বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > KKR-এর কনভয়ের জন্য আটকে পড়ল মুমুর্ষু রোগীর অ্যাম্বুলেন্স, দেখুন ভিডিয়ো
কেকেআর-এর কনভয়ের জন্য আটকানো হল অ্যাম্বুলেন্স।
কেকেআর-এর কনভয়ের জন্য আটকানো হল অ্যাম্বুলেন্স।

KKR-এর কনভয়ের জন্য আটকে পড়ল মুমুর্ষু রোগীর অ্যাম্বুলেন্স, দেখুন ভিডিয়ো

  • আইপিএল বাতিল।  এ বার বাড়ি ফেরার পালা। সে কারণেই হোটেল থেকে বেরিয়ে এয়ারপোর্টের যাচ্ছিল কেকেআর টিম।

আইপিএল বাতিল হলেও, এই টুর্নামেন্ট ঘিরে বিতর্ক যেন পিছু ছাড়ছে না। সোমবার বড় বিতর্কের মুখে পড়ল কলকাতা নাইট রাইডার্স। তাঁদের কনভয়ের জন্য আটকে পড়ল মুমুর্ষু রোগীর অ্যাম্বুলেন্স। যা নিয়ে তীব্র জলঘোলা শুরু হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, পুলিশ কনভয় সহ কেকেআর-এর তিনটি বাসকে নির্বিঘ্নে রাস্তা ছেড়ে দেওয়ার জন্য অ্যাম্বুলেন্সকেও আটকে দিয়েছে। ঘটনাটি আহমেদাবাদের। আইপিএল ম্যাচ খেলার জন্য ওখানেই ছিল কলকাতা নাইট রাইডার্স টিম। কয়েক সেকেন্ডের সেই ভিডিয়ো নিয়েই এখন জোর বিতর্ক চলছে। দেখে নিন সেই বিতর্কিত ভিডিয়ো।

আইপিএল বাতিল। তাই এ বার যে যার বাড়ি ফেরার পালা। সে কারণেই হোটেল থেকে বেরিয়ে এয়ারপোর্টের যাচ্ছিল কেকেআর টিম। সেই সময়েই এই ঘটনা ঘটে। প্রশ্ন উঠেছে, কী করে একজন মুমুর্ষু রোগীর অ্যাম্বুলেন্স পুলিশ আটকাতে পারে? এমনি সময়েই এটি করা অনৈতিক। করোনা সঙ্কটের মধ্যে এই ঘটনা ঘিরে বিতর্ক আরও বেশি মাথাচারা দিয়েছে।

যদিও বিতর্ক সামাল দিতে পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনাটি সাজানোও হতে পারে। মিথ্যে ভিডিয়ো পোস্ট করে পুলিশের ভাবমূর্তি নষ্ট করার প্রচেষ্টাও হতে পারে। আহমেদাবাদ পুলিশের জয়েন্ট কমিশনার বলেছেন, ‘আমরা ভিডিয়োটি দেখেছি। দেখছি, ওখানে কারা অ্যাম্বুলেন্সটি আটকেছিল, ট্র্যাফিক পুলিশ না আহমেদাবাদ পুলিশ! পুলিশ কোনও ভিআইপি-র জন্যও অ্যাম্বুলেন্স আটকাতে পারে না। সেটা মন্ত্রীই হোক বা আইপিএল প্লেয়ার। এই ভিডিয়োটি বিভ্রান্তি তৈরির জন্যও তৈরি করা হতে পারে। পুলিশের ভাবমূর্তি নষ্ট করার প্রচেষ্টাও এটা হতে পারে।’

বন্ধ করুন