বাংলা নিউজ > বায়োস্কোপ > Dia Mirza: বিমানে তিন ঘন্টা আটকে দিয়া মির্জা, গায়েব অভিনেত্রীর ব্যাগ,হয়রানির শেষ নেই!
দিয়া মির্জা (PTI)

Dia Mirza: বিমানে তিন ঘন্টা আটকে দিয়া মির্জা, গায়েব অভিনেত্রীর ব্যাগ,হয়রানির শেষ নেই!

  • দিয়ার নিশানায় বিমান সংস্থা ভিস্তেরা (Vistara), মুম্বই থেকে দিল্লি আসতে গিয়ে তিন ঘন্টা বিমানে আটকে। শেষে বিমান বাতিল, কিন্তু এরপর গায়েব অভিনেত্রীর ব্যাগ!

বিমান বাতিল, অথচ বিমান সংস্থার তরফে মেলেনি কোনওরকম সহায়তা। এমনই বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী দিয়া মির্জার। শুক্রবার মুম্বই থেকে দিল্লি যাচ্ছিলেন দিয়া। বেসরকারি বিমান সংস্থা ভিস্তেরার UK940 বিমানে চড়েওছিলেন নির্দিষ্ট সময়ে। তবে খারাপ আবহাওয়ার জন্য নির্ধারিত গন্তব্যে না পৌঁছে জয়পুর যায় বিমানটি। শনিবার টুইটারে নিজের হয়রানির কথা লিখেছেন দিয়া। 

 অভিনেত্রী ভোর তিনটের সময় টুইটারে লেখেন, জয়পুরে অবতরণের পর বিমানসংস্থা যাত্রীদের এয়ারক্রাফ্টের ভিতরেই তিন ঘন্টা ধরে অপেক্ষা করায়। এরপর জানানো হয়, উড়ান বাতিল হয়েছে। সকলকে নেমে যাওয়ার অনুরোধ করা হয়। দিয়া যোগ করেন, ‘এয়ারপোর্ট কর্তৃপক্ষ অথবা বিমান সংস্থার কেউই সাহায্যের জন্য এগিয়ে আসছে না। আমাদের ব্যাগ কোথায়, সেটাও জানি না’।

ভিস্তেরা টুইট বার্তায় শুক্রবার রাতে জানিয়েছিল তাদের সংশ্লিষ্ট বিমানটির অভিমুখ খারাপ আবহাওয়ার জেরে বদলে জয়পুর করা হয়েছে। দিয়া একা নন, ওই বিমানের একাধিক যাত্রী সোশ্যাল মিডিয়ায় একই অভিযোগ জানিয়েছেন।  একজন লেখেন, জয়পুর বিমানবন্দরে বিমানের ভিতরেই রাত ১১টা থেকে রাত ২.১৫ পর্যন্ত অপেক্ষা করেছে সকলে। এরপর বিমান বাতিলের খবর জানিয়ে বলা হয় নিজেরা দিল্লি যাওয়ার ব্যবস্থা করে নিন। নিজেদের মালপত্র পেতেও বিস্তর অপেক্ষা করতে হয়েছে যাত্রীদের। 

সম্প্রতি ‘ধক ধক’-এর শ্যুটি সেরেছেন দিয়া। শ্যুটিংয়ে ছেলে অভ্যানকেও সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী। দিয়া ছাড়াও নারীকেন্দ্রিক এই ছবিতে রয়েছেন ফাতিমা সানা শেখ, রত্না পাঠক এবং সঞ্জনা সাংঘি।  তরুণ দুদেজা পরিচালিত এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন তাপসী পান্নু। 

 

 

বন্ধ করুন