বাংলা নিউজ > বায়োস্কোপ > নিক-প্রিয়াঙ্কার নাকি ডিভোর্স হতে চলেছে! টুইটারে চাঞ্চল্যকর দাবি বলিউড অভিনেতার
নিক-প্রিয়াঙ্কা। (ছবি-ইনস্টাগ্রাম)
নিক-প্রিয়াঙ্কা। (ছবি-ইনস্টাগ্রাম)

নিক-প্রিয়াঙ্কার নাকি ডিভোর্স হতে চলেছে! টুইটারে চাঞ্চল্যকর দাবি বলিউড অভিনেতার

  • আগামী ১০ বছরের মধ্যেই বিচ্ছেদ হবে নিয়াঙ্কার। এমন চাঞ্চল্যকর দাবি করলেন KRK। 

নিক-প্রিয়া্ঙ্কার দাম্পত্য নিয়ে সংবাদমাধ্যমে চর্চার শেষ নেই। তাঁদের বয়সের ফারাক থেকে সংস্কৃতির পার্থক্য নিয়ে কম আলোচনা হয়নি সোশ্যাল মিডিয়া জুড়ে। তবে নিন্দুকদের কথায় কান না দিয়ে প্রেম সম্পর্কে জড়ানোর কয়েকমাসের মধ্যেই বিয়ের পর্ব সেরে ফেলেন এই জুটি। ২০১৮ সালের ডিসেম্বর মাসে হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে চার হাত এক হয় নিয়াঙ্কার। কাজের ব্যস্ততা সামলে লস অ্যাঞ্জেলসে সুখের সংসার পেতেছেন এই জুটি। যদিও কর্মসূত্রে আপতত লন্ডনের বাসিন্দা প্রিয়াঙ্কা। এবার এক বলিউড ব্যক্তিত্ব দাবি করলেন নিয়াঙ্কার নাকি বিবাহবিচ্ছেদ হতে চলেছে!

কিছুদিন আগেই ১৪ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছেন আমির খান এবং কিরণ রাও। সেই জুটিকে নিয়ে দিন কয়েক আগেই কটাক্ষ করেছিলেন কমল রাশিদ খান, এবার তাঁর নিশানায় নিক-প্রিয়াঙ্কা জুটি।'নিয়াঙ্কা'র দাম্পত্য নিয়ে ‘ভবিষ্যদ্বাণী’ করে ফেললেন কেআরকে। টুইটারের দেওয়ালে তিনি লিখলেন, ‘আগামী ১০ বছরের মধ্যে নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়ার বিবাহবিচ্ছেদ হতে চলেছে।’

নিজেকে পরিচালক-প্রযোজক-অভিনেতা তথা ফিল্ম সমালোচক হিসেবে পরিচয় দেন কমল রাশিদ খান। বিতর্কিত মন্তব্যের জন্য সর্বদাই চর্চায় থাকেন তিনি। প্রিয়াঙ্কা-নিকের বিচ্ছেদ নিয়ে এমন কটাক্ষ হজম করতে পারেনি জুটির শুভাকাঙ্ক্ষীরা। অনেকেই সচেতন করে কেআরকে-কে জানিয়েছেন, ‘একটু বাড়াবাড়ি করে ফেলছেন। দয়া করে মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের মন্তব্য করবেন না’। কিন্তু কেআরকে-র মন্তব্যের সমর্থন করে এমনও কেউ কেউ লিখেছেন, ‘ওদের বিয়ে ১০ বছরও টিকবে না, সেটা ওঁরাও জানে’। 

দিন কয়েক আগেই সলমন খানের ‘রাধে’র তীব্র সমালোচনা করে সংবাদ শিরোনামে এসেছিলেন কেআরকে। এরপর কেআরকে-র নামে মানহানির মামলাও দায়ের করেন সলমন খান। সেই মামলায় অন্তর্বতীকালীন আদেশে মুম্বইয়ের এক আদালত জানিয়ে,আগামিদিনে সলমন খান বা তাঁর পরিবার ও প্রযোজনা সংস্থার কোনও শেয়ার হোল্ডারের বিরুদ্ধে কোনওরকম অপমানজনক, অবমাননাকর মন্তব্য, ভিডিয়ো বা মানহানিকর কনন্টে তৈরি বা প্রকাশ করতে পারবে না কেআরকে। আইনি বিবাদ সঙ্গে থাকলেও থেমে নেই ‘এক ভিলেন’, ‘দেশদ্রোহী’র মতো ছবিতে অভিনয় করা কেআরকে।

বন্ধ করুন