বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: নেটে ঝুলন গোস্বামীর বলে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রস্তুতি সারছেন লোকেশ রাহুল
নেটে ব্যাট করছেন রাহুল। ছবি- টুইটার।

ভিডিয়ো: নেটে ঝুলন গোস্বামীর বলে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রস্তুতি সারছেন লোকেশ রাহুল

  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে ঝুলন গোস্বামীর বলে লোকেশ রাহুলের ব্যাট করার ভিডিয়ো।

ঝুলন গোস্বামীর বলে নেটে ব্যাট করছেন লোকেশ রাহুল, এমন ঘটনা ক্রিকেটপ্রেমীদের কাছে নিঃসন্দেহে অত্যন্ত আকর্ষণীয় মনে হওয়াই স্বাভাবিক। ঠিক সেই ছবিই দেখা গেল বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে। ভারতীয় মহিলা ক্রিকেট দলের অভিজ্ঞ পেসারের বলে নেটে বেশ কিছুক্ষণ ব্যাটিং অনুশীলন সারেন রোহিত শর্মার ডেপুটি।

চোটের জন্য বেশ কিছুদিন জাতীয় দলের বাইরে রয়েছেন লোকেশ রাহুল। টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার জার্মানিতে চিকিৎসা সেরে আপাতত এনসিএ-তে রিহ্যাবে রয়েছেন। তিনি ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতের টি-২০ দলে নির্বাচিত হয়েছেন। যদিও তাঁর ক্যারিবিয়ান সফরে উড়ে যাওয়া নির্ভর করছে ফিটনেস টেস্টে পাশ করার উপরে।

আরও পড়ুন:- SL vs PAK: টেস্ট জিততে হলে গলে রান তাড়া করার সর্বকালীন রেকর্ড গড়তে হবে বাবর আজমদের

যদিও লোকেশ নেটে ব্যাটিং শুরু করেছেন কয়েকদিন আগে থেকেই। স্বাভাবিকভাবেই অঘটন না ঘটলে জাতীয় দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ সফরে দেখা যেতে চলেছে লোকেশ রাহুলকে। ঝুলন গোস্বামীও এই মুহূর্তে এনসিএতেই উপস্থিত রয়েছেন। সেখানেই নেটে রাহুলকে বল করেন বাংলার তারকা পেসার।

আরও পড়ুন:- Virat Kohli praises Ben Stokes: বিদায়বেলায় স্টোকসকে ‘সেরার’ তকমা দিলেন বিরাট, দূরে থাকল মাঠের ঝামেলা

অন্যদিকে ঝুলন গোস্বামী গত বিশ্বকাপের পর থেকে জাতীয় দলের হয়ে আর প্রতিনিধিত্ব করেননি। ঝুলন টি-২০ খেলা ছেড়েছেন আগেই। তবে ওয়ান ডে ক্রিকেট থেকে এখনও অবসর নেননি। যদিও জাতীয় নির্বাচকরা ঝুলনকে শ্রীলঙ্কা সফরের ওয়ান ডে স্কোয়াডে জায়গা করে দেননি। তাঁকে ছাড়াই ভারতীয় দল দ্বীপরাষ্ট্রের মোকাবিলা করে।

বন্ধ করুন