বাংলা নিউজ > ময়দান > Irani Trophy 2022: দাপুটে হাফ-সেঞ্চুরি ঈশ্বরনের, অবশিষ্ট ভারতের ইরানি জয়ে ম্যাচের সেরা বাংলার মুকেশ

Irani Trophy 2022: দাপুটে হাফ-সেঞ্চুরি ঈশ্বরনের, অবশিষ্ট ভারতের ইরানি জয়ে ম্যাচের সেরা বাংলার মুকেশ

ইরানি চ্যাম্পিয়ন অবশিষ্ট ভারত। ছবি- বিসিসিআই।

Saurashtra vs Rest of India: ইরানি ট্রফিতে পূজারা-উনাদকাটদের সৌরাষ্ট্রের বিরুদ্ধে দাপুটে জয় হনুমা বিহারীর নেতৃত্বাধীন অবশিষ্ট ভারতের।

প্রথম ইনিংসের ব্যাটিং বিপর্যয় থেকে ঘুরে দাঁড়াতে সক্ষম হলেও শেষমেশ ম্যাচ বাঁচানো সম্ভব হল না সৌরাষ্ট্রের পক্ষে। ঘরের মাঠে ইরানি ট্রফিতে বড় ব্যবধানে পরাজিত হলেন চেতেশ্বর পূজারা-জয়দেব উনাদকাটরা।

মুকেশ কুমার, কুলদীপ সেন ও উমরান মালিকের ত্রিফলায় বিদ্ধ হয়ে প্রথম ইনিংসে সৌরাষ্ট্র অল-আউট হয় মাত্র ৯৮ রানে। জবাবে ব্যাট করতে নেমে অবশিষ্ট ভারত একাদশ ৩৭৪ রান তোলে। সরফরাজ খান ১৩৮ ও হনুমা বিহারী ৮২ রান করেন।

২৭৬ রানের বিশাল ব্যবধানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে সৌরাষ্ট্র। তারা ৩৮০ রান তুলে দ্বিতীয় ইনিংসে অল-আউট হয়ে যায়। শেল্ডন জ্যাকসন ৭১, অর্পিত বাসবদা ৫৫, প্রেরক মানকড় ৭২ ও জয়দেব উনাদকাট ৮৯ রান করেন। কুলদীপ সেন ৫টি ও সৌরভ কুমার ৩টি উইকেট নেন।

আরও পড়ুন:- IND vs SA 3rd T20: পন্ত ওপেন করবেন? কোহলির জায়গায় সম্ভবত শ্রেয়স, অভিষেক হতে পারে বাংলার তারকার- কী হবে ভারতের একাদশ?

জয়ের জন্য অবশিষ্ট ভারতের সামনে লক্ষ্যমাত্রা দাঁড়ায় ১০৫ রানের। চতুর্থ দিনে মাত্র ২ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় তারা। আগ্রাসী হাফ-সেঞ্চুরি করে অপরাজিত থাকেন অভিমন্যু ঈশ্বরন। তিনি ৯টি বাউন্ডারির সাহায্যে ৭৮ বলে ৬৩ রান করে নট-আউট থাকেন। ২৭ রান করে অপরাজিত থাকেন কেএস ভরত। তিনি ৫টি চার মারেন। প্রিয়ঙ্ক পাঞ্চাল ২ ও যশ ধুল ৮ রান করে সাজঘরে ফেরেন। ২টি উইকেটই নেন উনাদকাট।

আরও পড়ুন:- Legends League Cricket: ইউসুফের গায়ে হাত তোলার বড় শাস্তি পেলেন না জনসন, শুধু জরিমানা আর সতর্ক করা হল

৮ উইকেটে ম্যাচ জিতে ইরানির খেতাব হাতে তোলেন হনুমা বিহারীরা। প্রথম ইনিংসে ৪টি ও দ্বিতীয় ইনিংসে ১টি উইকেট নিয়ে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন অবশিষ্ট ভারতের মুকেশ কুমার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.