বাংলা নিউজ > ময়দান > লিগ দখলের ম্যাচের আগে ধাক্কা রিয়ালের, করোনায় আক্রান্ত তারকা টনি ক্রুস
টনি ক্রস। ছবি- রয়টার্স। (REUTERS)
টনি ক্রস। ছবি- রয়টার্স। (REUTERS)

লিগ দখলের ম্যাচের আগে ধাক্কা রিয়ালের, করোনায় আক্রান্ত তারকা টনি ক্রুস

৮১ পয়েন্ট নিয়ে পড়শি অ্যাটলেটিকো মাদ্রিদের থেকে লিগ তালিকায় দু'পয়েন্ট পিছিয়ে রয়েছে রিয়াল।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ মরশুমের শেষ ম্যাচে লা লিগার শিরোপে ধরে রাখতে মাঠে নামবে রিয়াল ভায়াদোলিদের বিরুদ্ধে। তবে তাঁর আগেই চোট আঘাতে জর্জরিত রিয়াল শিবিরে ফের ধাক্কা। মরশুমের শেষ ম্যাচে তারকা মিডফিল্ডার টনি ক্রুসকে ছাড়াই মাঠে নামতে হবে জিনেদিন জিদানের দলকে।

গোটা মরশুম জুড়েই অধিনায়ক সার্জিও রামোস থেকে শুরু করে তারকা ফরোয়ার্ড এডিন হ্যাজার্ড, একাধিক তারকা ফুটবলাদের ছাড়াই বারংবার মাঠে নামতে হয়েছে লস ব্ল্যাঙ্কোসকে। মরশুমের শেষ ম্যাচে এসেও সেই ধারা অব্যাহত।

অ্যাথলেটিক বিলবাও ম্যাচের আগেই করোনা পজিটিভ এক ব্যক্তির সংস্পর্শে আসায় ক্রুসকে নিভৃতবাসে পাঠিয়েছিল রিয়াল কর্তৃপক্ষ। তবে তখন না হলেও সদ্য করা পরীক্ষায় ক্রুসের রিপোর্টও পজিটিভ আসে। খবরের সত্যতা স্বীকার করে নিয়ে মাদ্রিদের তরফে এক বিবৃতিতে জানানো হয়, ‘রিয়াল মাদ্রিদের তরফে জাননো হচ্ছে যে আমাদের খেলোয়াড় টনি ক্রুসের আজকের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। শুক্রবার, ১৪ই মে থেকেই ক্রুস করোনা পজিটিভ এক ব্যক্তির সংস্পর্শে আসায় নিভৃতবাসে রয়েছেন।’

মরশুমের শেষ ম্যাচে অবনমনের আওতায় থাকা প্রাক্তন রিয়াল তারকার রোনাল্ডো নাজারিওর দল রিয়াল ভায়াদোলিদের মুখোমুখি হবে মাদ্রিদ। ৮১ পয়েন্ট নিয়ে পড়শি অ্যাটলেটিকো মাদ্রিদের থেকে দু'পয়েন্ট পিছিয়ে রয়েছে রিয়াল। তাই মরশুমের শেষ দিনে দুই দলের যে কেউই লা লিগা ট্রফি ঘরে তুলতে পারে।

বন্ধ করুন