বাংলা নিউজ > ময়দান > UP Warriorz Squad: ‘বিশ্বসেরা’ তারকাদের নিয়ে অত্যন্ত শক্তিশালী দল গড়েছে ইউপি ওয়ারিয়র্জ, পাল্লা দিতে পারবে বাকিরা?

UP Warriorz Squad: ‘বিশ্বসেরা’ তারকাদের নিয়ে অত্যন্ত শক্তিশালী দল গড়েছে ইউপি ওয়ারিয়র্জ, পাল্লা দিতে পারবে বাকিরা?

দীপ্তি শর্মাকে দলে নিয়েছে ইউপি ওয়ারিয়র্জ। ছবি- এএফফি।

WPL 2023 Player Auction: আইসিসি ব়্যাঙ্কিং অনুযায়ী বিশ্বের এক নম্বর টি-২০ ব্যাটার, এক নম্বর টি-২০ বোলার ও ২ নম্বর টি-২০ অল-রাউন্ডার রয়েছে ইউপি ওয়ারিয়র্জের স্কোয়াডে।

উইমেন্স প্রিমিয়র লিগের নিলাম থেকে অত্যন্ত শক্তিশালী স্কোয়াড গড়ে নিয়েছে ইউপি ওয়ারিয়র্জ। লখনউয়ের ফ্র্যাঞ্চাইজি সমানভাবে নজর দিয়েছে ভারতীয় ও বিদেশি ক্রিকেটারদের দিকে। দীপ্তি শর্মা, দেবিকা বৈদ্যর মতো ভারতীয় অল-রাউন্ডারের পিছনে তারা প্রচুর টাকা খরচ করে। সেই সঙ্গে বড় অঙ্কে দলে নেয় সোফি একলেস্টন, তালিয়া ম্যাকগ্রার মতো বিদেশি তারকাদের।

ওয়ারিয়র্জের ভারতীয় ক্রিকেটারদের পুলে নজর দিলে স্পষ্ট বোঝা যাবে যে, ইউপি ভবিষ্যতের কথা মাথায় রেখেই দল গড়েছে। কেননা অনূর্ধ্ব-১৯ মহিলা টি-২০ বিশ্বকাপজয়ী ভারতীয় দলের একাধিক ক্রিকেটারকে দলে নিয়েছে তারা। তাছাড়া সব থেকে ছোট ১৬ জনের স্কোয়াড গড়েও ইউপি বুঝিয়ে দিয়েছে যে, তারা একটা সুস্থির প্রথম একাদশ নিয়ে মাঠে নামতে চায়। ক্রিকেটারের সংখ্যা বাড়ানোর থেকেও তাঁদের গুণগত মানের দিকেই মনোযোগ ছিল ওয়ারিয়র্জের।

বিশেষ করে বিদেশি নির্বাচনের ক্ষেত্রে অত্যন্ত মুন্সিয়ানা দেখিয়েছে ইউপি। সোফি একলেস্টোন দীর্ঘদিন ধরেই ওয়ান ডে ও আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটের এক নম্বর বোলার। দক্ষিণ আফ্রিকার শাবমিন ইসমাইল এই মুহূর্তে বিশ্বের তিন নম্বর ওয়ান ডে বোলার। তাঁর টি-২০ ক্রিকেটের বিশ্বব়্যাঙ্কিং ৯। তালিয়া ম্যাকগ্রা টি-২০'র এক নম্বর ব্যাটার। অ্যালিসা হিলি আইসিসি-র এক নম্বর ওয়ান ডে ব্যাটার। তাঁর টি-২০ ব়্যাঙ্কিং এই মুহূর্তে ৯।

তাছাড়া ভারতের দীপ্তি শর্মা এই মুহূর্তে বিশ্বের ২ নম্বর টি-২০ বোলার ও ২ নম্বর টি-২০ অল-রাউন্ডার। সুতরাং, বোঝাই যাচ্ছে যে, ফর্মে থাকা তারকাদের দলে নিতে ঝাঁপিয়েছে ইউপি ওয়ারিয়র্জ।

আরও পড়ুন:- Gujarat Giants Squad: অল-রাউন্ডারে ভরা বিদেশি নির্ভর দল গড়ল গুজরাট, দেখে নিন সম্পূর্ণ স্কোয়াড

ইউপি ওয়ারিয়র্জ স্কোয়াড:-
ভারতীয় ক্রিকেটার:-
১. দীপ্তি শর্মা (অল-রাউন্ডার)- ২ কোটি ৬০ লক্ষ।
২. দেবিকা বৈদ্য (অল-রাউন্ডার)- ১ কোটি ৪০ লক্ষ।
৩. অঞ্জলি সর্বানি (বোলার)- ৫৫ লক্ষ।
৪. রাজেশ্বরী গায়কোয়াড় (বোলার)- ৪০ লক্ষ।
৫. শ্বেতা শেরাওয়াত (ব্যাটার)- ৪০ লক্ষ।
৬. কিরণ নভগীর (ব্যাটার)- ৩০ লক্ষ।
৭. লক্ষ্মী যাদব (উইকেটকিপার)- ১০ লক্ষ।
৮. পার্শবী চোপড়া (অল-রাউন্ডার)- ১০ লক্ষ।
৯. এস যশস্বী (অল-রাউন্ডার)- ১০ লক্ষ।
১০. শিমরন শেখ (ব্যাটার)- ১০ লক্ষ।

আরও পড়ুন:- WPL Auction: কোহলিকে বিয়ে করতে চাওয়া ড্যানির দলই জুটল না উইমেন্স প্রিমিয়র লিগে, অবিক্রিত থাকলেন যে সব তারকা

বিদেশি ক্রিকেটার:-
১. সোফি একলেস্টান (ইংল্যান্ডের অল-রাউন্ডার)- ১ কোটি ৮০ লক্ষ।
২. তালিয়া ম্যাকগ্রা (অস্ট্রেলিয়ার অল-রাউন্ডার)- ১ কোটি ৪০ লক্ষ।
৩. শাবনিম ইসমাইল (দক্ষিণ আফ্রিকার বোলার)- ১ কোটি।
৪. গ্রেস হ্যারিস (অস্ট্রেলিয়ার অল-রাউন্ডার)- ৭৫ লক্ষ।
৫. অ্যালিসা হিলি (অস্ট্রেলিয়ার উইকেটকিপার)- ৭০ লক্ষ।
৬. লরেন বেল (ইংল্যান্ডের বোলার)- ৩০ লক্ষ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মোদী জমানায় আগের বাজেটগুলিতে সেনসেক্স উঠেছিল না পড়েছিল? একনজরে পরিসংখ্যান কর্মচারীকে জুতো মারার জন্য দুবাইতে আটক, ‘গুজব’ বলে সত্যিকে অস্বীকার করছেন রাহাত? Paris Olympics 2024-এ তারকা হয়ে উঠতে পারেন এই পাঁচ ভারতীয় বংশোদ্ভুত ক্রীড়াবিদ আমেরিকায় T20 WC-এর জন্য বিপুল ক্ষতি,বিষয়টি খতিয়ে দেখতে ৩ সদস্যের কমিটি গঠন ICC-র মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল প্রথম ভারতীয় হিসেবে গড়লেন নজির, অলিম্পিক অর্ডারে সম্মানিত শুটার অভিনব বিন্দ্রা ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.