বাংলা নিউজ > বায়োস্কোপ > Debchandrima-Rezwan Rabbani Sheikh: একে অপরে ডুবে রয়েছেন, জন্মদিনে ফের উঠে এল রিজওয়ান-দেবচন্দ্রিমার প্রেমের জল্পনা

Debchandrima-Rezwan Rabbani Sheikh: একে অপরে ডুবে রয়েছেন, জন্মদিনে ফের উঠে এল রিজওয়ান-দেবচন্দ্রিমার প্রেমের জল্পনা

দেবচন্দ্রিমা ও রিজওয়ান

শোনা গিয়েছিল রিজওয়ানের প্রেমে পড়ার কারণেই নাকি দীর্ঘদিনের প্রেমিক সায়ন্ত মোদকের সাথে ব্রেকআপ হয়েছিল দেবচন্দ্রিমার। ‘কাজল লতা’ ধারাবাহিকে কাজের সময় থেকেই ছিল সম্পর্ক দেবচন্দ্রিমা ও সায়ন্তনের। একসঙ্গে তাঁরা মলদ্বীপেও ঘুরতে গিয়েছিলেন। তবে হঠাৎই শোনা গিয়েছিল তাঁদের বিচ্ছেদের খবর।

সত্যিই কি প্রেমে পড়েছেন টেলি অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ। আর সেই প্রেমিকার নাম দেবচন্দ্রিমা সিংহ রায়! যদিও দেবচন্দ্রিমা এবং রিজওয়ান বরাবরই তাঁদের সম্পর্কের কথা অস্বীকার করে এসেছেন। দেবচন্দ্রিমা ও রিজওয়ানের কথায়, ‘তাঁরা শুধুই ভালো বন্ধু’। এদিকে গত ২৯ মার্চ ছিল অভিনেত্রী দেবচন্দ্রিমার জন্মদিন। শুভেচ্ছা জানাতে ভোলেননি রিজওয়ান।

ভাবছেন তো বন্ধু বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেই পারেন, এটা নিয়ে আলোচনার কীই বা আছে! হ্য়াঁ, তা পারেন বৈকি। তবে রিজওয়ান শুভেচ্ছাবার্তার সঙ্গে যে ছবিটি পোস্ট করেছেন, তা নিয়ে আলোচনা হবে বৈকি। ছবিতে দেবচন্দ্রিমাকে কোমর থেকে জড়িয়ে ধরে রয়েছেন রিজওয়ান। ছবিতে দেখা যাচ্ছে তাঁরা একে অপরে মগ্ন। দেবচন্দ্রিমা ঠোঁটের কোণে লেগে লাজুক হাসি। রিজওয়ান লিখেছেন, ‘শুভ জন্মদিন দেবচন্দ্রিমা, তোমার সব স্বপ্ন সফল হোক।’ উত্তরে ধন্যবাদ জানিয়ে অভিনেত্রীও কমেন্টে একটি লাভ ইমোজি দিয়েছেন। রিজওয়ানের পোস্ট করা এই রিলস ভিডিয়ো নতুন করে দেবচন্দ্রিমার সঙ্গে তাঁর সম্পর্কের জল্পনা বাড়িয়ে দিয়েছে। যদি এর আগের দেবচন্দ্রিমা বলেছিলেন, ‘আমরা খুব ভালো বন্ধু। ইন্ডাস্ট্রিতে ও আমার সবথেকে ভালো বন্ধু। রিজওয়ানের সঙ্গে আমার কোনও প্রেম নেই। আর হবেও না। এই এক কথা বলতে বলতে আমি ক্লান্ত।’ তবে তাঁদের সম্পর্ক কোন পথে এগোবে, তা ভবিষ্য়তই বলবে।

আরও পড়ুন-বাঙালির নস্টালজিয়ায় ভর করে রবি ঠাকুরের 'কাবুলিওয়ালা'য় মিঠুন চক্রবর্তী

আরও পড়ুন-কোম্পানি থেকে নিখোঁজ মহিলা কর্মী, সন্দেহর তালিকায় টোটা, পদক্ষেপ চান স্বস্তিকাও

অভিনেতা রিজওয়ান রব্বানি শেখের এই পোস্টে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। অনেকেই যেমন অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, ঠিক তেমনই কেউ কেউ লিখেছেন, ‘তোমাদের একসঙ্গে দেখতে চাই।’ প্রসঙ্গত 'সাঁঝের বাতি' ধারাবাহিকে একসঙ্গে জুটি বেঁধে কাজ করেন রিজওয়ান ও দেবচন্দ্রিমা। শেষবার দেবচন্দ্রিমাকে 'সাহেবের চিঠি' ধারাবাহিকে দেখা গিয়েছে। অন্যদিকে রিজওয়ান অভিনয় করেছেন 'নবাব নন্দিনী' ধারাবাহিকে।

 শোনা গিয়েছিল রিজওয়ানের প্রেমে পড়ার কারণেই নাকি দীর্ঘদিনের প্রেমিক সায়ন্ত মোদকের সাথে ব্রেকআপ হয়েছিল দেবচন্দ্রিমার। ‘কাজল লতা’ ধারাবাহিকে কাজের সময় থেকেই ছিল সম্পর্ক দেবচন্দ্রিমা ও সায়ন্তনের। একসঙ্গে তাঁরা মলদ্বীপেও ঘুরতে গিয়েছিলেন। তবে হঠাৎই শোনা গিয়েছিল তাঁদের বিচ্ছেদের খবর।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌আপনাকে মানুষ ভোট দেয়নি, এটা মেনে নিতে হবে’‌, দিলীপকে কড়া নিশানা করলেন দিন্দা পাক দলের ভাগ্য খুব ভালো- T20 WC 2024 Super 8-এ বাবরদের চান্স নিয়ে কাইফের কটাক্ষ চাষজমির উপর ছোট্ট বাড়ি, কোথা থেকে উঠে এসেছে সারেগামাপা-র প্রতিযোগী অনীক জানা? আলমোড়ার জঙ্গলে আগুন নেভাতে ভিমতাল থেকে কপ্টারে নিয়ে যাওয়া হচ্ছে জল,দেখুন ভিডিয়ো ভয়ঙ্করী তিস্তা! উত্তরবঙ্গে ভয়াবহ পরিস্থিতিতে বন্ধ বহু রাস্তা শনিতেই তাপপ্রবাহ থেকে নিস্তার? দক্ষিণবঙ্গে বর্ষার এন্ট্রি কবে? রইল পূর্বাভাস সুপার এইটে উঠলে বাংলাদেশকে লড়তে হবে ভারতের বিরুদ্ধে, রোহিতদের ২য় রাউন্ডের সূচি বৃদ্ধার সঙ্গে গল্প করল ডাকাতরা, তারপর চলল অবাধে ডাকাতি, ব্যান্ডেল জুড়ে আলোড়ন বাড়ির কালীপুজোয় এলাহি আয়োজন, অতিথিদের নিজের হাতে খাওয়ালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা বলিউড নায়িকা যাঁরা বাঙালি চরিত্রে মন জিতে নিয়েছেন দর্শকদের

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.