বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Box Office Collection: আয় কমলেও বক্স অফিসে লড়াই জারি ‘জওয়ান’-এর, ২৯ দিনে মোট ৬১৭.৫২ কোটি ঘরে তুলল শাহরুখের ছবি

Jawan Box Office Collection: আয় কমলেও বক্স অফিসে লড়াই জারি ‘জওয়ান’-এর, ২৯ দিনে মোট ৬১৭.৫২ কোটি ঘরে তুলল শাহরুখের ছবি

আয় কমলেও বক্স অফিসে লড়াই জারি ‘জওয়ান’-এর

Jawan Box Office Collection: যত দিন এগোচ্ছে ততই যেন কমছে জওয়ানের বক্স অফিস কালেকশন। বৃহস্পতিবার রেকর্ড কম আয় করল শাহরুখের ছবি।

শাহরুখ খানের জওয়ানের বিজয়রথ এবার যেন খানিক স্লথ হচ্ছে। ধীরে ধীরে কমছে আয়। তবুও মোটের উপর ভালোই ব্যবসা করে নিয়েছে ছবি। ভারতীয় বক্স অফিসে টপকে গিয়েছে ৬০০ কোটি টাকার গণ্ডি। চতুর্থ বৃহস্পতিবার, ৫ অক্টোবর মাত্র ১.৮৫ কোটি টাকাই ঘরে তুলতে পেরেছে।

জওয়ানের বক্স অফিস কালেকশন

জওয়ান যবে থেকে মুক্তি পেয়েছে তবে থেকেই বক্স অফিসে একটার পর একটা রেকর্ড ভেঙে এগিয়ে চলেছে। শাহরুখ খান তো নিজেই নিজের বানানো রেকর্ড ভেঙেছেন, গড়েছেন নতুন রেকর্ড। কিন্তু তারপরেও মাত্র এক মাসের মধ্যে দারুণ পতন দেখা গেল জওয়ানের ব্যবসায়। মাস ঘুরতে না ঘুরতেই প্রায় তলানিতে এসে ঠেকেছে আয়।

মুক্তি পাওয়ার পর চতুর্থ বৃহস্পতিবার, ৫ অক্টোবর রেকর্ড কম আয় করল জওয়ান। ২৯ তম দিনে ছবিটা মাত্র ১.৮৫ কোটি টাকা আয় করেছে ভারতীয় বক্স অফিসে। ফলে এখন এই ছবির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ৬১৭.৫২ টাকায়। এমনটাই জানানো হয়েছে সচনিল্কের রিপোর্টে।

চতুর্থ সোমবার জওয়ান ৬.৮৫ কোটি টাকা আয় করে। তার পর লাগাতার কমতে থাকে সেটার পরিমাণ। মঙ্গলবার এক ধাক্কায় সেটা কমে হয় ২.০৫, বুধবার আরও কমে হয় ১.৯৫ কোটি। বৃহস্পতিবার ১.৮৫ কোটি টাকা মতো এই ছবি আয় করেছে বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন: 'বাড়িতে যোগাযোগ করতে পারছিলাম না', সিকিমের বিপর্যয়ের কবলে অন্তরা নন্দী, এখন কেমন আছেন?

আরও পড়ুন: কোয়েলের সঙ্গে মহালয়ায় থাকছেন সন্দীপ্তা-তৃণা, কোন দেবী রূপে দেখা যাবে তাঁদের?

তবে যতই আয়ের গতি কমুক, গ্লোবাল বক্স অফিসে এটি বহুদিন আগেই ১০০০ কোটি পেরিয়ে গিয়েছে। ফলে সবটা মিলিয়ে অ্যাটলি পরিচালিত এই ছবি যে ভালোই ব্যবসা করেছে বলা যায়।

জওয়ান প্রসঙ্গে

৭ সেপ্টেম্বর মুক্তি পায় জওয়ান। এখানে দ্বৈত চরিত্রে দেখা গিয়েছে শাহরুখ খানকে। তাঁর বিপরীতে ছিলেন নয়নতারা। দীপিকা পাড়ুকোনকেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায়। বিজয় সেতুপতি ছিলেন খলনায়কের চরিত্রে। অন্যান্য ভূমিকায় সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, রিদ্ধি ডোগরা প্রমুখ ছিলেন। ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের চর্চায় উঠে আসে একাধিক সোশ্যাল ইস্যু নিয়ে কথা বলার জন্য। সমালোচক থেকে তারকা, সাধারণ মানুষ সহ সকলেরই প্রশংসা পেয়েছে জওয়ান।

বায়োস্কোপ খবর

Latest News

পুরসভার খোড়া গর্তে পড়ে মৃত্যু প্রৌঢ়ার, বিধান সরণিতে দেহ উদ্ধারে বলছে পুলিশ দক্ষিণবঙ্গের ৯ জেলায় জারি সতর্কতা, রাজ্য জুড়ে ৫ জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস অনন্ত-রাধিকার বিয়েতে সত্যি কি আমন্ত্রণ পাননি করিনা! স্পষ্ট করলেন অভিনেত্রী 'রাম রাম জয়…', আম্বানিদের অনুষ্ঠানে একসঙ্গে গাইলেন শঙ্কর মহাদেবন, শ্রেয়া, কৌশিকী অতিরিক্ত আত্মবিশ্বাসেই ডুবতে হয়েছিল- 2007 T20 WC ফাইনালে হার নিয়ে আক্ষেপ মিসবার Jio-তে ফ্রি'তে দেখা যাবে প্যারিস অলিম্পিক্স, ইতিহাসে প্রথমবার ভারতীয় ফিড থাকছে! জিম্বাবোয়ের বিরুদ্ধে ফের ১০ উইকেটে জিতল টিম ইন্ডিয়া, T20I-তে গড়ল অভিনব নজির US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে সংসদে রাহুলের সেনাপতি কে? লোকসভায় কংগ্রেসের ডেপুটি লিডার বেছে নিলেন সনিয়া অনন্ত পরে ৩০ কোটির ঘড়ি! শাহরুখ-রণবীরদের জন্য এই দামের রিস্ট ওয়াচ কিনল আম্বানিরা

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.