বাংলা নিউজ > ক্রিকেট > IND vs AUS: খেলার মাঠ নাকি বয়েজ হোস্টেল? মার্নাসের সঙ্গে কোহলির মস্করার ভিডিয়ো দেখে হেসেই খুন নেটিজেনরা- ভিডিয়ো

IND vs AUS: খেলার মাঠ নাকি বয়েজ হোস্টেল? মার্নাসের সঙ্গে কোহলির মস্করার ভিডিয়ো দেখে হেসেই খুন নেটিজেনরা- ভিডিয়ো

ল্যাবুশানের সঙ্গে মস্করা কোহলির। ছবি- জিও সিনেমা টুইটার।

India vs Australia 3rd ODI: রাজকোটে ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় ওয়ান ডে ম্যাচে ফিল্ডিং করার সময় নিতান্ত খোশমেজাজে ধরা দেন বিরাট কোহলি।

ব্যাটসম্যান হিসেবে বিরাট কোহলির দক্ষতা নিয়ে সংশয় প্রকাশ করবেন না কেউই। ক্যাপ্টেন হিসেবে মাঠে যতটা আগ্রাসী ছিলেন, নেতৃত্ব ছাড়ার পরেও বাউন্ডারির ভিতরে ততটাই উদ্দীপ্ত দেখায় কোহলিকে। চাপের মুহূর্তে সতীর্থরা উইকেট পেলে কোহলির মতো উত্তেজিত দেখায় খুব কম ভারতীয় ক্রিকেটারকে। তবে কোহলির মজাদার রূপটার সঙ্গেও এতদিনে পরিচিত হয়ে উঠেছেন ক্রিকেটপ্রেমীরা।

খেলার মাঝেই গানের তালে শরীর দোলানো ছাড়াও প্রায়শই সতীর্থ ও প্রতিপক্ষ দলের ক্রিকেটারদের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে উঠতে দেখা যায় বিরাটকে। রাজকোটে ঠিক এমনই খোশমেজাজে ধরা দেন কোহলি।

সিরিজের তৃতীয় ওয়ান ডে ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া। তারা ঝড়ের গতিতে রান তুলতে থাকলেও বিন্দুমাত্র বিচলিত দেখায়নি কোহলিকে। বুমরাহর বলে অ্যালেক্স ক্যারির ক্যাচ ধরার পরে বিরাটকে মজাদার ভঙ্গিতে রোহিতের সঙ্গে সেলিব্রেট করতে দেখা যায়। তবে ম্যাচের মাঝে একবার মার্নাস ল্যাবুশানের সঙ্গে যেভাবে মস্করা করেন বিরাট, তাঁর অঙ্গভঙ্গি দেখে হেসেই খুন নেটিজেনরা।

রাজকোটের গরমে কাহিল স্টিভ স্মিথকে একবার জলপানের বিরতিতে মাঠেই চেয়ারে বসে মুখে ভিজে তোয়ালে জড়িয়ে তরতাজা হওয়ার চেষ্টা করতে দেখা যায়। ঠিক সেই সময় অপর ব্যাটসম্যান ল্যাবুশানের কাছে গিয়ে কোমর দুলিয়ে অদ্ভুত অঙ্গভঙ্গি করেন কোহলি, যা দেখে না হেসে থাকতে পারেননি অজি তারকাও। স্বাভাবিকভাবেই কোহলির এমন মস্করার ভিডিয়ো মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:- Asian Games Cricket: ৯ বলে ৮টি ছক্কা, কীভাবে যুবরাজের বিশ্বরেকর্ড গুঁড়িয়ে দিলেন আইরি, দেখুন ভিডিয়ো

ম্যাচে অস্ট্রেলিয়ার চারজন ব্যাটসম্যান ব্যক্তিগত হাফ-সেঞ্চুরির গণ্ডি টপকে যান। ডেভিড ওয়ার্নার ছাড়া মিচেল মার্শ, স্টিভ স্মিথ ও মার্নাস ল্যাবুশান অর্ধশতরান করেন। নিশ্চিত শতরান হাতছাড়া করেন মার্শ। ওয়ার্নার ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৫৬ রান করে আউট হন। মিচেল মার্শ ১৩টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৮৪ বলে ৯৬ রান করে মাঠ ছাড়েন।

আরও পড়ুন:- World Cup 2023: শূন্য রানে আউট নেদারল্যান্ডসের প্রথম ৭ জন ব্যাটার, মায়াঙ্ক আগরওয়ালদের বিরুদ্ধে ল্যাজেগোবরে ডাচরা

৮টি চার ও ১টি ছক্কার সাহায্য ৬১ বলে ৭৪ রান করে সাজঘরে ফেরেন স্টিভ স্মিথ। ৯টি বাউন্ডারির সাহায্যে ৫৮ বলে ৭২ রান করে মাঠ ছাড়েন মার্নাস ল্যাবুশান। অস্ট্রেলিয়া নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ৩৫২ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। জসপ্রীত বুমরাহ ১০ ওভারে ৮১ রান খরচ করলেও তুলে নেন ৩টি উইকেট। এছাড়া কুলদীপ যাদব ২টি এবং মহম্মদ সিরাজ ও প্রসিধ কৃষ্ণা ১টি করে উইকেট পকেটে পোরেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

'খুব ভয়ে আছি...' কাঞ্চনকে বিয়ের আগে আতঙ্কিত শ্রীময়ী! কেন? ‘ইসলামি উগ্রপন্থীরা, দক্ষিণপন্থীরা উগ্রপন্থার বিষ ছড়াচ্ছে’, সুর চড়ালেন সুনাক জমজমাট অনন্ত-রাধিকার ককটেল নাইট, জাহ্নবীর সিনেমার গানে ফাটিয়ে নাচলেন রিহানা বাইক থেকে নামিয়ে বিদেশিনীকে টেনে নিয়ে গেল দুষ্কৃতীরা, গণধর্ষণের অভিযোগ দুমকায় ISL 2023 (Punjab vs Mumbai) Live Updates: অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রান্না হচ্ছে পোকা ভরতি চাল-ডাল, তদন্তের নির্দেশ আখতারের সংসারে নতুন সদস্য! ৪৮ বছর বয়সে তৃতীয় সন্তানের বাবা হলেন শোয়েব মুখ‍্যমন্ত্রীকে মা দুর্গার সঙ্গে তুলনা করে বিতর্কে জেলাশাসক, বদলির দাবি BJP-র ‘‌প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলার ভবিষ্যৎ গড়ে তুলব’‌, বৈঠকের পর বার্তা শুভেন্দুর ৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! লাল-সাদা শাড়িতে গায়ে হলুদ কনের,ফুরফুরে বর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.