বাংলা নিউজ > বায়োস্কোপ > Gourab Chatterjee-Devlina Kumar: উত্তম কুমারের প্রপৌত্র এল নাকি! চুপিচুপি বাবা-মা হলেন গৌরব-দেবলীনা? বিষয়টি কী

Gourab Chatterjee-Devlina Kumar: উত্তম কুমারের প্রপৌত্র এল নাকি! চুপিচুপি বাবা-মা হলেন গৌরব-দেবলীনা? বিষয়টি কী

চুপিচুপি বাবা-মা হলেন গৌরব-দেবলীনা?

Gourab Chatterjee-Devlina Kumar: উত্তম কুমারের প্রপৌত্র এল নাকি! বাবা হলেন গৌরব চট্টোপাধ্যায়? কই এমন তো কোনও খবর কেউ পায়নি। চুপি চুপি ঘটল নাকি বিষয়টা? ব্যাপারটা কি বলুন তো?

দেখতে দেখতে একসঙ্গে আড়াই বছর কাটিয়ে ফেললেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) এবং দেবলীনা কুমার (Devlina Kumar)। এখন কি তাঁরা ফ্যামিলি প্ল্যানিং শুরু করে দিলেন নাকি? টলিউডের অন্যতম পাওয়ার কাপল হিসেবে পরিচিত গৌরব দেবলীনা। হামেশাই একে অন্যের সঙ্গে নানা পোস্ট শেয়ার করছেন তাঁরা। কখনও মজার, তো কখনও আদুরে। কিন্তু উত্তর কুমারের নাতির ঘরে যে নতুন সদস্যের আগমন ঘটেছে সেই কথা বোধহয় জানত না অনেকেই। গোপন তথ্য ফাঁস করে দিলেন তাঁদের বন্ধু সায়ন্তনী গুহ ঠাকুরতা। কিন্তু সত্যিই কী তাই?

২০২০ সালে ৯ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন গৌরব এবং দেবলীনা। তার আগে যদিও তাঁরা দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু এ হেন কাপল যে চুপি চুপি বাবা মা হয়ে গিয়েছেন, তাঁদের ঘরে নতুন সদস্য ও এসেছেন সেটার টের পায়নি কেউই। দেবলীনা সোশ্যাল মিডিয়ায় নিজের ভীষণ অ্যাক্টিভ, তিনিও এমনকি কিছু জানাননি। তাহলে বিষয়টা কী?

কী নিয়ে সমস্যা?

অভিনেত্রী তথা গৌরবের বন্ধু সায়ন্তনী গুহ ঠাকুরতা অভিনেতার একটি ছবির তলায় লেখেন, 'এত জলদি বাবা হয়ে গেলে গৌরব? দেবলীনা ঠিক আছিস তো ভাই?' তাঁর এই মন্তব্য দেখেই হতবাক সকলে! তবে কি উত্তম কুমারের প্রপৌত্র বা প্রপৌত্রী এল নাকি! কেউ কিছু জানল না? কবে এল তাঁদের সন্তান?

আসলে ব্যাপারটা সেটা নয়। গাঁটছড়া ধারাবাহিকে গল্প লিপ নিয়ে অনেকটা এগিয়ে গিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে খড়ি আর ঋদ্ধির ছেলে আয়ুষ্মান অনেকটাই বড় হয়ে গিয়েছে। তবে বাবা ছেলের সাপে নেউলে সম্পর্ক। সে সিরিয়ালে যাই হোক না কেন আয়ুষ্মানের চরিত্রে অভিনয় করা আর্য দাশগুপ্ত তাঁদের দুজনের একটি ছবি পোস্ট করে লেখেন, 'মেরে খুন মে ভি খড়ি কা রক্ত হ্যায়।' অন্যদিকে গৌরব তার পোস্টে উত্তর দেন, 'বাপ বাপ হোতা হ্যায়।'

এটা নিয়েই মশকরা করেন অভিনেত্রী সায়ন্তনী। যদিও খড়ি ঋদ্ধির ভক্তরা এমন মন্তব্য দেখে বেজায় চটেছেন। কারণ আয়ুষ্মান তো আর দেবলীনার ছেলে নয়। গাঁটছড়া গল্পে ঋদ্ধি আর খড়ির ছেলে। ফলে এই প্রশ্নটা যে এখানে অর্থহীন সেটা সকলেই তাঁকে ভালো করে বুঝিয়ে দিয়েছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সরকারি ও বেসরকারি হাসপাতালে খরচ একই করুন, নাহলে রেট একদম কমানো হবে, ডেডলাইন SC-র মানলেন 'ভুল', 'প্রশ্ন' ইডিকে নিয়ে, শাহজাহান গ্রেফতারির পর কী বললেন পুলিশ কর্তা? জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান? ‘BJPএবং সন্দেশখালির মহিলাদের আন্দোলনের জন্য…’, শাহজাহানের গ্রেফতারি নিয়ে সুকান্ত 'ওঁর মতো...' যখন-তখন বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও জয়ার হয়ে সাফাই নভ্যার! রণজয়ের নাম ভাঙিয়ে ৭৩ লক্ষ টাকার প্রতারণা! ফ্যানেদের সতর্ক করলেন পর্দার অনিকেত কাল থেকে শুরু নতুন মাস, কেমন কাটবে এই মাসটি? সব ভালো হবে তো? রইল সব রাশির রাশিফল ইঞ্জিনিয়ারিং কলেজগুলিতে প্লেসমেন্টের আকাল,তাও মোটা বেতনের চাকরি দিচ্ছে এই সংস্থা ভেঙেছিল স্বপ্ন, অবসাদে মাত্র ৩৮ বছর বয়সে নিজের প্রাণ দিলেন সফটওয়্যার সংস্থার CEO চালের দাম নিয়ন্ত্রণে রাখতে পদক্ষেপ ভারতের, খিদের জ্বালায় পুড়তে পারে বাকিদের পেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.