বাংলা নিউজ > ক্রিকেট > ভাইরাল ভিডিয়ো: ক্রিকেট ব্যাট ছেড়ে বুট পায়ে ফুটবল মাঠে নামলেন সঞ্জু স্যামসন

ভাইরাল ভিডিয়ো: ক্রিকেট ব্যাট ছেড়ে বুট পায়ে ফুটবল মাঠে নামলেন সঞ্জু স্যামসন

ক্রিকেটার সঞ্জু ফুটবল মাঠে নামলেন

Sanju Samson With Football Boots: বর্তমানে তিনি রয়েছেন দেশেই। টেস্টে ভারতীয় দলে জায়গা পাননি তিনি। দেশে এক অচেনা অবতারে দেখা দিল তাঁকে। ক্রিকেট ব্যাট ছেড়ে তুলে নিলেন ফুটবল বুট। আর সেই বুট পড়েই মাঠে দাপাতে দেখা গেল সঞ্জু স্যামসনকে। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরালও হয়ে গিয়েছে।

শুভব্রত মুখার্জি: ভক্তরা তাঁকে ক্রিকেট মাঠে দেখতেই অভ্যস্ত। কখনও ব্যাট হাতে, আবার কখনও উইকেট কিপিং গ্লাভস হাতে দলের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন সঞ্জু স্যামসন। কেরালার এই কিপার ব্যাটার আইপিএলে নিয়মিত অধিনায়কত্বের দায়িত্বও সামলান। রাজস্থান রয়্যালসের হয়ে খেলা সঞ্জু স্যামসন এই মুহূর্তে সাদা বলের ক্রিকেটেও ভারতীয় দলে খেলছেন। সম্প্রতি দক্ষিণ আফ্রিকার মাটিতে সাদা বলের ফর্ম্যাটে একটি অনবদ্য শতরানও হাঁকিয়েছেন তিনি। বর্তমানে তিনি রয়েছেন দেশেই। টেস্টে ভারতীয় দলে জায়গা পাননি তিনি। দেশে এক অচেনা অবতারে দেখা দিল তাঁকে। ক্রিকেট ব্যাট ছেড়ে তুলে নিলেন ফুটবল বুট। আর সেই বুট পড়েই মাঠে দাপাতে দেখা গেল সঞ্জু স্যামসনকে। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরালও হয়ে গিয়েছে।

বুট পরে কিন্তু পাড়ায় বন্ধুদের সঙ্গে ফুটবল খেলা নয়, রীতিমতো স্থানীয় টুর্নামেন্টে খেলতে দেখা গেল সঞ্জুকে। ফুটবলার সঞ্জুকে রীতিমতো লড়াই করতে দেখা গেল ফুটবল মাঠে। তাঁকে দেখতে রীতিমতো ভিড় জমে গিয়েছিল মাঠে। ত্রিবান্দ্রামে খেলা হয় এই স্থানীয় টুর্নামেন্ট। সেভেনস অর্থাৎ সাত সদস্যকে নিয়ে খেলা হয় এই টুর্নামেন্টে। প্রতি দলে সাতজন করে ফুটবলার খেলেছেন এই টুর্নামেন্টে। টুর্নামেন্টে অনবদ্য ড্রিবলিং স্কিল দেখা গিয়েছে তাঁর পা থেকে। উল্লেখ্য ফুটবলের সঙ্গে নিবীড় যোগ রয়েছে সঞ্জুর পরিবারের। তাঁর বাবা একটা সময়ে ফুটবলার ছিলেন। তিনি দিল্লি পুলিশের ফুটবল দলের হয়ে খেলতেন। সঞ্জুর ফুটবল খেলার ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

প্রসঙ্গত ওয়ানডে ফর্ম্যাটে সঞ্জু তাঁর প্রথম শতরান করেছেন। দক্ষিণ আফ্রিকার মাটিতে তাঁর শতরানে ভর করেই ওয়ানডে সিরিজ জিতেছে ভারত। তৃতীয় ওয়ানডেতে শতরান করেছেন সঞ্জু। তিনি বোল্যান্ড পার্কে হাঁকিয়েছেন এই শতরান। মাত্র ১১৪ বলে করেছেন ১০৮ রান। তাঁর শতরানে ভর করেই ভারতীয় দল ওয়ানডে সিরিজ জিতেছে ২-১ ফলে। তাঁর শতরানে ভর করেই ভারতীয় দল ২৯৬ রান ওই ম্যাচে করতে সক্ষম হয়েছিল। যদিও ওডিআই বিশ্বকাপে ভারতীয় স্কোয়াডে জায়গা পাননি তিনি। ইশান কিষান, সূর্যকুমার যাদবকে দলে সুযোগ দেওয়া হয়েছিল। সঞ্জু এরপরেই জানিয়েছিলেন গত তিন-চার মাস তাঁর কাছে মানসিকভাবে খুব কঠিন ছিল।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

প্রিয়রঞ্জনের স্মৃতিবিজড়িত রায়গঞ্জে কড়া লড়াই কৃষ্ণ-কার্তিকের রাসেলের ওপর ফাটকা খেলে গেমিং অ্যাপ থেকে ১.৫ কোটি টাকা জিতলেন সেভেন পাশ দীপু দিনে ১ টাকারও কমে সব দেখা যাবে Jio Cinema-য়! নয়া ২ প্ল্যান আম্বানিদের, কী আছে? পিওপিএসকে-তে ২০ হাজারের বেশি আবেদন পড়ে, নিষ্পত্তিতে ১ মে পাসপোর্ট আদালত মতুয়াবাড়ি মামলায় শান্তনুকে স্বস্তি, পুলিশের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন হাইকোর্টের মুম্বইয়ে ৪ টি ফ্ল্যাট, ৩টে দামি গাড়ি, কত কোটির মালিক ‘বার্থ ডে বয়’ অরিজিৎ সিং? ‘ও আমার থেকে অটোগ্রাফ নিয়েছিল, সেই সই-এর সাহায্যেই ২৬ লক্ষ টাকা প্রতারণা…’ বালুরঘাট লোকসভা কেন্দ্র ২০২৪: গড়রক্ষার লড়াই সুকান্তের, জানুন অতীতের ফলাফল জটিল পারিবারিক সম্পর্কের মোকাবিলা করুন এইভাবে, থেরাপিস্ট শেয়ার করলেন টিপস ‘১৩০’ নয়, ৫০ টাকায় খাবার পাবেন রেলযাত্রীরা! আছে ২০ টাকারও মিল, কীভাবে মিলবে?

Latest IPL News

রাসেলের ওপর ফাটকা খেলে গেমিং অ্যাপ থেকে ১.৫ কোটি টাকা জিতলেন সেভেন পাশ দীপু দিনে ১ টাকারও কমে সব দেখা যাবে Jio Cinema-য়! নয়া ২ প্ল্যান আম্বানিদের, কী আছে? সব CSK ফ্যানের মধ্যে একা দাঁঁড়িয়ে LSG ফ্যান, জয়ের পর আনন্দে লাফ-ভাইরাল ভিডিয়ো বিরাটের কাছে এসে আক্ষেপ কামিন্সের, কোহলি বললেন ‘তুমি দুর্দান্ত’-ভিডিয়ো IPL-এর আচরণবিধি লঙ্ঘন করলেন রসিখ! দিল্লির বোলারকে লাল চোখ দেখালেন ম্যাচ রেফারি পন্তের রুদ্রমূর্তি দেখে অবাক সৌরভ! দেখুন ঋষভ হেলিকপ্টার শট মারতে কী করলেন মহারাজ গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.