বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Durga Puja: পার্থদা জেলে, নাকতলার সেই পুজোর উদ্বোধনে কি আসবেন মমতা?

Durga Puja: পার্থদা জেলে, নাকতলার সেই পুজোর উদ্বোধনে কি আসবেন মমতা?

মহালয়ায় একাধিক পুজোর উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। (ছবি Mamata Banerjee Facebook page)

একাধিক প্রশ্ন ঘুরছে নাকতলায়। মুখ্যমন্ত্রী এই পুজোর উদ্বোধনে এলে স্বাভাবিকভাবেই পার্থর প্রসঙ্গ তুলবেন বিরোধীরা। সেক্ষেত্রে নেত্রী কি আদৌ সেই পথে যাবেন? নাকি বিষয়টি সহজ করার জন্য তিনি বিরোধীদের অভিযোগকে পাত্তা দেবেন না?

নাকতলা উদয়ন সঙ্ঘ। সরাসরি না হলেও এই ক্লাবের পুজোর সঙ্গে পরোক্ষভাবে জড়িয়ে থাকত একটি নাম। তিনি আর কেউ নন তৎকালীন সময়ে রাজ্যের দোর্দন্ডপ্রতাপ মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ও আসতেন সেই পুজোর উদ্বোধনে। আসতেন পার্থ চট্টোপাধ্যায়। আর আসতেন অর্পিতা মুখোপাধ্যায়। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে ইতিমধ্য়েই। কিন্তু এবার বড় প্রশ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি আদৌ নাকতলার পুজো উদ্বোধনে সায় দেবেন? নাকি অস্বস্তি এড়াতে নাকতলার পুজো এড়িয়ে যাবেন রাজ্য়ের মুখ্যমন্ত্রী?

এনিয়ে কিছুটা সংশয়ের মধ্যে পড়েছেন পুজো উদ্যোক্তাদের একাংশ। তবে নিয়ম মেনেই এই পুজোর উদ্বোধন মুখ্যমন্ত্রীকে দিয়েই করাতে চান উদ্যোক্তারা। সেই মতো আবেদনপত্রও গিয়েছে নবান্নে। কিন্তু মহালয়ার দিন পর্যন্ত এনিয়ে কোনও সবুজ সংকেত আসেনি বলে খবর।

 কিন্তু একাধিক প্রশ্ন ঘুরছে নাকতলায়। মুখ্যমন্ত্রী এই পুজোর উদ্বোধনে এলে স্বাভাবিকভাবেই পার্থর প্রসঙ্গ তুলবেন বিরোধীরা। সেক্ষেত্রে নেত্রী কি আদৌ সেই পথে যাবেন? নাকি বিষয়টি সহজ করার জন্য তিনি বিরোধীদের অভিযোগকে পাত্তা দেবেন না?

তবে সূত্রের খবর এতদিন নাকতলার পুজোতে মুখ্যমন্ত্রীকে আনার অন্যতম মাধ্যম ছিল তৃণমূলের মহাসচিব। মহাসচিবের অনুরোধ হয়তো ফেলতে পারতেন না নেত্রী। আর মহাসচিবের উপস্থিতিতে সেই পুজোয় একেবারে মঞ্চ আলো করে বসতেন পার্থ-অর্পিতা। এমনকী অনেকের মতে, এই মঞ্চেই অর্পিতাকে পরিচয় করিয়ে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। পার্থ জেলে যেতেই সেই ভিডিয়ো ভাইরাল হয় সোশ্য়াল মিডিয়ায়।

এদিকে এবার পার্থও জেলে। অর্পিতাও জেলে। সেক্ষেত্রে মুখ্যমন্ত্রী আদৌ নাকতলার পুজোর উদ্বোধন করবেন কি না সেই প্রশ্নটা থেকেই গিয়েছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

CRPF জওয়ানকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ TMC বিধায়কের বিরুদ্ধে অকাল বৈধব্য! দিদি নম্বর ১-এ স্বামীর স্বপ্ন পূরণের অঙ্গীকার মিঠিঝোরা-র পৌষমিতার ব্যান্ডেল, চন্দননগর সহ বাংলার বহু স্টেশন ঢেলে সাজতে চলেছে! কোথায় কত টাকা বরাদ্দ? পরিবারের কর্তার মৃত্যুর পর থেকে স্বেচ্ছামৃত্যুর জন্য অনশনে স্ত্রী, ছেলে ও মেয়ে এবার স্কুলে স্কুলে 'দাদাগিরি'! কোন কোন স্কুলে পৌঁছেছিল জনপ্রিয় এই শোয়ের টিম স্ত্রী পিয়ার প্রাক্তন অনুপম বিয়ের পিঁড়িতে, মুখ খুলল ‘বউ চোর’ তকমা পাওয়া পরমব্রত Didi No 1: রচনার সঙ্গে রুটি বেলবেন মমতা, টিভিতে কবে দেখা যাবে সেই এপিসোড? ১৫ দিন পর চাঁদে গভীর ঘুম ভাঙল জাপানি ল্যান্ডারের, কীভাবে ঘটল এই অলৌকিক ঘটনা শুভেন্দুর বিরুদ্ধে FIR করতে চায় রাজ্য, মামলা দায়েরের অনুমতি প্রধান বিচারপতির উচ্চমাধ্যমিকের ভূগোলে কী কী প্রশ্ন আসতে পারে? কোনগুলি পড়বেন? রইল ফাইনাল সাজেশন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.