বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘর ভাঙছে কিম কার্দাশিয়ান-কানইয়ে ওয়েস্টের! ডিভোর্সের পথে তারকা দম্পতি
দাম্পত্য সম্পর্কে ইতি  (REUTERS)
দাম্পত্য সম্পর্কে ইতি  (REUTERS)

ঘর ভাঙছে কিম কার্দাশিয়ান-কানইয়ে ওয়েস্টের! ডিভোর্সের পথে তারকা দম্পতি

  • মানসিকভাবে অসুস্থ স্বামীর সঙ্গে আর সম্পর্ক টিকিয়ে রাখতে চান না কিম কার্দাশিয়ান। 

ঘর ভাঙছে সুপারমডেল তথা সঞ্চালিকা কিম কার্দাশিয়ানের! স্বামী কানইয়ে ওয়েস্টের সঙ্গে ছয় বছরের দাম্পত্য সম্পর্ক ও আট বছরের প্রেম কাহিনিতে ইতি টানতে চলেছে কার্দাশিয়ান। হলিউডের একাধিক মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে রিয়ালিটি টিভি তারকা কিম ও তাঁর স্বামী বিচ্ছেদের সিদ্ধান্ত পাকা করে ফেলেছেন। তবে এখনও আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেননি কিম কর্দাশিয়ান।

‘মাসের পর মাস ধরেই দম্পতি হিসাবে জীবন কাটাচ্ছেন না কিম-কানইয়ে। শুধুমাত্র সন্তানের সঙ্গে তাঁরা একত্রে ছিলেন, কিন্তু আলাদাই থাকছিলেন তাঁরা। কিম ভালোভাবেই জানে এই বিয়ে আর টিকিয়ে রাখা সম্ভবপর নয়’, কিমের এই ঘনিষ্ঠমহল সূত্রে একথা জেনে ই! নিউজ। 

কী কারণে এখনও ডিভোর্সের মামলা দায়ের করেননি কিম কার্দাশিয়ান?  সূত্র জানিয়েছে, সন্তানদের জন্য সেরা সিদ্ধান্ত কী হবে সেই বিষয়টি এখনও গুছিয়ে উঠতে পারেননি এই তারকা দম্পতি, সেই কারণেই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের মামলা এখনও দায়ের হয়নি। ‘ও চায় ছেলেমেয়েদের জন্য একদম সঠিক সিদ্ধান্ত নিকে। বিয়েটা এখন আর জরুরি নয়। কানইয়ের ভালো হোক সেটাই কিম চায়, তবে আর দম্পতি হিসাবে থাকা সম্ভব নয়’, জানিয়েছে নাম প্রকাশে অনিচ্ছুক কিম কার্দাশিয়ান ঘনিষ্ঠ সেই ব্যক্তি। 

গত বছরের শেষ থেকেই কিম-কানইয়ের দাম্পত্য সম্পর্কে চিড় ধরে। বাইপোলার ডিজওর্ডারের শিকার কানইয়ে। সেই সময় খুব খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলেন পপ তারকা কানইয়ে, সেই কারণেই বিয়ে ভাঙার কথা জানিয়ে পরিস্থিতি হাতের বাইরে যেতে দিতে চাননি কিম। 

২০১২ সালের এপ্রিলে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে জানিয়েছিলেন কিম-কানইয়ে, দু বছর পর ২০১৪ সালে বিয়ের বাঁধনে বাঁধা পড়েন এই সেলেব কপল। চার সন্তানের বাবা-মা তাঁরা। নর্থ ওয়েস্ট (৭), সেন্ট ওয়েস্ট (৫), শিকাগো ওয়েস্ট (২) এবং পাসালম ওয়েস্ট (২০ মাস)।

গত বছর থেকেই নাকি আলাদা থাকছেন কিম-কানইয়ে। গত বছর জুলাইয়ে প্রথমবার কানইয়ের মানসিক সমস্যা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেন কিম। তিনি ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছিলেন, ‘অনেকেই হয়ত জানেন কানইয়ে’র ‘বাইপোলার’ রোগ রয়েছে। যাদের এই অসুখ রয়েছে বা যাদের প্রিয়জনেরা এই অসুখে ভুগছেন একমাত্র তারই জানেন- বোঝার জন্য এটা কতটা জটিল এবং কষ্টদায়ক’।

বন্ধ করুন