বাংলা নিউজ > ময়দান > WTC Final: ফিল্ডিং করার ফাঁকেই ভাঙরার তালে মাতলেন ভারত অধিনায়ক, ভাইরাল ভিডিয়ো
বিরাট কোহলির ভাঙরা.
বিরাট কোহলির ভাঙরা.

WTC Final: ফিল্ডিং করার ফাঁকেই ভাঙরার তালে মাতলেন ভারত অধিনায়ক, ভাইরাল ভিডিয়ো

  • রবিবার মধ্যাহ্নভোজনের বিরতির পর তখন ভাল জায়গায় ছিল নিউজিল্যান্ড। সেই সময়ে সম্ভবত নিজেকে মোটিভেট করতেই ভাঙরার তালে মাতেন বিরাট কোহলি।

এর আগে বিরাট কোহলির বহু নাচের ভিডিয়োই ভাইরাল হয়েছে। তবে খেলার মাঝে ফিল্ডিং করতে করতে তিনি নাচছেন, এমন দৃশ্য বোধহয় এর আগে দেখা যায়নি। তবে এজেস বোল এমন দৃশ্যেরই সাক্ষী থাকল। সমর্থকদের গানের তালে তাল মেলালেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

রবিবার থেকে বিরাটের একটা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে, খেলার মাঝে ফিল্ডিং করতে করতে ঋষভ পন্তের পাশে দাঁড়িয়ে ভাঙরা নাচছেন বিরাট। তখন আবার গ্যালারিতে ভারত আর্মির কিছু সদস্য ঢোল সহ অন্যান্য ভারতীয় যন্ত্রবাদ্য বাজিয়ে কুইন রকব্যান্ডের জনপ্রিয় গান ‘উই উইল রক ইউ’ গাইছিলেন। আসলে বিরাটকে উৎসর্গ করেই এই গানটি তারা গাইছিলেন। আর সেই গানের তালেই বিরাটকে কিছু ভাঙরার স্টেপ করতে দেখা যায়।

রবিবার মধ্যাহ্নভোজনের বিরতির পর তখন ভাল জায়গায় ছিল নিউজিল্যান্ড। সেই সময়ে সম্ভবত নিজেকে মোটিভেট করতেই ভাঙরার তালে মাতেন বিরাট কোহলি। প্রথম ইনিংসে ৪৪ রান করে কাইল জেমিসনের বলে আউট হন বিরাট। ভারতের ইনিংস শেষ হয়ে যায় ২১৭ রানে। ভারতের হয়ে সর্বোচ্চ রান করেন অজিঙ্কা রাহানে। তাঁর সংগ্রহ ৪৯ রান।

জবাবে ব্যাট করতে নেমে তৃতীয় দিনের শেষে নিউজিল্যান্ড ২ উইকেট হারিয়ে ১০১ করে। টম লাথাম ৩০ এবং ডেভন কনওয়ে ৫৪ রান করে আউট হয়েছেন। ক্রিজে রয়েছেন কেন উইলিয়ামসন (১২) এবং রস টেলর (০)। তবে বৃষ্টির জেরে এখনও চতুর্থ দিনের খেলা শুরু হয়নি।

বন্ধ করুন