বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC: ৮০০০মিটারের বেশি উচ্চতায় প্রথম কোন পর্বত শৃঙ্গ মানুষ জয় করেছে? কোটি টাকার প্রশ্ন

KBC: ৮০০০মিটারের বেশি উচ্চতায় প্রথম কোন পর্বত শৃঙ্গ মানুষ জয় করেছে? কোটি টাকার প্রশ্ন

কেবিসির মঞ্চে দিল্লির প্রতিযোগী

হট সিটে বসে একাধিক প্রশ্নের মুখোমুখি আয়ুষ গর্গ। প্রচুর পরিমানে আর্থিক পুরস্কার জেতার সুযোগ রয়েছে কেবিসিতে। ৮০০০ মিটারের বেশি উচ্চতার প্রথম পর্বত শৃঙ্গ কোনটি যা মানুষ জয় করেছেন, তা প্রশ্ন করা হয়েছিল। ১ কোটির এই প্রশ্নের উত্তর কী আপনার জানা আছে?

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ (কেবিসি)। ১৪ নম্বর সিজন শুরু হওয়ার পরই দর্শকের মধ্যে উন্মাদনা তুঙ্গে। শোয়ে সঞ্চালকের আসনে অমিতাভ বচ্চন। শোয়ে উপস্থিত প্রতিযোগীদের বিভিন্ন প্রশ্ন করা হয়। প্রচুর পরিমানে আর্থিক পুরস্কার জেতার সুযোগ রয়েছে কেবিসিতে।

সর্বশেষ পর্বে দিল্লির আয়ুষ গর্গকে ৮০০০ মিটারের বেশি উচ্চতার প্রথম পর্বত শৃঙ্গ কোনটি যা মানুষ জয় করেছেন, তা প্রশ্ন করা হয়েছিল। অপশনে দেওয়া হয়েছিল- ক) অন্নপূর্ণা, খ) লোটসে, গ) কাঞ্চনজঙ্ঘা, ঘ) মাকালু। হট সিটে বসে একাধিক প্রশ্নের মুখোমুখি আয়ুষ গর্গ। ১ কোটির এই প্রশ্নের উত্তর কী আপনার জানা আছে?

আরও পড়ুন: বৌমা পদ্মশ্রী পাওয়ার পর অমিতাভ-জয়ার কী প্রতিক্রিয়া ছিল? ফাঁস ঐশ্বর্যর

দুর্ভাগ্যবশ,ত আয়ুষ গর্গ 'খ) লোটসে' বেছে নিয়েছিলেন। সঠিক উত্তর হল ‘ক) অন্নপূর্ণা।’ এই পর্বের ঝলক সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হয়েছিল। 

হোস্ট অমিতাভ বচ্চন আয়ুষকে প্রশ্ন করেছিলেন, এদিন সঙ্গে করে কাকে নিয়ে এসেছে সে? উত্তরে আয়ুষ বলেছিলেন, ‘স্যার, আমি আমার বান্ধবী আরুশি শর্মাকে নিয়ে এসেছি।’ ক্যামেরাটি তখন প্রতিযোগীর বান্ধবীর দিতে প্যান করে, যিনি দর্শকদের মধ্যে বসে ছিলেন। এরপরই বিগ বি বলে ওঠেন, ‘নতুন প্রজন্ম’।

আরও পড়ুন: 'বলিউডের সব খান, বিশেষ করে আমির খান কিংবদন্তি', বয়কট ট্রেন্ডে মুখ খুললেন একতা

হিন্দুস্তান টাইমসের রিপোর্ট অনুযায়ী, অমিতাভ বচ্চন বলেছিলেন, ‘আমি এই প্রথম শুনছি এবং সঙ্গে করে বান্ধবীকে নিয়ে এসেছেন শুনে গর্ব বোধ করছি। বাহ! দারুণ।’ প্রেমিকার সঙ্গে কীভাবে পরিচয় আয়ুসের সেসব নিয়েও প্রতিযোগীর সঙ্গে গল্পগুজবে মেতে উঠেছিলেন বিগ বি। তিনি আরও কৌতুক করে বলেন, ‘একটা কথা বলুব ভাই সাহাব। নিজের জন্য জিজ্ঞেস করছি না আমি। এই অনলাইন ডেটিং কী করে হয়।’

 

বায়োস্কোপ খবর

Latest News

চিনে হাফ ম্যারাথনে গড়াপেটার অভিযোগ, ভিডিয়ো দেখলে চমকে যাবেন, শুরু তদন্ত IIT স্নাতক, তৃতীয় বারের চেষ্টায় UPSC-তে প্রথম স্থান পেলেন লখনউয়ের আদিত্য সাড়ে ৪ কোটি বাজেট মির্জার, টাকা ঘরে ফেরনো অসম্ভব, তবুও পার্ট ২ বানাব: অঙ্কুশ মেট্রোর পিলারে আগুন! সন্ধ্যার অফিস টাইমে ব্যাহত পরিষেবা, এখন পুরো লাইনে চলছে? নিয়োগ দুর্নীতিতে জড়িত পরেশকে ‘গুরুত্বপূর্ণ নেতা’ সম্বোধন মমতার, তোপ বিরোধীদের GTA নিয়োগ দুর্নীতিতে CBI অনুসন্ধানে আপত্তি রাজ্যের, কারণ জানতে চায় হাইকোর্ট অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ একসঙ্গে ২৯ জন মাওবাদীকে নিকেশ করল যৌথবাহিনী, ছত্তিশগড়ে তুমুল গুলির লড়াই শুক্রর মেষে প্রবেশ, সময় বদলাবে ৩ রাশির, আয় বাড়বে, কাজে আসবে গতি 'রাস্তায় লোকজন বলে ধ্যাষ্টা জ্যাঠু’! 'নিম ফুলের মধু'র জ্য়াঠামশাই-এর কথায় রচনা…

Latest IPL News

অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.