বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu Kamal: ‘আরেক প্রিয়’র ছুটি হল…বড্ড আপন ছিল’,৬ বছরের সম্পর্কে ইতি, চোখে জল জিতুর!

Jeetu Kamal: ‘আরেক প্রিয়’র ছুটি হল…বড্ড আপন ছিল’,৬ বছরের সম্পর্কে ইতি, চোখে জল জিতুর!

ফের ভাঙল জিতুর প্রিয় সম্পর্ক 

Jeetu Kamal: ‘‘আমার আরেক প্রিয়’র ছুটি হলো…ছোট্ট ছিলো, কিন্তু বড্ড আপন ছিলো’, কার বিদায়ে মন কাঁদল জিতুর? সোশ্যাল মিডিয়ায় জানালেন মনের কথা। 

এই মুহূর্তে টলিপাড়ার হট টপিক জিতু-নবনীতার বিবাহবিচ্ছেদ। মাত্র চার বছরেই এই ‘ইস্মার্ট জোড়ি’র পথ যে এইভাবে আলাদা হবে তা দুঃস্বপ্নেও ভাবেননি অনুরাগীরা। কিন্তু ছয় মাস আগেই ছাদ আলাদা হয়েছে দুজনের। এই মাসের ডিভোর্সের শংসাপত্রও হাতে পেয়ে যাবেন। এতকিছুর মাঝেই ফের সম্পর্ক ছিন্ন হল জিতুর। আরও পড়ুন-‘আমার স্ত্রী এখন ভুলটা বুঝতে পারে’, নবনীতা-স্নেহালের প্রেমচর্চা নিয়ে প্রথমবার মুখ খুললেন জিতু

বিয়ে ভাঙার খবর সোশ্যালে প্রথম জানিয়েছিলেন নবনীতা, এবার অবশ্য জিতু নিজেই জানালেন তাঁর ‘আরেক প্রিয়’র সঙ্গে শেষ সাক্ষাৎ-এর কথা। এই প্রিয়ের অবশ্য জীবন নেই, চার পায়ে দৌড়ে বেড়ায় সে। কথা হচ্ছে জিতুর ৬ বছর পুরোনো লাল গাড়ির। এই গাড়ির সঙ্গে জড়িয়ে অজস্র স্মৃতি, তবে সব ছিন্ন হল বুধবার। খুব সম্ভবত এই ভার্না গাড়িটি বিক্রি করে দিয়েছেন নায়ক। সেই জায়গা ভরাট করতে আসবে নতুন ঝাঁ চকচকে গাড়ি, তবুও মায়ায় জড়ানো জিতুর ‘লালষাঁড় ৭২৭২’। এই নামেই গাড়িটিকে ডাকতেন ‘অপরাজিত’ তারকা। নতুন এলেও পুরোনোকে ভোলা যায় না, তবে সম্পর্ক ছিন্ন তো করতেই হয়। তা স্পষ্ট জিতুর পোস্টে। গাড়িকে বিদায় জানাতে গিয়ে চোখের জল বাধ মানেনি জিতুর। জল গড়িয়ে পড়ে।

অভিনেতা ফেসবুকে গাড়িটিকে ‘অলবিদা’ জানানোর মূহূর্তের পাশাপাশি আরও একটি পোস্টের স্ক্রিনশট শেয়ার করেন। ২০১৭ সালের ২১শে অগস্টের ছবি। শো-রুমে যখন এই লাল ষাঁড়ের সাথে প্রথম দেখা সেটি সযত্নে ইনস্টায় পোস্ট করেছিলেন, সেটি ফিরে দেখলেন নায়ক। লেখেন- ‘আমার আরেক প্রিয়’র ছুটি হলো। অনেক উঠা-পড়ার সাক্ষী ছিলো এই লাল ষাঁড়। বহু রাতের আশ্রয়ও ছিল আমার ৭২৭২… আজ,মিলিয়ে যাওয়ার সময় সত্যিই চোখটা চিক-চিক করে উঠেছিল। কেন! তা,লিখে বা বলে বোঝাতে অক্ষম বন্ধু। ছোট্ট ছিলো, কিন্তু বড্ড আপন ছিলো।’

ছোটপর্দা থেকে বড়পর্দায় জিতুর উত্থান, ‘অপরাজিত’র সাফল্য-- সবকিছুই গত কয়েক মাসে যেন ম্লান হয়ে গিয়েছে তাঁর ডিভোর্সের চর্চার জেরে। নবনীতার সঙ্গে সম্পর্ক ভাঙা নিয়ে এইসময়কে দেওয়া সাক্ষাৎকারে জিতু জানান, ‘আমার স্ত্রী সোশ্যাল মিডিয়ায় সম্পর্কের টানাপোড়েন নিয়ে মন্তব্য করে ভুল করেছন। আমি পরিণত হয়ে সেই ভুল করতে পারি না। এখন ও নিজের ভুলটা বুঝতে পারে’। প্রসঙ্গত, গত ২৯শে জুন ফেসবুকে ফলাও করে ডিভোর্সের ঘোষণা করেছিলেন নবনীতা। তারপর থেকেই দুজনের সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া শুরু হয়েছে সোশ্যালে। সেই পোস্টের কথাই এখানে জানান জিতু।

বিয়ে না টিকলেও আগামী দিনেও নবনীতার সঙ্গে বন্ধুত্ব বজায় রাখতে আগ্রহী জিতু। পরিবারের অংশ হিসাবে পাশে থাকতে না পারলেও বন্ধু হিসাবে আজীবন নবনীতার সব সমস্যায় সাহায্যের হাত বাড়িয়ে দিতে চান অভিনেতা।

বায়োস্কোপ খবর

Latest News

আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? 3 ওভার শেষে Oman-র স্কোর 14/1 UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট Taapsee Pannu: 'সরে যান বলছি…' অনুরাগীরদের সেলফি তোলার আবদারে রেগে লাল তাপসী!

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.