বাংলা নিউজ > বায়োস্কোপ > Fighter-Hrithik-Deepika: ইতালির মাটিতে যুদ্ধ থামল 'ফাইটার' দীপিকা-হৃতিকের, শুটিং শেষে কী আপডেট দিলেন পরিচালক?

Fighter-Hrithik-Deepika: ইতালির মাটিতে যুদ্ধ থামল 'ফাইটার' দীপিকা-হৃতিকের, শুটিং শেষে কী আপডেট দিলেন পরিচালক?

ইতালিতে শুটিং শেষ 'ফাইটার' হৃতিক-দীপিকার

Fighter-Hrithik-Deepika: সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ফাইটার ছবিটি আগামী বছর মুক্তি পেতে চলেছে। বর্তমানে ইতালিতে এই ছবির একটা অংশের শুটিং শেষ হল।

প্রথমবার জুটি বাঁধতে চলেছেন দীপিকা পাড়ুকোন এবং হৃতিক রোশন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ফাইটার ছবিতে তাঁদের একত্রে দেখা যাবে। বিগত কয়েক দিন ধরেই ইতালিতে এই ছবির শুটিং চলছিল যা সদ্যই শেষ হল। আর এই তথ্য পরিচালক নিজেই বুধবার জানিয়েছেন।

ফাইটার ছবির ইতালি শিডিউলের শুটিং শেষ

সিদ্ধার্থ আনন্দ এদিন ইতালি শিডিউলের শুটিং শেষ হওয়ার পর একটি টুইট করেন। তিনি তাঁর সেই টুইটে লেখেন, 'অ্যান্ড ইটস এ শিডিউল র‍্যাপ।'

বিগত কয়েকদিন ধরেই ইতালিতে শুট করছিল টিম ফাইটার। কিছুদিন আগেই তাঁদের শুটিংয়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ছবিটিতে হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, সিদ্ধার্থ আনন্দ, তাঁর স্ত্রী মমতা ভাটিয়া আনন্দ, কোরিওগ্রাফার বস্কো মার্টিস, প্রমুখকে দেখা যাচ্ছে। এটি হৃতিকই তুলেছেন।

আরও পড়ুন: দেব ছাড়া বাংলা ছবিকে কেউ ব্যবসা দিচ্ছে না? বিতর্কের উত্তরে কী বললেন 'বাঘা যতীন'?

আরও পড়ুন: আয় কমলেও বক্স অফিসে লড়াই জারি ‘জওয়ান’-এর, ২৯ দিনে মোট ৬১৭.৫২ কোটি ঘরে তুলল শাহরুখের ছবি

ছবিটি আদতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেতা আরফিন খান। তিনি এই ছবি পোস্ট করে লেখেন, 'ফাইটার ইন অ্যাকশন। দারুণ সব মানুষ, দারুণ শুট।' তিনি তাঁর এই পোস্টে হৃতিক, দীপিকা এবং বস্কো মার্টিসকে ট্যাগ করেছেন।

ফাইটার প্রসঙ্গে

ভারতের প্রথম এরিয়াল অ্যাকশন ছবি হতে চলেছে ফাইটার। চলতি বছরের স্বাধীনতা দিবসের দিন ছবির নির্মাতারা এটির মোশন পোস্টার প্রকাশ্যে আনেন। সেখানেই হৃতিক, দীপিকা এবং অনিল কাপুরের প্রথম লুক দেখা যায়। বায়ু সেনার পোশাকেই দেখা যায় তিন অভিনেতাকে। এই ছবিটির বিষয়ে ২০২১ সালেই পরিচালক সিদ্ধার্থ আনন্দ ঘোষণা করেছিলেন, কিন্তু কাজ শুরু হল এই বছর।

এই ছবিতে করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়কে দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়। ছবিটি আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাবে।

হৃতিক রোশনকে আগামীতে দেখা যাবে ওয়ার ২ ছবিতে। তাঁর সঙ্গে এখানে থাকবেন জুনিয়র এনটিআর। অন্যদিকে দীপিকাকে প্রভাসের সঙ্গে অ্যাকশন ফিল্ম কালকি ২৮৯৮ এডি ছবিতে দেখা যাবে। এখানে অমিতাভ বচ্চনও আছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'বয়স্ক লোকের ব্যাপারই আলাদা...' মত শ্রীময়ীর, তাই কি কাঞ্চনকে বিয়ে করলেন? Joint Problem Prevention: গাঁটে ব্যথা হয়? এই অভ্যাসগুলি থাকলে, ব্যথামুক্ত হতে পারবেন সহজেই ২৩ ওভার বল করে কি কেউ ক্লান্ত হয়ে যায়- বুমরাহর বিশ্রাম নিয়ে গাভাসকরের প্রশ্ন এবার এসফিএফের ছাতায় ফ্যাব ফোর! সৃজিত সহ চার বড় পরিচালকের সঙ্গে ছবির ঘোষণা অবৈধ লেনদেন ঘটেছে মতুয়া মহাসঙ্ঘের ব্যাঙ্ক অ্যাকাউন্টে, ডিজিকে চিঠি মমতাবালার এই সপ্তাহে কাদের বড় অর্থের লেনদেন এড়িয়ে চলা উচিত হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েই নিজেকে ‘বিরোধী দলনেতা’ বলে ফেললেন নয়া পাক PM! আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে বচ্চন পরিবার, ঢোলের তালে মজে ঐশ্বর্য-অভিষেক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.