বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: বিরাটদের বিরুদ্ধে হেলমেট ছুড়ে ফেলা সেই বোলারকে ছাড়ল LSG, RR থেকে এলেন দেবদূত

IPL 2024: বিরাটদের বিরুদ্ধে হেলমেট ছুড়ে ফেলা সেই বোলারকে ছাড়ল LSG, RR থেকে এলেন দেবদূত

আবেশ খান ও দেবদূত পাডিক্কাল। ছবি-টুইটার

আরসিবির বিরুদ্ধে ম্য়াচে হেলমেট মাটিতে ছুড়ে ফেলে দিয়েছিলেন আবেশ। এবার তাকে দলে নিল রাজস্থান। সেই সঙ্গে লখনউয়ে এলেন দেবদূত।

দেখতে দেখতে শেষ হয়ে গেল বিশ্বকাপ ২০২৩। এক মাসেরও বেশি সময় ধরে চলা এই লম্বা টুর্নামেন্ট জিতে নেয় প্যাট কামিন্সের অস্ট্রেলিয়া। আর বিশ্বকাপ শেষ হতেই জোর কদমে শুরু হয়ে গিয়েছে আসন্ন আইপিএলের দল বাঁছাই। তাই দল বদলে নেমে পড়েছে বিভিন্ন ফ্যাঞ্চাইজিগুলি। ইতিমধ্যেই কলকাতা নাইট রাইডার্স তাদের নতুন মেন্টর ঘোষণা করেছে। বাদ যায়নি রাজস্থান রয়্যালসও। জানা গিয়েছে, বাঁ-হাতি ওপেনার দেবদূত পাডিক্কালকে ছেড়ে দিচ্ছে রাজস্থান এবং তাঁর পরিবর্তে দলে আনা হয়েছে ২৬ বছর বয়সী আবেশ খানকে। যিনি কিনা গত মরশুমে আরসিবির বিরুদ্ধে ম্যাচে হেমমেট মাটিতে ছুড়ে ফেলেন। 

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আবেশের দলে যোগ দেওয়ার খবর জানানো হয়েছে সূত্র মারফত এও জানা গিয়েছে, গত দুই মরশুম ধরে পাডিক্কালের খারাপ ফর্মের জন্য এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছিল দলের তরফ থেকে। জানা গিয়েছে, গত দুই মরশুমে একেবারেই ভালো পারফর্ম করতে পারেননি বাঁ-হাতি ওপেনার। দুটি মরশুম মিলিয়ে তাঁর মোট সংগ্রহ ৬৩৭ রান। একেবারেই প্রত্যাশা মতো ফল করতে পারেননি তিনি।

তাঁর গড় মাত্র ২৩.৫৯ এবং স্ট্রাইক রেট ১২৫.৮৮। ঝুলিতে মাত্র তিনটি অর্ধশতরান। তাই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজে নির্বাচিত হওয়া আবেশ খানকে দলে নেওয়া সিদ্ধান্ত নিয়েছে রাজস্থান। অন্যদিকে পাডিক্কালকে দলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আবেশের প্রাক্তন আইপিএল ফ্র্যাঞ্চাইজি লখনৌ সুপার জায়ান্টস। সব মিলিয়ে মোট ৯২টি ম্যাচে ২৭৬৮ রান করেছেন দেবদূত। ঝুলিতে রয়েছে ১৭টি অর্ধশতরান এবং তিনটি শতরান।  তবে এই নিয়ে তৃতীয়বার দল পরিবর্তন করতে চলেছে দুই তারকা।

উল্লেখ্য, গত আইপিএল চ্য়াম্পিয়ন হয় চেন্নাই সুপার কিংস। ফাইনালে বৃষ্টি হওয়ায় রিজার্ভ ডেতে এই ম্যাচটি খেলা হয়। বৃষ্টি বিঘ্নিত এই ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১৪ রান করেছিল গুজরাট টাইটানস। বৃষ্টির জন্য ১৫ ওভারের খেলা করা হয় এবং লক্ষ্য রাখা হয় চেন্নাইয়ের জন্য ১৭১। জবাবে রান তাড়া করতে নেমে শেষ বল পর্যন্ত ম্যাচ গড়ায় এবং ৫ উইকেটে ম্যাচটি জিতে নেয় চেন্নাই। টানটান উত্তেজনায় ভরা এই ম্যাচটিতে শেষ দুই বলে চেন্নাইয়ের দরকার ছিল ১০ রান। একটি ছয় এবং একটি চার মেরে দলের মুখে হাসি ফোটায় রবীন্দ্র জাদেজা। সেই মুহূর্তে তাঁর সঙ্গে ক্রিজে ছিলেন শিবম দুবে। এই ম্যাচ ঘিরে উঠে আসে বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় এবং ক্রিকেট জগত থেকে শুভেচ্ছাবার্তা বয়ে আসে মহেন্দ্র সিং ধোনির জন্য।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

KKR-কে ফাইনালে তুলে ইতিহাস অধিনায়ক শ্রেয়সের, এমনটা পারেননি ধোনিও, হল আরও ৩ নজির রোজ সকালে এই খাবার খেলে হার্টের সমস্যা হবে উধাও '৩টের সময় হানা', এবার খড়গপুরে হিরণের আপ্তসহায়কের বাড়িতে ঘাটাল পুলিশ আসিনের জন্য একটি প্লেন স্ট্যান্ডবাই মোডে রেখেছিলেন অক্ষয়, কী সম্পর্ক ছিল দুজনের শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনের জমি সিলে 'ডিকে' ছাপ, পুলিশের ভূমিকায় উঠছে প্রশ্ন প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে 'আসন সংখ্যা নেমে...', রামকৃষ্ণ মিশন ইস্যুতে মমতার 'পতন' দেখছেন দিলীপ ইউরো কাপের দল ঘোষণা করল পর্তুগালের, নজির গোড়ার সামনে ৩৯ বছর বয়সি রোনাল্ডো 'জানি না' বলেও রামকৃষ্ণ মিশনে হামলাকে 'পারিবারিক বিষয়' আখ্যা মমতার! দীর্ঘ কয়েক বছরের মামলা শেষে মাথায় হাত সরকারি কর্মীদের, বড় রায় সুপ্রিম কোর্টের

Latest IPL News

প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.