বাংলা নিউজ > ময়দান > The 6ixty: একই দিনে দু'টি ফাইনাল হেরে জোড়া খেতাব হাতছাড়া নাইট রাইডার্সের

The 6ixty: একই দিনে দু'টি ফাইনাল হেরে জোড়া খেতাব হাতছাড়া নাইট রাইডার্সের

নাইট রাইডার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন গেইলরা। ছবি- টুইটার।

চার মেরে দলকে ম্যাচ জিতিয়ে নিজের নামের (দ্য ইউনিভার্স বস) ট্রফি হাতে তোলেন ক্রিস গেইল।

সুযোগ ছিল জোড়া খেতাব জয়ের। তবে দু'টি ফাইনালেই হেরে বসে ত্রিনবাগো নাইট রাইডার্স। নতুন ফর্ম্যাটের টি-১০ টুর্নামেন্ট দ্য সিক্সটির উদ্বোধনী মরশুমে ছেলে ও মেয়েদের বিভাগে রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হয় টিকেআর-কে।

দ্য সিক্সটির মেয়েদের ফাইনাল (ত্রিনবাগো নাইট রাইডার্স বনাম বার্বাডোজ রয়্যালস): মেয়েদের ফাইনালে নাইট রাইডার্সের প্রতিপক্ষ ছিল বার্বাডোজ রয়্যালস। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে রয়্যালস। তারা ৯.২ ওভারে ৬৫ রানে অল-আউট হয়ে যায়। টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী ৬টি উইকেট পড়লেই কোনও দলকে অল-আউট ঘোষণা করা হয়।

আলিয়া অ্যালেইন ২৩, হেইলি ম্যাথিউজ ১৫ ও শিনেল হেনরি ১৫ রান করেন। আনিশা মহম্মদ ও সুনে লাস ২টি করে উইকেট নেন।

পালটা ব্যাট করতে নেমে নাইট রাইডার্সের মেয়েরা ৯ ওভারে ৫০ রানে অল-আউট হয়ে যায়। সুনে লাস ১৭ ও দিয়েন্দ্রা ডটিন ৭ রান করেন। শাকিরা সেলম্যান ৩টি উইকেট নেন। ১৫ রানে ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হয় রয়্যালস।

আরও পড়ুন:- Asia Cup 2022: তৈরি থাকুন, আগামী রবিবার এশিয়া কাপে ফের দেখা যেতে পারে ভারত-পাকিস্তান মহারণ

দ্য সিক্সটির ছেলেদের ফাইনাল (ত্রিনবাগো নাইট রাইডার্স বনাম সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস): ছেলেদের ফাইনালে নাইট রাইডার্সের প্রতিপক্ষ ছিল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে টিকেআর। তারা ৯.৩ ওভারে ৮৪ রানে অল-আউট হয়ে যায় (৬টি উইকেট হারায়)। আন্দ্রে রাসেল ২২ ও টিম সেফার্ত ৩৭ রান করেন। খাতা খুলতে পারেননি নারিন। ২টি উইকেট নেন ডমিনিক ড্রেকস।

আরও পড়ুন:- The 6ixty: ছয় বলে ছয় ছক্কা, সপ্তম বলে চার, ব্যাট হাতে তাণ্ডব চালিয়ে নাইট রাইডার্সকে জেতালেন আন্দ্রে রাসেল

জবাবে ব্যাট করতে নেমে প্যাট্রিয়টস ৯.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ৮৫ রান সংগ্রহ করে নেয়। আন্দ্রে ফ্লেচার ২৭ ও এভিন লুইস ৩২ রান করেন। ১৫ রান করে নট-আউট থাকেন ক্রিস গেইল। উল্লেখযোগ্য বিষয় হল, গেইল বাউন্ডারি মেরে দলকে ম্যাচ জিতিয়ে নিজের নামের (দ্য ইউনিভার্স বস) ট্রফি হাতে তোলেন।

রাসেল ২টি উইকেট নিয়েও ম্যাচ জেতাতে পারেনি নাইট রাইডার্সকে। ১টি উইকেট নেন নারিন। ৩ উইকেটে ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হয় প্যাট্রিয়টস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল মদ্যপ অবস্থায় ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার হাতে স্টিয়ারিং! নাগপুরে মৃত্যু ২ ফুটপাতবাসীর মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল রোনাল্ডোর সহজতম সুয়োগ নষ্ট, শেষ মুহূর্তের গোলে কোনও মতে অক্সিজেন পেল পর্তুগাল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল ‘অনেকদিন ধরেই আলাদা…’, Bigg Boss OTT-তে সলমনের জায়গায় আসা নিয়ে জবাব অনিলের দলীয় কর্মীকে দিয়ে নিজের পা ধোয়ানোর অভিযোগ!মুখ খুললেন মহারাষ্ট্রের কং -প্রধান সন্টারিং মানে জানেন? কেন পালন করা হয় বিশ্ব সান্টারিং দিবস? ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.