বাংলা নিউজ > ময়দান > দুর্ভাগ্যের শিকার কোহলি, এমন হাস্যকর রান-আউট আগে কখনও দেখেছেন? রইল ভিডিও
হাস্যকর রান-আউট। ছবি- স্ক্রিনগ্র্যাব।
হাস্যকর রান-আউট। ছবি- স্ক্রিনগ্র্যাব।

দুর্ভাগ্যের শিকার কোহলি, এমন হাস্যকর রান-আউট আগে কখনও দেখেছেন? রইল ভিডিও

  • এমন অদ্ভূত রান-আউটের ভিডিও দেখে হাসি আটকাতে পারবেন না।

ক্রিকেটের মাঠে দু'দলের ব্যাট-বলের দুরন্ত লড়াই ছাড়াও খেলোয়াড়দের ব্যক্তিগত দক্ষতাও অনেক সময় মুগ্ধ করে দর্শকদের। দৃষ্টিনন্দন বাউন্ডারি, অসাধারণ উইকেট, অবিশ্বাস্য ফিল্ডিং যেমন দেখা যায়, ঠিক তেমনই হাস্যকর কিছু ভুল-ভ্রান্তিও চোখে পড়ে।

ব্যাটসম্যানকে ফুলটস বলে বোল্ড হতে দেখা গিয়েছে। প্রায়শই ফিল্ডারদের অতি সহজ ক্যাচ ছাড়ার ঘটনাও চোখে পড়েছে। সব মিলিয়ে ক্রিকেটের মাঠে বহু হাস্যকর ঘটনার সাক্ষী থেকেছেন ক্রিকেটপ্রেমীরা। এবার সেই তালিকায় যোগ হল হাস্যকর এক রান-আউট।

এসেক্স লিগে ম্যাচ ছিল এপিং সিসির সঙ্গে রেইনহ্যাম সিসির। ম্যাচে এপিংয়ের ইনিংস চলাকালীন দেখা যায় এমন হাস্যকর রান-আউট। ইনিংসের ৪৪তম ওভারে বল করতে আসেন বি লিটল। প্রথম বলটি ছিল লেগ-স্টাম্পের অনেকটা বাইরে। ব্যাটসম্যান ফ্লিক করার চেষ্টা করলেও বল ব্যাটে লাগেনি। তা চলে যায় উইকেটকিপারের দস্তানায়।

ব্যাটসম্যান ক্রিজে দাঁড়িয়েছিলেন। উইকেটকিপার স্বাভাবিক উত্তেজনা বসেই বল স্টাম্পের দিকে গড়িয়ে দেন। যদিও তা ব্যাটিং প্রান্তের স্টাম্প মিস করে। এমন সময় নন-স্ট্রাইকার ব্যাটসম্যানের মনে হয় এই সুযোগে এক রান চুরি করা যেতে পারে। তাই তিনি দৌড় লাগান। দুর্ভাগ্যের বিষয় হল যে, তিনি লক্ষ্য করেননি বল গড়িয়ে যাচ্ছে বোলিং প্রান্তের স্টাম্পের দিকে। যতক্ষণে তাঁর হুঁশ ফেরে, ততক্ষণে বল স্টাম্পে লেগে বেল পড়ে গিয়েছে। ব্যাটসম্যান ক্রিজে ফিরতে চেয়েও পারেননি। নন-স্ট্রাইকার ব্যাটসম্যানকে রান-আউট হয়ে সাজঘরে ফরিতে হয়।

দুর্ভাগ্যের শিকার হওয়া ব্যাটসম্যান হলেন এপিংয়ের স্বার্থক কোহলি, যিনি ৭৪ বলে দলের হয়ে সবথেকে বেশি ৪৮ রান সংগ্রহ করেন। স্বার্থক আউট হওয়ার পর এপিংয়ের স্কোর দাঁড়ায় ৪৩.১ ওভারে ১৫১/৮।

বন্ধ করুন