বাংলা নিউজ > ভাগ্যলিপি > Monthly horoscope july 2023: এই মাস কেমন যাবে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের?, জেনে নিন মাসিক রাশিফল

Monthly horoscope july 2023: এই মাস কেমন যাবে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের?, জেনে নিন মাসিক রাশিফল

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকারা জুলাই মাসে কর্মক্ষেত্রে প্রকল্প সম্পন্ন করার ক্ষেত্রে মহিলা শ্রেণীর কাছ থেকে প্রচুর সমর্থন পাবেন।

Monthly horoscope july 2023: গ্রহগুলির পরিবর্তনশীল গতিবিধির প্রভাব সমস্ত রাশির উপর দৃশ্যমান হতে চলেছে। অর্থ এবং কর্মজীবনের দিক থেকে, এই মাসটি সিংহ কন্যা তুলা বৃশ্চিকের জন্য কেমন হতে চলেছে আসুন জেনে নেওয়া যাক।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকারা জুলাই মাসে কর্মক্ষেত্রে প্রকল্প সম্পন্ন করার ক্ষেত্রে মহিলা শ্রেণীর কাছ থেকে প্রচুর সমর্থন পাবেন। এর পাশাপাশি আপনি অনেক আর্থিক সুবিধাও পাবেন। আপনি যদি এই মাসে ভ্রমণ করেন তবে আপনাকে অত্যন্ত ধৈর্যের সঙ্গে সিদ্ধান্ত নিতে হবে। এই মাস আপনার পক্ষে ফলাফল আনতে পারে। জুলাই মাসের শেষের দিকে জীবনে সুখের কাকতালীয় ঘটনা ঘটবে। এর সঙ্গে, আপনি জীবনে খুব স্বস্তি বোধ করবেন।

কন্যা: কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিক ক্ষেত্রে আজকের মাসটি খুবই শুভ হতে চলেছে। এই মাসে কোনও বিনিয়োগের বিষয়ে আপনি প্রাথমিক দিনগুলিতে কিছুটা সংশয়িত থাকতে পারেন। তবে আপনি যদি সাহসের সঙ্গে এগিয়ে গিয়ে সিদ্ধান্ত নেন তবে আপনার আর্থিক অগ্রগতির জন্য শুভ কাকতালীয় ঘটনা ঘটতে থাকবে। এর পাশাপাশি, আপনি আপনার স্বাস্থ্যের উন্নতিও দেখতে পাবেন। কর্মক্ষেত্রে কোনও খবর শুনে মন খারাপ হতে পারে। জুলাইয়ের শেষের দিকে আলাপ-আলোচনার মাধ্যমে কোনও সমস্যার সমাধান হলে ভালো হবে।

তুলা: তুলা রাশির জাতকদের জন্য জুলাই মাসটি অর্থনৈতিক ক্ষেত্রে উন্নতি বয়ে আনবে। এছাড়াও, আপনি বিনিয়োগ থেকে শুভ ফল পাবেন। আপনার বিনিয়োগকে সমৃদ্ধ করতে, আপনি একজন মহিলার সাহায্য পেতে পারেন, যিনি কঠোর পরিশ্রম করে তার জীবনে একটি অবস্থান অর্জন করেছেন। এই মাসে আপনি একটি শান্ত এবং নির্জন জায়গায় ভ্রমণ করার জন্য আপনার মনকে তৈরি করতে পারেন। ভ্রমণের মাধ্যমেও আপনি শুভ ফল পাবেন। পরিবারে পারস্পরিক ভালবাসা বাড়বে, তবে তবুও, কোনও বিষয়ে মন কিছুটা খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে আপনার জন্য কিছু সমস্যা বাড়তে পারে। তবে মাসের শেষ সপ্তাহে ধীরে ধীরে সময়ের উন্নতি হবে।

বৃশ্চিক: আর্থিক বিষয়ে বৃশ্চিক রাশির জাতকদের জন্য সময়টি খুব অনুকূল যাচ্ছে। অর্থ লাভের জন্য আপনার জন্য শক্তিশালী পরিস্থিতি তৈরি হচ্ছে। এই মাসে আপনি অর্থ সংক্রান্ত বিষয়ে খুব ব্যস্ত থাকবেন। জুলাই মাসে করা অনেক ভ্রমণ আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। কর্মক্ষেত্রে কারও সঙ্গে অংশীদারি করে প্রতারিত হতে পারেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে একজন মহিলার কারণে পারস্পরিক মত পার্থক্য দেখা দিতে পারে। এই মাসে স্বাস্থ্যের ক্রমশ উন্নতি হবে। এই মাসের শেষে পিতার মতো ব্যক্তির সাহায্যে জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

মমতা সরকারের ২ গালে চড় মেরে নিরাপদ সরদারকে নিঃশর্ত জামিন দিল কলকাতা হাইকোর্ট ১১ নম্বরে ব্যাট করে সব থেকে বেশি রান, রঞ্জির ইতিহাসে সর্বকালীন রেকর্ড দেশপান্ডের নন্দীগ্রামের রেলপ্রকল্প এখন অনিশ্চয়তার মুখে পড়েছে, সমস্যা মেটাতে উদ্যোগী রেল প্য়ানক্রিয়াটিক ক্যানসারে প্রয়াত পঙ্কজ উদাস, অনেক দেরিতে টের পাওয়া যায় এই রোগ জমি লুঠের কথা বিধানসভায় ১০০ বার জানিয়েছি, অভিষেকের দাবি খণ্ডন করে বললেন নিরাপদ আইসক্রিমে কামড় বসানোর আগে বাইডেন বললেন, গাজায় সংঘর্ষ বিরতি ‘আশা করছি…’ অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কী? কোথায় হচ্ছে অনুষ্ঠান? ‘গগনযান’-এ কোন ৪ মহাকাশচারী যাচ্ছেন? পরিচয় জানাল ISRO, মহাকাশ কাঁপাবে বায়ুসেনা আগামী সপ্তাহে প্রকাশিত হতে পারে বিজেপি প্রথম প্রার্থী তালিকা, চলছে সমীক্ষা বিশেষ পোশাক পরা বারণ ২০২৫-র মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে? টুকলির বহরে হতে পারে নিয়ম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.