বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বাড়ি ফিরে উচ্ছ্বসিত ঋদ্ধি, ভক্তদের জন্য দিলেন বিশেষ বার্তা
ঋদ্ধিমান সাহা।
ঋদ্ধিমান সাহা।

বাড়ি ফিরে উচ্ছ্বসিত ঋদ্ধি, ভক্তদের জন্য দিলেন বিশেষ বার্তা

  • আইপিএল চলাকালীনই করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋদ্ধি। সেই সময় একের পর এক ক্রিকেটাররা করোনায় আক্রান্ত হচ্ছিলেন বলে স্থগিত করে দিতে হয় আইপিএল।

করোনামুক্ত হয়ে সোমবার রাতেই কলকাতায় ফিরেছেন ঋদ্ধিমান সাহা। রবিবারই ঋদ্ধির করোনার রিপোর্ট নেগেটিভ আসে। বাড়ি ফিরে রীতিমতো উচ্ছ্বসিত ঋদ্ধি। এরই মধ্যে ভক্তদের ধন্যবাদ জানালেন সানরাইজার্স হায়দরাবাদের উইকেটকিপার ব্যাটসম্যান।

অসুস্থতার সময়ে যে সমস্ত ভক্তরা তাঁকে মেসেজ করে তাঁর মনে সাহস দিয়েছেন, তাঁদের সকলকে ধন্যবাদ জানিয়ে মেসেজ করেছেন শিলিগুড়ির পাপালি। টুইটারে ঋদ্ধি লিখেছেন, ‘আমি সুস্থ হয়ে উঠেছি। আমাকে মেসেজ করার জন্য সকলকে ধন্যবাদ।’

আইপিএল চলাকালীনই করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋদ্ধি। সেই সময় একের পর এক ক্রিকেটাররা করোনায় আক্রান্ত হচ্ছিলেন বলে স্থগিত করে দিতে হয় আইপিএল। সানরাইজার্স হায়দারাবাদের ঋদ্ধি এত দিন আইসোলেশনে ছিলেন। করোনামুক্ত হয়েই সোমবার রাতেই তিনি দিল্লি থেকে কলকাতায় ফেরার বিমান ধরেন।

অনেক দিন পর পরিবারের সঙ্গে দেখা হওয়ায় রীতিমতো উচ্ছ্বসিত তিনি। ঋদ্ধি বলেও দেন, ‘আমি করোনা আক্রান্ত হওয়ার পর সকলেই উৎকণ্ঠায় ছিল। রিপোর্ট নেগেটিভ হওয়ায় সকলেই স্বস্তি পেয়েছে। অনেক দিন বাদেই স্ত্রী এবং বাচ্চাদের সঙ্গে দেখা হয়েছে। সত্যি খুব ভাল লাগছে।’

বাড়ি ফিরে আর তাঁকে আইসোলেশনে থাকতে হচ্ছে না বলেই জানালেন ঋদ্ধি। এমন কী তাঁর কোনও শারীরিক সমস্যাও নেই। সামনেই ইংল্যান্ড সফর। এই সফরের জন্য ২০ জনের দলে রয়েছেন ঋদ্ধি। সেখানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে ভারত। প্রতিপক্ষ, কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড। ১৮-২২ জুন খেলা হবে সাউদাম্পটনে। এর পরই জো রুটের ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত।

বন্ধ করুন