বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জেরার সময় পেশ করা নথিতে সন্তুষ্ট নয় ইডি, আরও বিপাকে নুসরত জাঁহা

জেরার সময় পেশ করা নথিতে সন্তুষ্ট নয় ইডি, আরও বিপাকে নুসরত জাঁহা

ইডি দফতরে নুসরত জাঁহা। 

ফ্ল্যাট প্রতারণা মামলায় জেরার পর সপ্তাহ ঘুরলেও বাকি কাগজ জমা দেননি তৃণমূল সাংসদ নুসরত জাঁহা।

ফ্ল্যাট প্রতারণাকাণ্ডে তৃণমূল সাংসদ নুসরত জাঁহার দেওয়া নথিতে সন্তুষ্ট নয় ইডি। তাঁর জমা দেওয়া নথি অসম্পূ্র্ণ বলে জানিয়ে বাকি কাগজ দ্রুত জমা দিতে বললেন তদন্তকারীরা। এরই মধ্যে ওই সংস্থার অন্যতম ডিরেক্টর রাকেশ সিংকে ফের তলব করেছে ইডি।

ফ্ল্যাট প্রতারণা মামলায় প্রতারিতদের করা অভিযোগের ভিত্তিতে গত ১২ সেপ্টেম্বর নুসরত জাঁহাকে বিধাননগরের সিজিও কমপ্লেক্সে দীর্ঘ জেরা করেন ইডির গোয়েন্দারা। প্রায় ৬ ঘণ্টার জেরার পর বেরিয়ে এসে নুসরত বলেন, আমার যা জানানোর আর ওদের যা জানার তা জানা হয়ে গিয়েছে। আবার ডাকলে আবার আসব।

ইডি সূত্রে জানা গিয়েছে, সেদিন হাজিরার আগেই নুসরত তদন্তকারীদের জানিয়েছিলেন, যে সব নথি তাঁরা নিয়ে হাজির হতে বলেছেন তার সবগুলো জোগাড় করে উঠতে পারেননি তিনি। তখন ইডির গোয়েন্দারা নুসরতকে জানান, যে নথি জোগাড় করতে পেরেছেন তাই নিয়েই চলে আসুন। জিজ্ঞাসাবাদের সময় বাকি নথি নুসরতে দ্রুত জমা দিতে বলেন তদন্তকারীরা। সূত্রের খবর, সপ্তাহ ঘুরলেও সেই নথি আজও জমা পড়েনি।

ইডি সূত্রে খবর, নুসরতের ব্যাঙ্ক অ্যাকাউন্টে লেনদেনের তথ্য ও সেভেন্থ সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর নিযুক্ত হওয়ার নথি ও সেখানে তাঁর ভূমিকা জানতে চান তদন্তকারীরা। তার অনেকটাই এখনো জমা দেননি নুসরত। এরই মধ্যে আগামী সপ্তাহে ফের রাকেশ সিংকে তলব করেছে ইডি।

সেভেন্থ সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে ওই সংস্থার বিরুদ্ধে অভিযোগ, ফ্ল্যাট দেওয়ার নাম করে ব্যাঙ্ক কর্মীদের কাছ থেকে ৫ লক্ষ টাকা করে নিয়ে ফ্ল্যাট দেয়নি তারা। শুধু তাই নয়, সেই টাকা সংস্থা থেকে সরিয়ে ফেলেছেন ডিরেক্টররা। ওই টাকাতেই কলকাতার পাম অ্যাভিনিউতে নুসরত ফ্ল্যাট কেনেন বলে অভিযোগ তাঁদের।

 

বাংলার মুখ খবর

Latest News

স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.