বাংলা নিউজ > ময়দান > CWG 22: করোনামুক্ত হয়ে বার্মিংহামে ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন পূজা বস্ট্রকার
করোনামুক্ত হয়ে বার্মিংহামে ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন পূজা বস্ট্রকার (PTI)

CWG 22: করোনামুক্ত হয়ে বার্মিংহামে ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন পূজা বস্ট্রকার

  • ভারতীয় দল প্রথম ম্যাচে অজিদের বিরুদ্ধে হারলেও দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে বড় জয় পেয়েছে হরমনপ্রীত কৌররা। বার্মিংহাম কমনওয়েলথ গেমসের আগেই রুটিন মাফিক করোনা পরীক্ষা করা হয়েছিল গোটা দলের।

শুভব্রত মুখার্জি: মাত্র কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন ভারতীয় সিনিয়র মহিলা দলের অলরাউন্ডার পূজা বস্ট্রকার। ফলে ভারতীয় দলের সঙ্গে বার্মিংহামের উড়ানে চাপা হয়নি তার। এবার করোনামুক্ত হয়েছেন তিনি। করোনামুক্ত হয়েই তিনি এবার ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন বার্মিংহামে। যেখানে ভারতীয় দল ইতিমধ্যেই দুটি ম্যাচ খেলে ফেলেছে।

ভারতীয় দল প্রথম ম্যাচে অজিদের বিরুদ্ধে হারলেও দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে বড় জয় পেয়েছে হরমনপ্রীত কৌররা। বার্মিংহাম কমনওয়েলথ গেমসের আগেই রুটিন মাফিক করোনা পরীক্ষা করা হয়েছিল গোটা দলের। সেখানেই করোনা পজিটিভ হয়েছিলেন পূজা বস্ট্রকার। এরপর তাকে থাকতে হয় কোয়ারেন্টিনে। ফলে দলের সঙ্গে বার্মিংহাম যাওয়া হয়নি তার।

পূজা বস্ট্রকার ছাড়াও করোনা আক্রান্ত হয়েছিলেন এস মেঘানা। ফলে এই দুজনের সেই সময় বার্মিংহামের প্লেনে চাপা হয়নি। যদিও রবিবার পাকিস্তানের বিরুদ্ধে খেলেছেন মেঘানা। অগস্ট মাসের ৩ তারিখ ভারত তাদের গ্রুপে শেষ ম্যাচ খেলবে ক্যারিবিয়ান দলের বিরুদ্ধে। সেই ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন পূজা বস্ট্রকার। ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনের তরফেও জানানো হয়েছে মঙ্গলবারের মধ্যেই দলের সঙ্গে যোগ দেবেন পূজা বস্ট্রকার।

বন্ধ করুন