বাংলা নিউজ > বায়োস্কোপ > Guess The Actor: স্ত্রী বিখ্যাত অভিনেত্রী, বাবা স্টান্ট মাস্টার, জন্মদিনে বলিউডের 'হিট মেশিন'কে চিনতে পারলেন?

Guess The Actor: স্ত্রী বিখ্যাত অভিনেত্রী, বাবা স্টান্ট মাস্টার, জন্মদিনে বলিউডের 'হিট মেশিন'কে চিনতে পারলেন?

জন্মদিনে বলিউডের 'হিট মেশিন'কে চিনতে পারলেন?

Guess The Actor: ছবিতে থাকা এই শিশুটি কিন্তু বর্তমানে বলিউডের অন্যতম হিট মেশিন। আজই তাঁর জন্মদিন। চিনতে পারলেন?

দুই ছবিতে দেখতে পাওয়া খুদে কিন্তু আজ বলিউডের সুপারস্টার। আজই তাঁর জন্মদিন। চিনতে পারলেন তাঁকে? আচ্ছা একটু আভাস দিই। তাঁর বাবা বলিউডের একজন জনপ্রিয় স্টান্ট মাস্টার ছিলেন। তবে স্ত্রীও একজন বিখ্যাত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও। কী এবার চিনতে পারলেন? তাও না? আচ্ছা তবে জানাই ওঁর মোটামুটি সব ছবিই বক্স অফিসে হিট হয়। বলিউডের হিট মেশিন বলা চলে তাঁকে। কে বলুন এবার? ছবির এই খুদে হলেন বাংলার জামাই তথা বলিউডের বিখ্যাত অভিনেতা অজয় দেবগন।

আরও পড়ুন: 'শঙ্করা' অক্ষয়ের সঙ্গী অনন্যা - মাধবন, করণের ছবিতে ফাঁস হবে জালিয়ানওয়ালা বাগের কোন সত্য?

অজয় দেবগনের ছোটবেলার ছবি

প্রথম ছবিটিতে অজয় দেবগনকে তাঁর বাবার সঙ্গে দেখা যাচ্ছে। অভিনেতা অনেক সময়ই তাঁর বাবাকে গুরু বলেও ডাকতেন। তিনিই ছিলেন অভিনেতার প্রথম শিক্ষক। অজয় দেবগনের বাবা বীরু দেবগন একজন স্টান্ট মাস্টার ছিলেন। এই সাদা কালো ছবিতে অজয় দেবগনকে কোট প্যান্ট পরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: ফুলকির জেঠিশাশুড়ি হলেও আদতে 'কাঠসিঙ্গল' মিশকা! দিদি নম্বর ওয়ানে প্রেমিক খুঁজে বললেন, ‘হট শ্বশুর পেলেই...’

আরও পড়ুন: রিয়েলিটি শো -র সঙ্গে যৌনতা - বেইমানি - প্রতিশোধ মিলেমিশে একাকার, লাভ সেক্স অউর ধোঁকা ২ -র টিজারে ঝলক বাংলার স্বস্তিকার

আরেকটি ছবিতে ববি প্রিন্টের একটি জামা আর পুরনো দিনের জনপ্রিয় স্টাইল ঢোলা প্যান্ট পরে হাতে একটি সফট টয় নিয়ে দাঁড়িয়ে আছেন তিনি।

অজয় দেবগনের জন্মদিন

১৯৬৯ সালে ২ এপ্রিল জন্মগ্রহণ করেন অজয় দেবগন। এই বছর তিনি ৫৫ বছরে পা দিলেন। তাঁর জন্মদিন উপলক্ষ্যে তাঁর স্ত্রী কাজল একটি আদুরে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি বাস্তবে কতটা দুষ্টু সেটাই এই পোস্টে উঠে এসেছে।

আরও পড়ুন: 'আজও তাকালে হৃদস্পন্দন মিস করি...' জোড়া লেগেছে ভাঙা সংসার, কিন্তু প্রিয়াঙ্কা প্রথম প্রেম নয় রাহুলের! কে সে?

আরও পড়ুন: বড়ে মিয়া ছোটে মিয়া, ময়দান, মির্জা: এপ্রিলে সরগরম বড়পর্দা - OTT, কবে কোন ছবি মুক্তি পাচ্ছে?

অজয়ের আগামী প্রজেক্ট

অজয় দেবগনকে শেষবার শয়তান ছবিতে দেখা গিয়েছে। বক্স অফিসে হিট করেছে সেই ছবিটি। গত বছর মুক্তি পাওয়া দৃশ্যম ২ ছবিটিও ব্লকবাস্টার হিট হয়েছিল। এবার ইদের সময় মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ময়দান। এছাড়া আগামীতে সিংঘম এগেনে তাঁকে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার বিয়ের পর শ্বশুরকে প্রণাম, আর বউকে একী করছেন জাহির! লজ্জা পেলেন সোনাক্ষী

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.