বাংলা নিউজ > বায়োস্কোপ > যদি মেয়ে নাইসাকে নিয়ে পালিয়ে যায় শাহরুখ পুত্র আরিয়ান খান , কী করবেন কাজল?
জানুন কাজলের মজাদার জবাব 
জানুন কাজলের মজাদার জবাব 

যদি মেয়ে নাইসাকে নিয়ে পালিয়ে যায় শাহরুখ পুত্র আরিয়ান খান , কী করবেন কাজল?

  • কাজল আমার আত্মীয় হবে এটাই সবচেয়ে বড়ো আতঙ্ক- অকপটে বলে দেন শাহরুখ খান। 

বলিউড ইতিহাসের অন্যতম রোম্যান্টিক জুটি শাহরুখ-কাজল। রুপোলি পর্দায় তাঁদের রোম্যান্স আজও তাক লাগিয়ে দেয়। বাজিগর থেকে দিলওয়ালে- হিন্দি ছবির সুপারহিট জুটি এসআরকে ও কাজল। তবে বাস্তব জীবনে তাঁদের সম্পর্কটা খুনসুটিতে ভরপুর। বেশ কয়েক বছর আগে কফি উইথ করণের সেটে একসঙ্গে হাজির হয়েছিলেন শাহরুখ-কাজল, সঙ্গে উপস্থিত ছিলেন রানি মুখোপাধ্যায়ও। ব়্যাপিড ফায়ার রাউন্ডে করণ কাজলের সামনে প্রশ্ন রাখেন- ‘যদি ১০ বছর পর নাইসাকে নিয়ে আরিয়ান পালিয়ে যায় তাহলে কাজলের কী প্রতিক্রিয়া হবে’? প্রশ্ন শুনেই হাসিতে ফেটে পড়েছিলেন কাজল। কিছুটা দম নিয়ে কাজল উত্তর দেন- ‘আমি বলব দিলওয়ালে দুলহা লেগায়া’। এই কথা বলে শাহরুখের সঙ্গে হাত মেলাতে যান কাজল, তবে গোটা বিষয়টা নিয়ে স্তম্ভিত হয়ে পড়েছিলেন কিং খান। করণ পালটা বলেন- ‘শাহরুখ বোধবয় উত্তরটা খুব বেশি মজাদার মনে করল না’। শাহরুখ এরপর জানান ‘হ্যাঁ, এই জোকটা আমি একদম বুঝতে পারিনি কারণ কাজল আমার আত্মীয় হবে এটাই সবচেয়ে বেশি আতঙ্কের, ভাবি এই দুঃস্বপ্নটা ভাবতেও চাই না'। 

কাজলের এই উত্তর ছিল শাহরুখ-কাজল জুটির আইকনিক ফিল্ম দিলওয়ালে দুলহানিয়া লেযাঙ্গের প্রেক্ষাপটে, যে ছবি মুক্তির ২৫ বছর পূর্ণ করল গতকাল। আর এই বিশেষ মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে কফি উইথ করণের এই পুরোনো ভিডিয়ো। আদতে ২০০৭ সালের কফি উইথ করণের ভিডিয়ো ক্লিপ এটি। 

ডিডিএলজে ছাড়াও একসঙ্গে বাজিগর,করণ-অর্জুন, কুছকুছ হোতা হ্যায়, কভি খুশি কভি গম, মাই নেম ইজ খান, দিলওয়ালের মতো ছবিতে অভিনয় করেছেন শাহরুখ-কাজল জুটি। শেষ জিরো ছবিতে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁদের। বাদশার শেষ রিলিজ ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা গিয়েছিল কাজলকে।

বন্ধ করুন