বাংলা নিউজ > টেকটক > TVS iQube: ভেঙে চুরমার সমস্ত রেকর্ড! বিক্রি জুনে ৪,৬৬৭ ই-স্কুটার
ফাইল ছবি: টিভিএস (TVS)

TVS iQube: ভেঙে চুরমার সমস্ত রেকর্ড! বিক্রি জুনে ৪,৬৬৭ ই-স্কুটার

TVS iQube Record Sales: চলতি বছরে প্রকাশিত আপডেটেড মডেল থেকেই আরও বেশি জনপ্রিয়তা বেড়েছে আইকিউবের। নয়া মডেলে নতুন বেশ কয়েকটি ভেরিয়েন্ট যোগ করা হয়েছে। তাতে আলাদা আলাদা ব্যাটারি রেঞ্জ-এর অপশন যোগ করা হয়েছে।

ইলেকট্রিক যানই ভবিষ্যত। সময়ের সঙ্গে তা যেন আরও বেশি স্পষ্ট হচ্ছে। টিভিএস-এর আইকিউব ই-স্কুটারের জনপ্রিয়তাই তার প্রমাণ। শুধুমাত্র ২০২২ সালের জুনেই ৪,৬৬৯ ইউনিট iQube বিক্রি করেছে TVS।

টিভিএস পুরো ব্যাপারটায় স্বাভাবিকভাবেই বেশ খুশি। 'আইকিউব ইলেকট্রিকের এখনও পর্যন্ত সর্বাধিক সেলস রেকর্ড এটা,' জানিয়েছে সংস্থা।

আসলে, চলতি বছরে প্রকাশিত আপডেটেড মডেল থেকেই আরও বেশি জনপ্রিয়তা বেড়েছে আইকিউবের। নয়া মডেলে নতুন বেশ কয়েকটি ভেরিয়েন্ট যোগ করা হয়েছে। তাতে আলাদা আলাদা ব্যাটারি রেঞ্জ-এর অপশন যোগ করা হয়েছে।

বর্তমানে তিনটি ভেরিয়েন্টে টিভিএস আইকিউব পাবেন। রয়েছে অঢেল রঙের অপশনও।

১. TVS iQube

২. TVS iQube S

৩. iQube ST

দাম শুরু হচ্ছে ৯৮,৬৫৪ টাকা থেকে(এক্স-শোরুম, দিল্লি)।

TVS iQube 2022-এর বিষয়ে বিশদে জানতে ক্লিক করুন এই লিঙ্কে। 

এই সেগমেন্টে সংস্থার সবচেয়ে বড় প্রতিদ্বন্দী ছিল Ola S1 ই-স্কুটার। কিন্তু একাধিক আগুন লাগার ঘটনা, খারাপ রিপোর্টে ফলে ওলার ই-স্কুটারের জনপ্রিয়তায় ভাটা পড়েছে। ফলে এখন এই সেগমেন্টে TVS-এর দিকেই ঝুঁকছেন অনেকেই।

তাছাড়াও এই রেঞ্জে আইকিউবের অন্যতম প্রতিযোগিতা হল বাজাজ চেতক ইলেকট্রিক ও সিম্পেল ওয়ান ই-স্কুটার। এথারের ই-স্কুটারও বেশ জনপ্রিয়, কিন্তু আইকিউবের তুলনায় দাম অনেকটাই বেশি।

বন্ধ করুন