বাংলা নিউজ > ক্রিকেট > RCB vs LSG, IPL 2024: নিখুঁত থ্রো, সরাসরি টিপে ফ্যাফকে রানআউট করলেন পাডিক্কাল- ভিডিয়ো

RCB vs LSG, IPL 2024: নিখুঁত থ্রো, সরাসরি টিপে ফ্যাফকে রানআউট করলেন পাডিক্কাল- ভিডিয়ো

সরাসরি থ্রোতে ফ্যাফ ডু'প্লেসির উইকেট ভেঙে দেন দেবদূত পাডিক্কাল।

মঙ্গলবার ঘরের মাঠে নিজেদের দ্বিতীয় ম্যাচে ব্যাট করতে নেমে ৪২ রানের মধ্যে ২ উইকেট হারায় আরসিবি। ৪.২ ওভারে এম সিদ্ধার্থের বলে কোহলি ক্যাচ তোলেন। বিরাটের দুরন্ত ক্যাচটি ধরেন দেবদূত পাডিক্কাল। এর পর ৫.১ ওভারে ফ্যাফ ডু'প্লেসিকে ডাইরেক্ট হিটে রানআউট করেন পাডিক্কাল।

লখনউ সুপার জায়ান্টসের দেওয়া ১৮২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই অস্বস্তিতে পড়ে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দলের মাত্র ২ রানের ব্যবধানে ২ ওপেনার বিরাট কোহলি এবং ফ্যাফ ডু'প্লেসির উইকেট হারায় আরসিবি। এলএসজি-র এই এই সাফল্যের নেপথ্যে আসল কারিগর হলেন দেবদূত পাডিক্কাল।

মঙ্গলবার ঘরের মাঠে নিজেদের দ্বিতীয় ম্যাচে ব্যাট করতে নেমে ৪২ রানের মধ্যে ২ উইকেট হারায় আরসিবি। ৪.২ ওভারে এম সিদ্ধার্থের বলে কোহলি ক্যাচ তোলেন। বিরাটের দুরন্ত ক্যাচটি ধরেন দেবদূত পাডিক্কাল। ১টি ছয় ২টি চারের হাত ধরে ১৬ বলে ২২ রান করে সাজঘরে ফেরেন বিরাট কোহলি। এর পর ৫.১ ওভারে ফ্যাফ ডু'প্লেসিকে ডাইরেক্ট হিটে রানআউট করেন পাডিক্কাল।

আরও পড়ুন: ১০৬ মিটার লম্বা ছক্কা পুরানের, বেরিয়ে গেল স্টেডিয়ামের বাইরে, ছুঁলেন KKR তারকার নজির- ভিডিয়ো

মায়াঙ্ক যাদবের ১৫৩.২ কিমি গতির বলটিকে মিডউইকেটের দিকে খেলেই এক রান নিতে যান ফ্যাফ। তবে বলটি ধরেই দ্রুত ননস্ট্রাইকিং জোনের উইকেট লক্ষ্য করে ছোঁড়েন পাডিক্কাল। এক টিপে স্টাম্প ভেঙে দেন তিনি। তখন অনেকটাই বাইরে ছিলেন ফ্যাফ। পরিষ্কার রান আউট। ১৩ বলে ১৯ করে সাজঘরে ফেরেন আরসিবি অধিনায়ক। ৪২ রানে দুই উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ফ্যাফের টিম।

এদিন টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা খারাপ করেনি এলএসজি। তারা ৫.৩ ওভারেই প্রথম উইকেটে ৫৩ রান করে ফেলেছিল। কিন্তু রাহুল এদিনও উইকেটে বেশিক্ষণ টিকতে পারেননি। ২টি ছয়ের হাত ধরে ১৪ বলে ২০ করে সাজঘরে ফেরেন কেএল। গ্লেন ম্যাক্সওয়েলের বলে মায়াঙ্ক ডাগরের হাতে ক্যাচ দেন তিনি। তিনে ব্যাট করতে নেমে, এদিন ফের ব্যর্থ হন দেবদূত পাডিক্কালও। মহম্মদ সিরাজের ডেলিভারিতে ১১ বলে ৬ করে অনুজ রাওয়াতের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন পাডিক্কাল। তবে স্কোরবোর্ডকে সচল রেখেছিলেন কুইন্টন ডি'কক। মার্কাস স্টোইনিসের সঙ্গে যখন তিনি ভালো পার্টনারশিপ করার পথে, সেই সময়ে ফের ধাক্কা খায় লখনউ। ২টি ছক্কা এবং ১টি চারে সৌজন্যে ১৫ বলে ২৪ করে সাজঘরে ফিরে যান স্টোইনিস। ম্যাক্সওয়েলের বলে ক্যাচ ধরেন ডাগর।

আরও পড়ুন: CLT20 কি ফিরতে চলেছে? উদ্যোগী BCCI, CA, ECB, মিলল বড় আপডেটও

এর পর ৫৬ বলে ৮১ রানের দুরন্ত একটি ইনিংস খেলে আউট হয়ে যান কুইন্টন ডি'ককও। ৫টি ছয় এবং ৮টি চার রয়েছে তাঁর এই ইনিংসে। রিস টপলির বলে ক্যাচ ধরেন মায়াঙ্ক ডাগরই। এদিন চিন্নাস্বামীতে আরসিবি-র বিরুদ্ধে ডি'ককও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে নিজের তিন হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন। ৩১ বছর বয়সী তারকা এই কৃতিত্বটি অর্জন করেছেন তাঁর ৯৯তম আইপিএল ম্যাচে। ডি'কক আউট হলেও, নিকোলাস পুরান ঝড় তুলে লখনউকে লড়াই করার মতো জায়গায় পৌঁছে দেন। ১৯তম ওভারে তিনটি, আর ২০তম ওভার ২টি ছক্কার হাত ধরে, শেষ দুই ওভারে পুরানোর সৌজন্যে এলএসজি-র ঝুলিতে আসে ৩৩ রান। লখনউ সুপার জায়ান্টস নির্দিষ্ট ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে করে ১৮১ রান। ২১ বলে ঝোড়ো ৪০ করে অপরাজিত থাকেন পুরান। ক্রুনাল ক্রিজে এলেও, একটি বলও খেলেননি। এছাড়া যশ দয়ালের বলে শূন্য করে আয়ুশ বাদোনি আউট হন। তাঁর ক্যাচ ধরেন ফ্যাফ ডু'প্লেসি।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.