বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'বহিরাগত'র কাছে হেরে বিস্ফোরক ঘরের মেয়ে অগ্নিমিত্রা, BJP-র অন্তর্ঘাত আসানসোলে?

'বহিরাগত'র কাছে হেরে বিস্ফোরক ঘরের মেয়ে অগ্নিমিত্রা, BJP-র অন্তর্ঘাত আসানসোলে?

আসানসোলে পরাজিত বিজেপির অগ্নিমিত্রা পাল। ফাইল ছবি (ANI Photo) (ANI)

২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে বিজেপির কাছে বড় ধাক্কা। এবার পরাজিত হওয়ার পরে কার্যত বিস্ফোরক অগ্নিমিত্রা।

গোটা ভোটপর্ব জুড়ে আসানসোলের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে বার বার উঠেছিল বহিরাগত তত্ত্ব। আর এই কেন্দ্রে বিজেপির প্রার্থী হয়েছিলেন অগ্নিমিত্রা পাল। একেবারে মাটি কামড়ে লড়াই করেছিলেন তিনি। পরিশ্রমও কিছু কম করেননি। কিন্তু ভোটের ফলাফলে একেবারে ধরাশায়ী হয়েছেন তিনি। বহিরাগত বিহারীবাবুর কাছেই পরাজিত হয়েছেন ঘরের মেয়ে অগ্নিমিত্রা। নিঃসন্দেহে ২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে বিজেপির কাছে বড় ধাক্কা। এবার পরাজিত হওয়ার পরে কার্যত বিস্ফোরক অগ্নিমিত্রা। দলকেও কার্যত সতর্ক করলেন অগ্নিমিত্রা।

গণনাকেন্দ্রের বাইরে দাঁড়িয়ে অগ্নিমিত্রা বলেন, ‘এটাকে একটা স্টেপিং স্টোন হিসাবে দেখে আমাদের ২০২৪ এর জন্য তৈরি হতে হবে। শুধু আসানসোলে নয় সব জায়গায়। এত সন্ত্রাস। কিন্তু সন্ত্রাস থাকবেই। তৃণমূল মানেই ছাপ্পা, মানুষ খুন। কিন্তু এটার বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে। কারণ পশ্চিমবঙ্গের রাজনীতিতে কিছু করতে গেলে তৃণমূলের এই সন্ত্রাসকে ছাপিয়ে কাজ করতে হবে। সংগঠনকে শক্ত করতে হবে। মানুষের পাশে দাঁড়াতে হবে। চোখে চোখ রেখে লড়াই করতে হবে।’

 

তিনি বলেন, ‘বারাবনিতে আমাকে মারার চেষ্টা করা হল। আমার তিনজন নিরাপত্তারক্ষী জখম হলেন। একজন বিধায়ক হয়েই যদি এই পরিস্থিতি হয়! তবে আবার বলব, এটা আমার কাছে কোনও অজুহাত নয়। আমি বলব না যে এই হয়েছে, সেই হয়েছে যেজন্য হেরেছি। মানুষের রায় মাথা পেতে নিয়েছি। তবে কি দলের অন্দরে অন্তর্ঘাত হয়েছিল? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, একথা এখন কেন বলব! বারাবনি, পাণ্ডবেশ্বর, জামুরিয়াতে সাংঘাতিক লিড দিয়েছে। এখানে আমাদের লোকরা ভোট দিতে বের হননি।’ তাঁর কথায়, রিগিং হয়েছে বলতে পারব না। দলকেও কার্যত সতর্ক করেন তিনি। বাবুল সুপ্রিয় প্রসঙ্গে তিনি বলেন, তাঁর অকৃতজ্ঞ মানসিকতা।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ছেলে-বউমার ডিভোর্সের খবর! রাহুল গান্ধী ঐশ্বর্যকে আক্রমণ করতেই টুইট অমিতাভের দক্ষিণবঙ্গ জুড়ে বইবে ঝোড়ো হাওয়া! বজ্রবিদ্যুৎ সহ হবে শিলাবৃষ্টি, জারি সতর্কতা সন্দেশখালিতে এবার সফরে অভিষেক বন্দ্যোপাধ্যায়!‌ বিজেপির কর্মসূচির পরই কি তৃণমূল? খসবে এক পয়সাও! মশা তাড়াতে এই ৬ ঘরোয়া উপায় করবে কেল্লাফতে! মাঘ পূর্ণিমায় ঘটছে আশ্চর্য কাকতালীয় সংযোগ, করুন এই কাজ, জীবন ভরে উঠবে সম্পদে গিলরা চিনতেই পারলেন না IPL-এর আদিবাসী ক্রিকেটার রবিনের 'সিকিউরিটি গার্ড' পিতাকে কৃষক মৃত্যুর আবহে বড় সিদ্ধান্ত, এই ফসলের ন্যায্য পারিশ্রমিক মূল্য বাড়ালেন মোদী হঠাৎ ভেঙে যাওয়া সম্পর্ক আজ কাদের জীবনকে টলাতে পারে? কী বলছে আজকের প্রেম রাশিফল পা রাখবেন হলিউডে, মিশেল ও বারাক ওবামার মেয়ে মালিয়া বদলে ফেললেন নিজের নাম সিরিজে তফাৎ গড়া সেরা বোলার নেই, রাঁচিতে বুমরাহর অভাব ঢাকবেন কে? হদিশ দিলেন গিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.