বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: প্রথমে ব্যাট ভাঙলেন পরে উইকেট উড়িয়ে দিলেন, দেখুন শাহিনের আগুনে বোলিং

ভিডিয়ো: প্রথমে ব্যাট ভাঙলেন পরে উইকেট উড়িয়ে দিলেন, দেখুন শাহিনের আগুনে বোলিং

শাহিনের আগুনে বোলিং-এর সামনে উড়ে গেল বাবরের পেশোয়ার (ছবি-টুইটার)

পেশোয়ার জালমির বিরুদ্ধে ম্যাচে লাহোর কালান্দার্সের অধিনায়ক শাহিন আফ্রিদি আশ্চর্যজনকভাবে বোলিং করলেন। তিনি এই ম্যাচে ৫টি উইকেট নিতে সফল হয়েছেন। শাহিনের এদিনের শিকারের তালিকায় ছিলেন বাবর আজম, মহম্মদ হ্যারিস। এদিন আফ্রিদি এতটাই বিপজ্জনক বোলিং করেছিলেন যে তাঁর বলের আঘাতে ব্যাটসম্যানের ব্যাটও ভেঙে যায়।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ১৫ তম ম্যাচে বল হাতে আগুন ঝড়ালেন শাহিন আফ্রিদি। পেশোয়ার জালমির বিরুদ্ধে ম্যাচে লাহোর কালান্দার্সের অধিনায়ক শাহিন আফ্রিদি আশ্চর্যজনকভাবে বোলিং করেছিলেন। তিনি এই ম্যাচে ৫টি উইকেট নিতে সফল হয়েছেন। শাহিনের এদিনের শিকারের তালিকায় ছিলেন বাবর আজম, মহম্মদ হ্যারিস। এদিন আফ্রিদি এতটাই বিপজ্জনক বোলিং করেছিলেন যে তাঁর বলের আঘাতে ব্যাটসম্যানের ব্যাটও ভেঙে যায়। পরের বলেই সেই ব্যাটারের উইকেট ছিটকে দেন আফ্রিদি। আসলে, শাহিনের বলের মুখোমুখি হওয়ার পর পেশোয়ার জালমির ওপেনার মহম্মদ হ্যারিসের ব্যাট ভেঙে যায়। ব্যাট ভাঙার সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… WPL 2023: নিজেদের জার্সি প্রকাশ করল গুজরাট জায়ান্টস, কে হচ্ছেন ক্যাপ্টেন?

আসলে জালমির ইনিংসের প্রথম ওভারের প্রথম বলেই শাহিনের দ্রুতগতির বল ভেঙে দেয় মহম্মদ হ্যারিসের ব্যাট। এটি এমন একটি মুহূর্ত ছিল যেটি দেখে সকলেই অবাক হয়ে গিয়েছিলেন। ওভার নয় ম্যাচের প্রথম বলেই শাহিন ব্যাটসম্যানের ব্যাট ভেঙে দেন। এই ভিডিয়ো দেখে ক্রিকেট ভক্তরা অবাক হয়ে পড়েন। শুধু তাই নয়, ওভারের দ্বিতীয় বলেই হারিসকে বোল্ড করে প্যাভিলিয়নে ফেরত পাঠান শাহিন। এই ম্যাচে শাহিনের বোলিং ছিল দেখার মতো। ম্যাচে মহম্মদ হ্যারিস, বাবর আজম, টম কোহলার-ক্যাডমোর, জেমস নিশাম এবং শান মাসুদকে আউট করে শাহিন তার ৫ উইকেট নেন।

আরও পড়ুন… ইতিহাস গড়তে পারল না নিউক্যাসল, ২-০ গোলে লিগ কাপ জিতল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

শুধু হ্যারিস নয়, পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ১৫তম ম্যাচে শাহিন আফ্রিদির আগুনে বলের সামনে টিকতে পারেননি বাবর আজম। যেখানে পাকিস্তানি বোলারকে পেশোয়ার জালমির অধিনায়ক বাবর আজমকে ক্লিন বোল্ড করেন লাহোর কালান্দার্সের অধিনায়ক শাহিন আফ্রিদি। পিএসএলে ক্রিকেট ভক্তদের জন্য সবচেয়ে বড় বিষয় হল বাবর আজম ও শাহিন আফ্রিদির মধ্যে ব্যাট-বলের লড়াই দেখা। ভক্তরা এই দুজনকে একে অপরের বিরুদ্ধে খেলতে দেখতে চান। এমন অবস্থায় লাহোর কালান্দার্স ও পেশোয়ার জালমির মধ্যকার ম্যাচে বাবরের বিপক্ষে শাহিন তার দুরন্ত বল দেখিয়ে পাক অধিনায়ককে প্যাভিলিয়নের পথ দেখান।

ম্যাচের কথা বলতে গেলে, লাহোর কালান্দার্সের দল প্রথমে ব্যাট করে ফখর জামানের ৪৫ বলে ৯৬ এবং আবদুল্লাহ শফিকের ৪১ বলে ৪৫ রানের ভিত্তিতে ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ২৪১ রান তোলে। যার পরে পেশোয়ার জালমির দল মাত্র ২০১ রান করতে পারে। ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে এই রান তোলে বাবর আজমের দল। এইভাবে লাহোর কালান্দার্স এই ম্যাচে চল্লিশ রানে জয়ী হয়। ম্যাচে দুর্দান্ত বোলিং করে ৫ উইকেট নেন শাহিন আফ্রিদি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এবার নজরে ২০১৭ প্রাথমিক টেট, সমস্ত OMR শিট আদালতে পেশের নির্দেশ দিল হাইকোর্ট IND vs PAK Asia Cup Live: অষ্টম খেতাব জয়ের লক্ষ্যে এশিয়া কাপ অভিযান শুরু ভারতের অশান্ত বাংলাদেশে মৃত বেড়ে ৫০, ভারতীয়রা কেমন আছেন? জানাল দিল্লি, করল বিশেষ আর্জি আম্বানিদের বিয়েতে হীজির বিশ্ববিখ্যাত প্লাস্টিজ সার্জন, ক্লায়েন্ট কোন তারকারা? লন্ডন থেকে মাস্টার্স ডিগ্রি স্বস্তিকা কন্যার, এক সময় ভর্তি নেয়নি কলকাতার স্কুল! শিলিগুড়িতে যুবককে পিটিয়ে খুন, ২ দশক পর ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিল আদালত বিগ বসে কম্বলের নীচে ‘রগরগে রোমান্স’ আরমান-কৃতিকার! ডিভোর্সের ঘোষণা পায়েলের বিধানসভায় বসতে চলেছে অত্যাধুনিক ক্যামেরা, নিরাপত্তায় বাড়তি কড়াকড়ির কারণ কী?‌ 'মিমি দিদি'র পাশে বসা এই মেয়েটাকে চিনতে পারছেন? পৃথক রাজ্য গঠনের দাবিতে আদিবাসীদের মেগা সমাবেশ রাজস্থানে, সমালোচনায় BJP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.