন