বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: ফুলকির জেঠিশাশুড়ি হলেও আদতে 'কাঠসিঙ্গল' মিশকা! দিদি নম্বর ওয়ানে প্রেমিক খুঁজে বললেন, ‘হট শ্বশুর পেলেই...’

Didi No 1: ফুলকির জেঠিশাশুড়ি হলেও আদতে 'কাঠসিঙ্গল' মিশকা! দিদি নম্বর ওয়ানে প্রেমিক খুঁজে বললেন, ‘হট শ্বশুর পেলেই...’

ফুলকির জেঠিশাশুড়ি হলেও আদতে 'কাঠসিঙ্গল' মিশকা!

Didi No 1: দিদি নম্বর ওয়ানে রবিবার সমস্ত তারকারা খেলতে এসেছিলেন। সেখানেই ফুলকির জেঠিশাশুড়ি তাঁর জীবন নিয়ে কী কী জানালেন?

দিদি নম্বর ওয়ানে রবিবার সানডে ধামাকা এপিসোডে খেলতে এসেছিলেন বাংলা বিনোদন জগতের তারকারা। সেখানে প্রশ্মিতা পাল, অমৃতা দেবনাথ, চান্দ্রেয়ী ঘোষের সঙ্গে ছিলেন মিশকা হালিম ওরফে ফুলকির জেঠি শাশুড়ি। এদিন তাঁরা সকলেই তাঁদের বন্ধুদের সঙ্গে খেলতে এসেছিলেন। সেখানেই মিশকা তাঁর প্রেম জীবন সম্পর্ক জানান।

দিদি নম্বর ওয়ানে ফুলকির জেঠি শাশুড়ি

এদিন ফুলকি ধারাবাহিকের নায়িকার জেঠি শাশুড়ি মিশকা হালিম তাঁর জীবনের নানা কথা রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ভাগ করে নেন। দিদি নম্বর ওয়ানের মঞ্চে তিনি এদিন জানান 'ভাগ্যিস আজ এখানে চরিত্রহীন হয়ে আসতে পেরেছি। সব জায়গায় ফুলকি শাশুড়ি হয়ে যেতে যেতে বিরক্ত হয়ে গিয়েছি। এখানেও ওই রূপে আসতে হলে কেঁদে ফেলতাম।' একই সঙ্গে তিনি জানান রাস্তাঘাটে কেউ তাঁকে দেখে চিনতে পারেন না কারণ তিনি একেবারে অন্যরূপে বেরোন। কেউ চিনতে পারলে তিনি সটাং নিজের পরিচিতি লুকিয়ে যান। বলেন, 'নানা আমি ওটা নই। অন্য কেউ হবে।' তাঁর এই কথা শুনে হেসে ফেলেন সকলে।

আরও পড়ুন: তিন কন্যের ম্যাজিকে মজে বক্স অফিস! ৩ দিনেই ৬০ কোটি পার, করিনা - কৃতিদের ছবি বিশ্বজুড়ে মোট কত আয় করল?

আরও পড়ুন: বড়ে মিয়া ছোটে মিয়া, ময়দান, মির্জা: এপ্রিলে সরগরম বড়পর্দা - OTT, কবে কোন ছবি মুক্তি পাচ্ছে?

এরপরই মিশকা জানান তিনি সিঙ্গল। পর্দায় তাঁর ছেলে মেয়ে থাকলেও তিনি আদতে প্রেম করছেন না বাস্তব জীবনে। কিন্তু প্রেমিক খুঁজছেন। তবে আফসোস করে জানান, 'এত বয়স্কের চরিত্র করছি যে এবার আর বুড়ো ছাড়া কাউকে পাব না। বাচ্চারা কেউ তাকাবে না। দাদুই জুটবে কপালে। তবে হট দাদু বা জেঠু হলে আপত্তি নেই...' মিশকা হালিমের এই কথায় সকলে হেসে ফেলেন।

আরও পড়ুন: 'শঙ্করা' অক্ষয়ের সঙ্গী অনন্যা - মাধবন, করণের ছবিতে ফাঁস হবে জালিয়ানওয়ালা বাগের কোন সত্য?

আরও পড়ুন: 'পুরো অ্যালিস ইন ওয়ান্ডারল্যান্ড!' গোটা গাউন জুড়ে সাদা গোলাপ, ফিল্মফেয়ারের রেড কার্পেটে দেবলীনা যেন রূপকথার ফুলকুমারী

দিদি নম্বর ওয়ান প্রসঙ্গে

দিদি নম্বর ওয়ান বাংলার অন্যতম পুরনো রিয়েলিটি শো। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো প্রতি সোমবার থেকে শনিবার পর্যন্ত বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হয়। অন্যদিকে রবিবার রাত আটটা থেকে দেখা যায় এই শো।

বায়োস্কোপ খবর

Latest News

কেএমডিএ–হিডকো’‌কে শোকজ করল পরিবেশ আদালত, চাপ বাড়ল রাজ্য সরকারের 'অপমানজনক...' স্ক্যাম ৩-এর ঘোষণা হতেই সাহারা পরিবারের রোষের মুখে হংসল মেহতা!কেন? ট্রেনের অপরিচ্ছন্ন টয়লেট নিয়ে চিন্তা? এই নম্বরে ফোন করুন INDIA ঠিক করে ফেলেছে কে প্রধানমন্ত্রী হবে, পঞ্চম দফার আগে দাবি উদ্ধব ঠাকরের ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট 'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে ‘হেনস্থা করায়’ কেজরির সহায়ককে ধরল পুলিশ! নিয়োগ মামলার ভয় দেখা সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন

Latest IPL News

২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.