বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > Tokyo 2020: দেশে ফেরার পর শাস্তির মুখে পড়তে হতে পারে মনিকা বাত্রাকে, জানেন কেন?

Tokyo 2020: দেশে ফেরার পর শাস্তির মুখে পড়তে হতে পারে মনিকা বাত্রাকে, জানেন কেন?

মনিকা বাত্রা।

জাতীয় দলের কোচ সৌম্যদীপ রায়ের সঙ্গে যে ব্যবহারটা করেছেন মনিকা এবং যে ভাবে সৌম্যদীপকে উপেক্ষা করেছেন, সুতীর্থা মুখোপাধ্যায়ের ব্যক্তিগত কোচ বলে কটাক্ষ করেছেন, তাতে ক্ষিপ্ত ভারতীয় টেবিল টেনিস সংস্থা।

মনিকা বাত্রার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করতে চলেছে ভারতীয় টেবিল টেনিস সংস্থা। এমনটাই শোনা যাচ্ছে। এই সংস্থার সচিব অরুণ কুমার বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, জাতীয় দলের কোচ সৌম্যদীপ রায়ের সঙ্গে যে ব্যবহারটা করেছেন মনিকা এবং যে ভাবে সৌম্যদীপকে উপেক্ষা করেছেন, সুতীর্থা মুখোপাধ্যায়ের ব্যক্তিগত কোচ বলে কটাক্ষ করেছেন, তাতে ক্ষিপ্ত ভারতীয় টেবিল টেনিস সংস্থা। আর তার জেরেই বড় শাস্তির মুখে পড়তে হতে পারে মনিকাকে। 

অরুণ কুমার বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘ব্যক্তিগত কোচ বলাটা খুবই ভুল মন্তব্য। সৌম্যদীপের অ্যাকাডেমীতে খেলেন সুতীর্থা। কিন্তু ও জাতীয় দলের কোচ। সৌম্যদীপকে সুতীর্থার কোচ বলাটা একেবারেই ঠিক হয়নি। ভারত ছাড়ার আগেই প্রতিটা প্লেয়ারই জানত, কোচেদের কতটা ছাড় দেওয়া হয়েছিল। মনিকা ব্যক্তিগত কোচের জন্য আবেদন জানিয়েছিল। আমরাও চেষ্টা করেছিলাম। টোকিও-তেও নিয়ে যাওয়া হয়েছে ওর কোচকে। কিন্তু সৌম্যদীপের বদলে ওর ব্যক্তিগত কোচের জন্য জেদ ধরাটা একেবারেই ঠিক হয়নি। কারণ তখন আমাদের আর জায়গা ছিল না। আমি সৌম্যদীপকে বলেছি ম্যানেজার এমপি সিং-এর সঙ্গে কথা বলে রিপোর্ট পাঠাতে। ’

এই ঘটনার পরেই অবশ্য বিশ্রি ভাবে হেরে অলিম্পিক্স থেকে ছিটকে গিয়েছেন মনিকা। অরুণ কুমার বন্দ্যোপাধ্যায় আরও বলেছেন, ‘এই ঘটনার জন্য সুতীর্থার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হতে পারে। যাতে ভবিষ্যত আর কোনও প্লেয়ার এই ধরনের আচরণ না করে। আমরা ৩১ জুলাই দেশে ফিরছি। তার পর অগস্টের শুরুতেই হয়তো অলিম্পিক্সের পারফরম্যান্স নিয়ে আলোচনা হবে। তখন মনিকার বিষয়টি নিয়ে সবার আগে আলোচনা করা হবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৩০০ মিসাইল হামলা সামলে এবার ইরানকে জবাব দেবে ইজরায়েল? নেওয়া হল কোন সিদ্ধান্ত? MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! রচনার বর্ণনার সঙ্গে মিল নেই শ্রীতমার প্রেমিকের! 'পুতুল'- এর মনের মানুষ কে তবে? 'ন্যায়বিচার নয়…', বাবার খুনির মৃত্যু নিয়ে মনের কথা বললেন সরবজিৎ কন্যা ‘কিছু সিনেমা…’,মিস্টার অ্যান্ড মিসেস মাহির মুক্তির দিন ঘোষণা করণের, কবে আসছে ছবি MI-এর হয়ে ওপেনে সব থেকে বেশি রান, সচিনের রেকর্ড ভাঙলেন রোহিত মোহনবাগানের বিপদ বাড়াল গোয়া! ISL-এ ডুবতে পারে দু'কূলই, কীভাবে চাপ কাটাতে হবে? ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা LAC ঘেঁষে বিমানঘাঁটি তৈরি করছে BRO, চিনকে চোখ রাঙাচ্ছেন ভারতের এক মহিলা অফিসার ময়দানকে টেক্কা বড়ে মিয়াঁর, ৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের?

Latest IPL News

MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.