বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের জন্মদিনে শেয়াল এবং ময়ূর কী বার্তা দিল হৃতিককে? নিজেই জানালেন ‘কৃষ’
মায়ের সঙ্গে একান্ত মুহূর্তে হৃতিক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

মায়ের জন্মদিনে শেয়াল এবং ময়ূর কী বার্তা দিল হৃতিককে? নিজেই জানালেন ‘কৃষ’

  • সম্প্রতি, নিজের ৬৮ তম জন্মদিনের কেক কাটলেন হৃতিক রোশনের মা পিঙ্কি রোশন।ছবির শ্যুটিংয়ে ব্যস্ত থাকলেও মায়ের জন্য জন্মদিনের শুভেচ্ছা জানাতে মোটেই ভোলেননি 'কৃষ'।

সম্প্রতি, নিজের ৬৮ তম জন্মদিনের কেক কাটলেন হৃতিক রোশনের মা পিঙ্কি রোশন। এইমুহূর্তে সংযুক্ত আরব আমিরশাহিতে 'বিক্রম বেদা' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত থাকলেও মায়ের জন্য জন্মদিনের শুভেচ্ছা জানাতে মোটেই ভোলেননি 'কৃষ'। ইনস্টাগ্রামে মায়ের জন্য হৃতিকের লেখা খোলা চিঠি পড়ে আবেগে ভেসেছে নেটপাড়া। চিঠির পাশাপাশি মায়ের জন্মদিন উপলক্ষে একটি ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন হৃতিক, যা সমানভাবে মুগ্ধ করেছে নেটিজেনদের। 

ওই ছবিতে দেখা যাচ্ছে মা'কে শক্ত করে জড়িয়ে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন বলি-তারকা। অন্যদিকে,দু'হাতে ছেলেকে নরমভাবে ছুঁয়ে রয়েছেন পিঙ্কি। এবং ওই ভিডিওতে দেখা যাচ্ছে মায়ের জন্মদিনের কাক-ভোরে হৃতিকের হোটেলের সুইমিং পুলে তেষ্টা মেটাতে এসেছে একটি শেয়াল। এছাড়াও সুইমিং পুলের আশেপাশে আপনমনে ঘুরতে থাকা একগুচ্ছ ময়ূরের দল দেখে অবাক হয়েছে নেট নাগরিকরা।

মা'কে ওই চিঠিতে হৃতিক লিখেছেন, 'চাঁদ-সূর্য, শেয়াল-ময়ূর সকলে আজ সকালে এসে আমার মায়ের জন্মদিনে আমার সঙ্গে দেখা করে গেল। আমি ভাগ্যবান না? আমি তোমার সন্তান হতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করি মা। আমার মনে হয়, এটা বলতেই ওরা আমার কাছে এসেছিল। আমার সঙ্গে দেখা করে নিঃশব্দে এই বার্তা দিয়ে গেল। আমি খুবই লাকি, কারণ আজও আমি তোমার থেকে অনেক, অনেককিছু শিখি। তুমিও জানো যে তোমার সঙ্গে আমার আত্মিক যোগাযোগ। প্রতিটি জীবনেই আমি তোমার সন্তান হব। আমি তোমাকে ভালবাসি মা। এতটা বাসি যা শব্দ ও স্পর্শের উষ্ণতা দিয়েও প্রকাশ করা যায় না। দারুণভাবে জন্মদিন কাটিও'।