বাংলা নিউজ > ময়দান > Rafael Nadal: ফরাসি ওপেনে নজিরগড়া জয়ের পর ফের সুখবর, বাবা হতে চলেছেন নাদাল
নাদাল (AFP)

Rafael Nadal: ফরাসি ওপেনে নজিরগড়া জয়ের পর ফের সুখবর, বাবা হতে চলেছেন নাদাল

  • স্প্যানিশ টেনিস তারকা রাফায়েল নাদাল এবং তাঁর স্ত্রী মেরি পেরেল্লোর সন্তানের আগমন ঘটতে চলেছে আর কয়েকদিনের মধ্যেই। জনপ্রিয় স্প্যানিশ ম্যাগাজিনের রিপোর্ট অনুযায়ী, রাফায়েলের স্ত্রী মেরি তাঁদের প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন আগামী কয়েকদিনের মধ্যেই।

শুভব্রত মুখার্জি: চলতি বছরটা যেন একেবারে স্বপ্নের মতন কাটছে স্প্যানিশ তারকা রাফায়েল নাদালের। ২০ টি গ্রান্ড স্ল্যামের গন্ডি পেরিয়েছিলেন অস্ট্রেলিয়ান ওপেন জিতেই। নজিরগড়া ১৪ টি ফরাসি ওপেন জিতে সম্পন্ন করেছেন কেরিয়ারের ২২ তম স্ল্যাম জয়। এমন আবহে ফের সুখবর এল রাফার জীবনে। বাবা-মা হতে চলেছেন নাদাল দম্পতি। এই সুখবরটি অবশ্য নিশ্চিত করা হয়নি রাফায়েল নাদালের তরফে।

মাঝে বেশ কিছুদিন পায়ের চোটের সমস্যার কারণে কোর্টের বাইরে থাকতে হয়েছিল নাদালকে। সেইসব এখন অতীত। ২২ টি স্ল্যামের মালিকের জীবন এখন আবৃত খুশির খবরে। স্প্যানিশ টেনিস তারকা রাফায়েল নাদাল এবং তাঁর স্ত্রী মেরি পেরেল্লোর সন্তানের আগমন ঘটতে চলেছে আর কয়েকদিনের মধ্যেই। জনপ্রিয় স্প্যানিশ ম্যাগাজিনের রিপোর্ট অনুযায়ী, রাফায়েলের স্ত্রী মেরি তাঁদের প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন আগামী কয়েকদিনের মধ্যেই।

প্রসঙ্গত সম্প্রতি মেরি ছুটি কাটাচ্ছেন স্পেনের মাওরকা দ্বীপে। মেরির সঙ্গে রয়েছেন নাদালও। ছুটির আবহেই নাদাল দম্পতির একটা ছবি প্রকাশ পেয়েছে। যেখানে মেরিকে দেখা গেছে সাদা রঙের সুন্দর ইয়টে ছুটি কাটাচ্ছেন। সেখান থেকেই মেরির একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যেখান থেকেই প্রথমবার মা হতে চলেছেন মেরি এই খবরটি ছড়িয়েছে।

উল্লেখ্য ২০১৯ সালে রাফায়েল নাদাল ও মেরি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তিন বছর বাদে ২০২২ সালে ৩৬ বছর বয়সে বাবা হতে চলেছেন নাদাল।

বন্ধ করুন