বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Box Office Collection: ৬ সপ্তাহ পার, রেকর্ড গড়ে হিন্দি ভার্সনেই ৫৮০ কোটি ছাপিয়ে গেল শাহরুখের জওয়ান

Jawan Box Office Collection: ৬ সপ্তাহ পার, রেকর্ড গড়ে হিন্দি ভার্সনেই ৫৮০ কোটি ছাপিয়ে গেল শাহরুখের জওয়ান

৬ সপ্তাহে মোট কত টাকা আয় করল শাহরুখের জওয়ান?

Jawan Box Office Collection: মুক্তি পাওয়ার পর থেকেই রীতিমত ভেলকি দেখাচ্ছে জওয়ান। ৬ সপ্তাহে মোট কত টাকা আয় করল শাহরুখের ছবি? হিন্দি ভার্সনে আলাদা করে কত উঠল?

শেষ হয়েও যেন ফুরাচ্ছে না জওয়ানের আয়ু। এখনও ঝড়ো ব্যাটিং না চালালেও বক্স অফিসে টুকটুক করে বেশ ভালোই আয় করছে শাহরুখের ছবি। ছয় সপ্তাহে এসে এটি মোট ৫৮০ টাকা আয় করল হিন্দি ভার্সনে। মোট টাকা ঘরে তুলল এই ছবি?

জওয়ান বক্স অফিস কালেকশন

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ এদিন এক্সে অর্থাৎ যা আগে টুইটার নামে পরিচিত ছিল সেখানে জওয়ানের বক্স অফিস কালেকশন পোস্ট করলেন। সেখানে তিনি জওয়ান ছবির সপ্তাহ অনুযায়ী আয় তুলে ধরলেন। তাঁর দেওয়া তথ্য অনুযায়ী প্রথম সপ্তাহে এই ছবি তার হিন্দি ভার্সনে ৩৪৭.৯৮ কোটি টাকা আয় করেছে। এরপর দ্বিতীয় এবং তৃতীয় সপ্তাহে যথাক্রমে ১২৫.৪৬ কোটি এবং ৫২.০৬ কোটি টাকা আয় করে যথাক্রমে। জওয়ান ৩৪.৫৩ কোটি টাকা আয় করে তার চতুর্থ সপ্তাহ। পঞ্চম সপ্তাহে আয় কমে দাঁড়ায় ৯.৪৭ কোটিতে যা আবার ষষ্ঠ সপ্তাহে গিয়ে বাড়ে। এই সপ্তাহে এটি ১০.৫৯ কোটি টাকা আয় করেছে। ফলে ছয় সপ্তাহের শেষে জওয়ান কেবল হিন্দি ভার্সন থেকেই ভারতীয় বক্স অফিসে মোট ৫৮০.০৯ কোটি টাকা আয় করেছে।

তরণ আদর্শ এদিন এই ছবির তামিল এবং তেলুগু ভার্সনের সম্মিলিত আয়ের হিসেবও দেন। সেই তথ্য অনুযায়ী এটি প্রথম সপ্তাহে ৪৩.৩৫ কোটি, তারপর যথাক্রমে ১১.৬০ কোটি, ৩.৮৭ কোটি, ১.০৭ কোটি, ২৪ লাখ টাকা আয় করে। ষষ্ঠ সপ্তাহে সেটা কমে হয় ২০ লাখ। ফলে এখনও পর্যন্ত এই দুটো ভাষা মিলিয়ে জওয়ান ঘরে তুলেছে ৬০.৩৩ কোটি টাকা।

আরও পড়ুন: ‘জওয়ান,পাঠান যেখান থেকে করেছে…’, বাঘাযতীনের গানের প্রযুক্তিতে লেগেছে বিশাল টাকা, ফাঁস করলেন দেব

আরও পড়ুন: দেব ছাড়া বাংলা ছবিকে কেউ ব্যবসা দিচ্ছে না? বিতর্কের উত্তরে কী বললেন 'বাঘা যতীন'?

এই ট্রেড অ্যানালিস্টের দেওয়া তথ্য অনুযায়ী ভারতে জওয়ান তার ছয় সপ্তাহের শেষে মোট ৬৪০.৪২ কোটি টাকা আয় করেছে। তিনি এই ছবিকে 'অল টাইম ব্লকব্লাস্টার' বলেও ঘোষণা করেন। এই প্রথম কোনও হিন্দি ছবি এত বিপুল আয় করল। গোটা বিশ্বজুড়েও এই ছবির আয় ১১০০ কোটি টাকা ছাপিয়ে গিয়েছে। ফলে সবটা মিলিয়ে শাহরুখের জওয়ান যে বক্স অফিসে একটার পর একটা রেকর্ড ভেঙেছে, গড়েছে, ছাপ রেখেছে সেটা বলাই বাহুল্য।

জওয়ান প্রসঙ্গে

শাহরুখ খান অভিনীত জওয়ান ছবিটি গত ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে। এখানে দ্বৈত চরিত্রে দেখা যায় শাহরুখকে। তাঁর সঙ্গে ছিলেন দীপিকা পাড়ুকোন, নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, প্রমুখ। জওয়ানের পরিচালনা করেছেন অ্যাটলি।

বায়োস্কোপ খবর

Latest News

'গুড নিউজ যখন আসবে...', ক্যাটরিনার প্রেগন্যান্সি নিয়ে অকপট ভিকি JAM 2025-র রেজিস্ট্রেশন শুরু হচ্ছে সেপ্টেম্বরে! গুরুত্বপূর্ণ তারিখগুলি একনজরে বাংলা থেকে আমন্ত্রিত কারোর সঙ্গেই নব-দম্পতির ছবি নেই, শুধু একা রুক্মিণী! শাকিব-মিমির 'উরা ধুরা'-র মুকুটে নয়া পালক! এর মাঝেই জানা গেল আসছে ‘তুফান ২’ ‘আমায় মেনে নেননি ওঁরা...’ বিবাহিত জীবন নিয়ে অকপট ইমরান মোদীর সঙ্গে দেখা করলেন ঝাড়খণ্ডের মুখ্য়মন্ত্রী, কী বললেন হেমন্ত সোরেন? ‘কাজের সুযোগ নষ্ট করেছি...’ পরিনীতির পর এবার বলিউড পার্টি নিয়ে মুখ খুললেন রণদীপ নিক জোনাস থেকে কিম কার্দাশিয়ান: আম্বানির বিয়েতে ছিলেন কোন আন্তর্জাতিক সেলেবরা? অনন্ত-রাধিকার রিসেপশনে একা রুক্মিণী, মন খারাপ ভক্তদের! এদিকে দেব করেছেন এক কাণ্ড শুক্র-বুধের সংযোগে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগে ৩ রাশির বাড়বে আয়, ব্যবসায় হবে লাভ

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.