বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভাঙড়ে যাওয়ার পথে ফের নওসাদকে আটকাল পুলিশ

ভাঙড়ে যাওয়ার পথে ফের নওসাদকে আটকাল পুলিশ

পুলিশের সঙ্গে কথা বলছেন নওসাদ সিদ্দিকি। 

শুক্রবারের পর রবিবার। আবার নিজের বিধানসভা কেন্দ্রে ঢুকতে গিয়ে বাধার মুখে নওসাদ সিদ্দিকি। পুলিশের দাবি ১৪৪ ধারা জারি রয়েছে। নওসাদের দাবি, ১৪৪ ধারার নামে গণতন্ত্র ধ্বংস করছে সরকার। 

আইএসএফ বিধায়ক নওসাদ সিদ্দিকিকে ফের একবার ভাঙড়ে ঢুকতে বাধা দিল পুলিশ। রবিবার দুপুরে নওসাদ সাহেব ভাঙড়ে যাওয়ার চেষ্টা করলে হাতিশালা মোড়ে তাঁর গাড়ি আটকায় পুলিশ। এর পর পুলিশকর্মীদের সঙ্গে তাঁর তর্কাতর্কি শুরু হয়ে যায়। নওসাদের দাবি, পুলিশ তাঁকে ভাঙড়ে যেতে না দিলে ভুয়ো মামলা দিয়ে গ্রেফতার করুক।

ভাঙড়ে জারি রয়েছে ১৪৪ ধারা। এই কারণ দেখিয়ে শুক্রবার নওসাদকে আটকেছিল পুলিশ। রবিবার ফের ভাঙড়ে যাওয়ার চেষ্টা করেন নওসাদ। তাঁকে হাতিশালা মোড়ে ফের আকটায় পুলিশ। এর পর গাড়ি থেকে নেমে কর্তব্যরত পুলিশ কর্মীদের তিনি জিজ্ঞাসা করেন, কেন তাঁকে আটকানো হচ্ছে? নিজের বিধানসভা এলাকায় কেন যেতে পারবে না তিনি? কর্তব্যরত পুলিশকর্মীরা বিধায়ক নওশাদ সিদ্দিকিকে বলেন, ১৪৪ ধারা জারি থাকার কারণে তিনি ভাঙড়ে যেতে পারবেন না। এরপর বেশ কিছুক্ষণ কর্তব্যরত পুলিশকর্মীদের সঙ্গে বাগ-বিতণ্ডা হয় বিধায়কের।

নওশাদ সিদ্দিকি সাংবাদিকদের বলেন, গণতন্ত্রকে হত্যা করা হচ্ছে। প্রচুর গাড়ি, মানুষ ভাঙড়ে যাচ্ছে। শুধুমাত্র নওশাদ সিদ্দিকি ভাঙড়ে গেলে যত গণ্ডগোল। নওশাদ সিদ্দিকিকে দেখে যদি পুলিশ প্রশাসন ভয় পায় তাহলে আমাকে মিথ্যা কেস দিয়ে গ্রেফতার করুক। যেমন একুশে জানুয়ারি করেছিল। পেন - খাতা সমস্ত কিছুই তো আপনাদের কাছে আছে। আমাকে মিথ্যা কেস দিয়ে গ্রেফতার করুক। মানুষের কাছে কেন যেতে দিচ্ছেন না? ভাঙড়ের মানুষ‌ জনদের এই পরিস্থিতিতে নওশাদ সিদ্দিকিকে প্রয়োজন। কেন আমাকে যেতে দিচ্ছেন না?

নওসাদের দাবি, ভাঙড়ে তৃণমূলকর্মীদের মৃত্যু হয়েছে গোষ্ঠীকোন্দলের জেরে। এর সঙ্গে ISF-এর যোগ নেই।

 

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র অজির ডেপুটি হাইকমিশনারকে বাংলায় আসার অনুমতি দিচ্ছে না কেন্দ্র, দাবি TMC-র চার রাজ্যে ভোটের আগে ধানের ন্যূনতম সহায়ক মূল্য বাড়াল কেন্দ্র! নজরে ডাল-তৈলবীজও উত্তরবঙ্গ যেতে একাধিক স্পেশাল ট্রেন বাড়াল রেল, সারাবছর কলকাতা থেকে মিলবে পরিষেবা বচ্চন পরিবারে ফাটল স্পষ্ট! ছেলের প্রশংসা, বউমা ঐশ্বর্যকে ‘চরম অপমান’ অমিতাভের এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার শনিদেবের আসল নাম কী? কোন নামে ডাকলে তিনি সবচেয়ে খুশি হন? সংকট এড়াতে জেনে রাখুন জোড়া শতরান মন্ধনা-হরমনপ্রীতের, রেকর্ড রানের ইনিংস গড়েও কষ্ট করে জয় ভারতের ‘‌প্রয়োজনে সেবি’‌র বিরুদ্ধে সুপ্রিম কোর্টে যাব’‌, শেয়ার দুর্নীতি নিয়ে সরব গোখলে ৯৫ মিনিটে সমতা! ১০ নম্বর দলকে রুখল ৬৬-তে থাকা আলবানিয়া, খাদের ধারে ক্রোয়েশিয়া

T20 WC 2024

T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.