বাংলা নিউজ > ময়দান > আগামী মরশুমে পিএসজির কোচ জিদান, চুক্তিবদ্ধ হতে কাতার উপস্থিত কিংবদন্তি
জিদান (AFP)

আগামী মরশুমে পিএসজির কোচ জিদান, চুক্তিবদ্ধ হতে কাতার উপস্থিত কিংবদন্তি

  • ইউরোপীয় সংবাদমাধ্যমের খবর, পিএসজির সঙ্গে কথাবার্তা চূড়ান্ত করতে এবং চুক্তি সই করতে ইতিমধ্যেই মধ্যপ্রাচ্যের দেশ কাতারে পৌঁছে গিয়েছেন বিশ্বকাপজয়ী প্রাক্তন ফরাসি তারকা জিনেদিন জিদান।

শুভব্রত মুখার্জি: বিশ্বকাপজয়ী কিংবদন্তি ফুটবল তারকা জিনেদিন জিদানের হাতেই কি তবে এবার উঠতে চলেছে মেসি-নেইমারদের প্রশিক্ষক হওয়ার দায়িত্ব! যা সূত্রের খবর তাতে করে পিএসজির কোচ হওয়া প্রাক্তন রিয়াল মাদ্রিদ কোচের জন্য স্রেফ সময়ের অপেক্ষা। মরিসিও পচেতিনোর বিদায়ের সময় ঘনিয়ে এসেছে। জিনেদিন জিদানকে পরবর্তী কোচ হিসেবে নিয়োগ দেওয়ার প্রক্রিয়ায় অনেকদূর এগিয়েছে পিএসজি। ইউরোপীয় সংবাদমাধ্যমের খবর, পিএসজির সঙ্গে কথাবার্তা চূড়ান্ত করতে এবং চুক্তি সই করতে ইতিমধ্যেই মধ্যপ্রাচ্যের দেশ কাতারে পৌঁছে গিয়েছেন বিশ্বকাপজয়ী প্রাক্তন ফরাসি তারকা জিনেদিন জিদান।

চুক্তির বিষয়টি চূড়ান্ত করতে ফ্রান্স থেকে কাতারের উদ্দেশে রওনা হয়েছেন জিদান। আগামীকাল শনিবার অর্থাৎ ১১ জুন পিএসজি কর্তৃপক্ষের সঙ্গে চুক্তি হতে সাক্ষরিত পারে তার। পিএসজির সবথেকে বড় অংশীদার কাতার স্পোর্টস ইনভেস্টমেন্ট নামের একটি কাতারভিত্তিক কনসোর্টিয়াম।

প্রসঙ্গত ২০২০-২১ মরশুম শেষে রিয়াল মাদ্রিদের দায়িত্ব ছাড়েন জিদান। আপাতত কোচিং থেকে দূরে রয়েছেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী প্রাক্তন ফুটবলার জিদান। সম্প্রতি প্যারিসে লিভারপুলের বিপক্ষে রিয়াল মাদ্রিদের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ম্যাচ গ্যালারিতে বসে উপভোগ করতে দেখা গিয়েছিল তাকে।

বন্ধ করুন