বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > WB Madhyamik Result 2023: মাধ্যমিকের প্রথম দশে রামকৃষ্ণ মিশনের জয়জয়কার, কোন মিশন এগিয়ে রইল বাকিদের চেয়ে

WB Madhyamik Result 2023: মাধ্যমিকের প্রথম দশে রামকৃষ্ণ মিশনের জয়জয়কার, কোন মিশন এগিয়ে রইল বাকিদের চেয়ে

মাধ্যমিকে বিরাট সাফল্য রামকৃষ্ণ মিশনের ((প্রতীকী ছবি))। 

WB Madhyamik Result 2023: মাধ্যমিকে দারুণ ফল রামকৃষ্ণ মিশনের। কোন মিশন মেধা তালিকায় এগিয়ে রইল?

প্রকাশিত হল মাধ্যমিকের ফল। এবারের মাধ্যমিকে দারুণ ফল করেছে রামকৃষ্ণ মিশনের পড়ুয়ারা। এবারের মেধাতালিকার প্রথম দশে রয়েছেন ১১৮ জন পরীক্ষার্থী। তার মধ্যে রামকৃষ্ণ মিশন থেকেই রয়েছেন ২৪ জন। রামকৃষ্ণ মিশনের এই ফলের কারণে খুবই খুশি এই প্রতিষ্ঠানের পড়ুয়া, তাঁদের অভিভাবক এবং অবশ্যই শিক্ষক-শিক্ষিকারা।

মেধাতালিকার প্রথম দশে থাকা পরীক্ষার্থীদের মধ্যে মালদার রামকৃষ্ণ মিশন বিবেকানন্দ বিদ্যামন্দিরের ১৩ জন পরীক্ষার্থী রয়েছেন। পুরুলিয়া রামকৃষ্ণ মিশন বিদ্যাপীঠের ৬ জন রয়েছেন। মেদিনীপুর শ্রীরামকৃষ্ণ মিশন বিদ্যাভবনের ৩ জন। এবং টাকি রামকৃষ্ণ মিশন হাই স্কুলের ২ জন। 

শুক্রবার সকাল সাড়ে ন’টা নাগাদ পশ্চিম বঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের কার্যালয় থেকে মাধ্যমিকের ফল ঘোষণা করা হয়। এর পরে এদিন ১২টা নাগাদ অনলাইনে গোটা মেধাতালিকা প্রকাশিত হয়।

এবারের মাধ্যমিক পাশ করেছেন ৫, ৫৪, ৪২৮ জন। পরীক্ষার জন্য নাম নথিভুক্ত করেছিলেন ৬,৯৭, ২১২ জন। পরীক্ষা দেন ৬, ৮২, ৩২১ জন।

এদিকে এবারের মাধ্যমিকে প্রথম হয়েছেন কাটোয়া দুর্গাদাসী চৌধুরানী হাই স্কুলের পড়ুয়া দেবদত্তা মাঝি। তিনি পেয়েছেন ৬৯৭ নম্বর। ৯৯.৫৭ শতাংশ নম্বর পেয়েছেন তিনি। এদিকে এবারের মাধ্যমিকে যুগ্ম দ্বিতীয় হয়েছেন পূর্ব বর্ধমান মিউনিসিপাল স্কুলের পড়ুয়া শুভম পাল এবং মালদা রামকৃষ্ণ মিশন বিবেকানন্দ বিদ্যামন্দির রিফত হাসান সরকার। তাঁদের প্রাপ্ত নম্বর ৬৯১। এছাড়া তৃতীয় স্থানে ৬ জন আছেন। ৬৯০ নম্বর পেয়ে তৃতীয় হয়েছেন টাকি রামকৃষ্ণ মিশন হাইস্কুলের অর্ক মণ্ডল, বেড়াচাপা দেউলিয়া উচ্চবিদ্যালয়ের সৌম্যদীপ মল্লিক, মালদার রামকৃষ্ণ মিশন বিবেকানন্দ বিদ্যামন্দিরের মহম্মদ সরবর ইমতিয়াজ, মাহির হোসেন, স্বরাজ পাল, অর্ঘদীপ সাহা।

পরীক্ষা শেষ হওয়ার মাত্র ৭৫ দিনের মাথায় আজ প্রকাশিত হল মাধ্যমিকের ফল। আগের বারের মতো এবারও হিন্দুস্তান টাইমস বাংলায় মাধ্যমিকের রেজাল্ট দেখা যাবে এক ক্লিকেই। রেজাল্ট দেখতে ক্লিক করুন এখানে

আনুষ্ঠানিক ফল প্রকাশের পর বেলা ১২টা থেকে মাধ্যমিরকের রেজাল্ট জানা যাবে হিন্দুস্তান টাইমসের ওয়েবসাইটে। দিতে হবে শুধু রোল নম্বর, ফোন নম্বর ও পরীক্ষার্থীর নাম। এছাড়া পর্ষদের ওয়েবসাইটেও দেখা যাবে ফল। পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইট wbbse.wb.gov.in বা wbresults.nic.in-এ গিয়ে ‘West Bengal Board of Secondary Exam Results 2023’ লিঙ্কে ক্লিক করতে হবে পড়ুয়াদের। এরপর একটি নতুন পেজ খুল যাবে। সেখানে যথা স্থানে রোল নম্বর, জন্মতারিখ এবং ক্যাপচা দিয়ে ‘সাবমিট’ করতে হবে। এরপরই মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট ফুটে উঠবে স্ক্রিনে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

গায়িকা প্রশ্মিতার সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে, কে ছিলেন অনুপমের প্রথম স্ত্রী? ‘গগনযান’-র জন্য এই ৪ মহাকাশচারীকে বেছে নিল ভারত, প্রথমবার মহাকাশে পাঠাবে মানুষ বউ ডোনার কোলে ছোট্ট সৌরভ! দাদাগিরি ১০ এ এমন অবাস্তব ঘটনা ঘটল কীভাবে? বন দফতরের বিট অফিসারকে আটকে রাখল গ্রামবাসীরা, গজরাজের হানায় মৃত্যুর জের প্রায় এক বছর পরে ১৬ জনকে গ্রেফতার করল এনআইএ, রামনবমীতে হিংসার জের টেস্টের সেরা ১১-য় অনিশ্চিত জেনেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন কিউয়ি পেসার মুম্বই গিয়ে ডেটিং অ্যাপের ফাঁদে প্রিয়াঙ্কা! দিদি নম্বর ওয়ানে এসে বললেন কী? সফল হয়েছে গোড়ালির অস্ত্রোপচার, হাসপাতালের বিছানায় শুয়েই নিজেই আপডেট দিলেন শামি কলকাতায় একসময় পড়াশোনা করতেন, থাকতেন, ফের একবার এই শহরে ফিরলেন বিদ্যুৎ জামওয়াল দ্বিতীয় ইনিংসে কঠিন সময়ে ধ্রুব জুরেলকে কী উপদেশ দিয়েছিলেন, খোলসা করলেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.