বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: বিরাটদের বিরুদ্ধে হেলমেট ছুড়ে ফেলা সেই বোলারকে ছাড়ল LSG, RR থেকে এলেন দেবদূত

IPL 2024: বিরাটদের বিরুদ্ধে হেলমেট ছুড়ে ফেলা সেই বোলারকে ছাড়ল LSG, RR থেকে এলেন দেবদূত

আবেশ খান ও দেবদূত পাডিক্কাল। ছবি-টুইটার

আরসিবির বিরুদ্ধে ম্য়াচে হেলমেট মাটিতে ছুড়ে ফেলে দিয়েছিলেন আবেশ। এবার তাকে দলে নিল রাজস্থান। সেই সঙ্গে লখনউয়ে এলেন দেবদূত।

দেখতে দেখতে শেষ হয়ে গেল বিশ্বকাপ ২০২৩। এক মাসেরও বেশি সময় ধরে চলা এই লম্বা টুর্নামেন্ট জিতে নেয় প্যাট কামিন্সের অস্ট্রেলিয়া। আর বিশ্বকাপ শেষ হতেই জোর কদমে শুরু হয়ে গিয়েছে আসন্ন আইপিএলের দল বাঁছাই। তাই দল বদলে নেমে পড়েছে বিভিন্ন ফ্যাঞ্চাইজিগুলি। ইতিমধ্যেই কলকাতা নাইট রাইডার্স তাদের নতুন মেন্টর ঘোষণা করেছে। বাদ যায়নি রাজস্থান রয়্যালসও। জানা গিয়েছে, বাঁ-হাতি ওপেনার দেবদূত পাডিক্কালকে ছেড়ে দিচ্ছে রাজস্থান এবং তাঁর পরিবর্তে দলে আনা হয়েছে ২৬ বছর বয়সী আবেশ খানকে। যিনি কিনা গত মরশুমে আরসিবির বিরুদ্ধে ম্যাচে হেমমেট মাটিতে ছুড়ে ফেলেন। 

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আবেশের দলে যোগ দেওয়ার খবর জানানো হয়েছে সূত্র মারফত এও জানা গিয়েছে, গত দুই মরশুম ধরে পাডিক্কালের খারাপ ফর্মের জন্য এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছিল দলের তরফ থেকে। জানা গিয়েছে, গত দুই মরশুমে একেবারেই ভালো পারফর্ম করতে পারেননি বাঁ-হাতি ওপেনার। দুটি মরশুম মিলিয়ে তাঁর মোট সংগ্রহ ৬৩৭ রান। একেবারেই প্রত্যাশা মতো ফল করতে পারেননি তিনি।

তাঁর গড় মাত্র ২৩.৫৯ এবং স্ট্রাইক রেট ১২৫.৮৮। ঝুলিতে মাত্র তিনটি অর্ধশতরান। তাই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজে নির্বাচিত হওয়া আবেশ খানকে দলে নেওয়া সিদ্ধান্ত নিয়েছে রাজস্থান। অন্যদিকে পাডিক্কালকে দলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আবেশের প্রাক্তন আইপিএল ফ্র্যাঞ্চাইজি লখনৌ সুপার জায়ান্টস। সব মিলিয়ে মোট ৯২টি ম্যাচে ২৭৬৮ রান করেছেন দেবদূত। ঝুলিতে রয়েছে ১৭টি অর্ধশতরান এবং তিনটি শতরান।  তবে এই নিয়ে তৃতীয়বার দল পরিবর্তন করতে চলেছে দুই তারকা।

উল্লেখ্য, গত আইপিএল চ্য়াম্পিয়ন হয় চেন্নাই সুপার কিংস। ফাইনালে বৃষ্টি হওয়ায় রিজার্ভ ডেতে এই ম্যাচটি খেলা হয়। বৃষ্টি বিঘ্নিত এই ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১৪ রান করেছিল গুজরাট টাইটানস। বৃষ্টির জন্য ১৫ ওভারের খেলা করা হয় এবং লক্ষ্য রাখা হয় চেন্নাইয়ের জন্য ১৭১। জবাবে রান তাড়া করতে নেমে শেষ বল পর্যন্ত ম্যাচ গড়ায় এবং ৫ উইকেটে ম্যাচটি জিতে নেয় চেন্নাই। টানটান উত্তেজনায় ভরা এই ম্যাচটিতে শেষ দুই বলে চেন্নাইয়ের দরকার ছিল ১০ রান। একটি ছয় এবং একটি চার মেরে দলের মুখে হাসি ফোটায় রবীন্দ্র জাদেজা। সেই মুহূর্তে তাঁর সঙ্গে ক্রিজে ছিলেন শিবম দুবে। এই ম্যাচ ঘিরে উঠে আসে বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় এবং ক্রিকেট জগত থেকে শুভেচ্ছাবার্তা বয়ে আসে মহেন্দ্র সিং ধোনির জন্য।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের আগেই কাঞ্চনের উপর ক্ষুব্ধ শ্রীময়ী? অভিযোগ করে বললেন 'আজ পর্যন্ত আমায়…' মহিলাকে ধাক্কা দিয়ে বন্দিদের নিয়ে ছুটল পুলিশের গাড়ি, অভিযোগে উত্তাল সন্দেশখালি লোকসভা ভোটের দিন মার্চের কবে ঘোষণা হতে পারে? বিরাট ইঙ্গিত মিলেছে: Report কেবল সিনি শেট্টি নন,এবার মিস ওয়ার্ল্ডের দৌড়ে আছেন মোট ৪ হিন্দিভাষী! কারা তাঁরা 'বাংলায় বিষ ঢোকানো হচ্ছে', শুভেন্দুর 'কুকথা'র কোলাজ ভিডিয়ো দিয়ে লিখলেন অভিষেক পাক বিচারপতিকে ‘ইসলামের শত্রু’ বলে আক্রমণ, পাশে দাঁড়াল সুপ্রিম কোর্ট: Report রাঁচিতে দেওয়া হোক ধোনিদের ম্যাচ, BCCI-কে অনুরোধ CSK সমর্থকদের মন কষাকষি আগেই ঘুচেছে! সৌরভকে দেখেই ছুটে এসে বুকে জড়ালেন শাহরুখ, রইল ভিডিয়ো উচ্চমাধ্যমিকে এডুকেশনের প্রশ্ন কেমন হল? নম্বর উঠবে বেশি? জানালেন শিক্ষক সমাজসেবার জন্য সরকারি চাকরির বলিদান! পথিকৃতের 'দাদাগিরি'তে মুগ্ধ সৌরভ বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.