বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো : বিমানবন্দরে আরশি খানকে টেনে ধরে চুমু খেয়ে পালালো ফ্যান!
আজব কাণ্ড!
আজব কাণ্ড!

ভিডিয়ো : বিমানবন্দরে আরশি খানকে টেনে ধরে চুমু খেয়ে পালালো ফ্যান!

  • আরশি খান ও তাঁর ফ্যানবয়ের এই ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যালে।

বিগ বসের সুবাদে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসা আরশি খানের সঙ্গে সোমবার বিমানবন্দরে ঘটে গেল এক দুর্ঘটনা! হ্যাঁ, এই নায়িকার এক পাগল ভক্ত এমন এক কাণ্ড ঘটালেন যে রাতারাতি সংবাদ শিরোনামে সেই অজানা ভক্ত ও আরশি খান। এদিন বিমানবন্দরে সকলের সামনে আরশির হাত টেনে চুমু খেলে পালালো সেই ফ্যানবয়। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ছড়িয়ে পড়বার সঙ্গে সঙ্গে হইচই কাণ্ড! 

এদিন কালো সালোয়ার স্যুটে বিমানবন্দরে হাজির হয়েছিলেন আরশি। রমজানের মাস চলছে, এদিন মাথাও ওড়না দিয়ে ঢেকে রেখেছিলেন নায়িকা। নিজের এই সাবেকি সাজের কারণ হিসাবে রমজানের কথাও উল্লেখ করেন তিনি। এরপর প্রথা মেনেই এক ফ্যান সেলফি তোলবার আবদার জানান। করোনা আবহেও নিরাশ করেননি আরশি। খুশি হয়েই সেই যুবকের সঙ্গে ছবি তোলেন। তবে এরপর যা ঘটল তার জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না আরশি। সেই যুবক আমচকাই আরশির হাত টেনে ধরে চুমু খান, এবং সেখান থেকে নিমেষেই গায়েব হয়ে যান।

কয়েক সেকেন্ড থতমত খেয়ে আরশি বলে উঠেন, ‘আরে দাইয়া’। এরপর উপস্থিত চিত্র সাংবাদিকরা নায়িকার সঙ্গে খুনসুটির সুযোগ হাতছাড়া করেননি। সকলে মিলে বলে উঠেন, ‘এটা কী হল ম্যাডাম’। ‘ছাড়ো বাদ দাও…চলো এগিয়ে চলো…’, এমন কথা বলে প্রসঙ্গে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন আরশি। তবুও মশকরা করতে ছাড়েননি পাপারাতজিরা।

বিগ বসের সদ্য সমাপ্ত সিজন ১৪-তেই দেখা গিয়েছে আরশিকে।এর আগে বিগ বস সিজন ১১-রও অংশ ছিলেন আরশি। অভিনয়, মডেলিংয়ের পাশাপাশি কংগ্রেস দলের সদস্যপদও গ্রহণ করেছেন আরশি। ‘বিষ’, ‘সাবিত্রী দেবী কলেজ অ্যান্ড হসপিটাল'-এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন আরশি। অভিনেত্রীর কথায়, বিগ বসের অংশগ্রহণের আগে নিজের কেরিয়ার নিজে সিরিয়াস ছিলেন না তিনি। সলমন খান জীবন ও কেরিয়ার সম্পর্কে তাঁর দৃষ্টিভঙ্গি পালটে দিয়েছেন। ভবিষ্যতে ভাইজানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান আরশি। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে ‘রাত কী বেগমজান’ হিসাবে দেখা মিলেছে আরশির, একটি প়ঞ্জাবি মিউজিক ভিডিয়োতেও কাজ করেছেন তিনি।

বন্ধ করুন