বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বজবজে ঝড়ের মধ্যে বাড়ি ফিরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ৪
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বজবজে ঝড়ের মধ্যে বাড়ি ফিরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ৪

  • স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত ১০টা নাগাদ বজবজ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে ঘটনাটি ঘটে।

ঘূর্ণিঝড় আমফানের মধ্যে বাড়ি ফিরতে গিয়ে বজবজে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল ৪ জনের। বুধবার রাত ১০.৩০ মিনিট নাগাদ ঝড়-বৃষ্টির মধ্যে বাড়ি ফিরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তাঁরা। ঘটনায় সিইএসসি দিকে অভিযোগের আঙুল তুলেছেন স্থানীয়রা। সংস্থার তরফে কোনও বক্তব্য মেলেনি। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত ১০টা নাগাদ বজবজ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে ঘটনাটি ঘটে। সেই সময় কাজ সেরে ঝড় মাথায় বাড়ি ফিরছিলেন চার জন। সেই সময় স্থানীয় SN ব্যানার্জি রোডে আমগাছ ভেঙে পড়ায় ছিঁড়ে যায় বিদ্যুতের তার। নীচে রাস্তায় জমা জলে সেই তার গিয়ে পড়ে। সেই জলে পা দিতেই প্রথমে বিদ্যুৎস্পৃষ্ট হন  রাজা বিশ্বাস নামে এক যুবক। তাঁকে বাঁচাতে গিয়ে একে একে তড়িদাহত হন তাঁর কাকা স্বপন বিশ্বাস, শ্যালক সৌরভ মণ্ডল ও বন্ধু আবির অধিকারী। 

এর পর স্থানীয়রা সিইএসসিতে ফোন করে খবর দিলে তাঁরা বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করেন। ততক্ষণে মৃত্যু হয়েছে ৪ জনেরই। পুলিশ এসে দেহগুলি উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেল মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। 

স্থানীয়দের অভিযোগ, প্রবল ঝড়ের পূর্বাভাস থাকলেও ওই এলাকায় বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করেনি CESC. তার জেরেই মৃত্যু হল ৪ জনের। 

বুধবার রাতে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একাধিক মৃত্যুর খবর মিলেছে। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে শহর কলকাতাতেও। 

 

বন্ধ করুন