বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhuri and Karisma: ‘দিল তো পাগল হ্যায়’তে মাধুরী-করিশ্মার নাচ মনে আছে! ফের একবার মুখোমুখি দুই তারকা

Madhuri and Karisma: ‘দিল তো পাগল হ্যায়’তে মাধুরী-করিশ্মার নাচ মনে আছে! ফের একবার মুখোমুখি দুই তারকা

ফের একবার মুখোমুখি মাধুরী দীক্ষিত এবং করিশ্মা কাপুর

Madhuri Dixit and Karisma Kapoor: ডান্স দিওয়ানে পর্বের একটি প্রোমোতে মাধুরী এবং করিশ্মা যশ চোপড়ার ১৯৯৭ সালের ব্লকবাস্টার রোমান্টিক মিউজিক্যাল ‘দিল তো পাগল হ্যায়’ থেকে উত্তম সিংয়ের রচিত তাঁদের আইকনিক ফেস-অফ ড্যান্স অফ এনভি রি-ক্রিয়েট করেছেন। দেখুন সেই ভিডিয়ো-

নব্বইয়ের দশকের নস্টালজিয়া ফিরবে ট্যালেন্ট শো ডান্স দিওয়ানের আসন্ন এপিসোড। অতিথি বিচারকের আসনে হাজির হবেন করিশ্মা কাপুর। ডান্স রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন অভিনেতা সুনীল শেট্টি এবং মাধুরী দীক্ষিত।

মাধুরী-করিশ্মার নাচ

আসন্ন ডান্স দিওয়ানে পর্বের একটি প্রোমোতে মাধুরী এবং করিশ্মা যশ চোপড়ার ১৯৯৭ সালের ব্লকবাস্টার রোমান্টিক মিউজিক্যাল ‘দিল তো পাগল হ্যায়’ থেকে উত্তম সিংয়ের রচিত তাঁদের আইকনিক ফেস-অফ ড্যান্স অফ এনভি রি-ক্রিয়েট করেছেন। ছবিতে দু'জন অভিনেত্রী শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছেন। তাঁরা নাচের পারফর্ম্যান্সে মুখোমুখি হয়েছিলেন।

আরও পড়ুন: 'লাহোর ১৯৪৭'-এর শুটিং শুরু করলেন প্রীতি, সেট থেকে শেয়ার করলেন রাজকুমার সন্তোষীর সঙ্গে ছবি

সিনেমায় নাচের মুখোমুখি হওয়ার জন্য তাঁরা কালো অ্যাথলিজারের পোশাক পরেছিলেন। শোতে করিশ্মা এবং মাধুরী কালো এবং হলুদ এথেনিক পোশাক বেছে নিয়েছিলেন। মঞ্চে এ দিন ফাটিয়ে নেচেছেন দু'জনে। সুনীল শেট্টি উষ্ণ স্বাগত জানিয়ে বলেছেন, ‘আমাদের শিল্পের সর্বশ্রেষ্ঠ নৃত্য তারকা’। হোস্ট ভারতী সিংও দুই অভিনেত্রীর প্রশংসা করেছেন।

আরও পড়ুন: কৃষ্ণনগরের ছেলে-শান্তিপুরের মেয়ে, দ্বৈপায়ন-পায়েলের নৃত্য যুগলবন্দি দেখে মুগ্ধ সৌরভ, কী বললেন

নেটিজেনের মন্তব্য

নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দুই অভিনেত্রীকে। এক নেটিজেনের মন্তব্য, ‘আমার সব সময়ের প্রিয় নাচ (হার্ট আই ইমোজি)’। অন্য একজন মন্তব্য করেছেন, ‘মনে হচ্ছে গতকালের কথা (লাল হার্ট ইমোজি) ওরা এখনও যৌবন ওমজি (লাল হার্ট এবং ফায়ার ইমোজি)’। তৃতীয় একজনের মন্তব্য, ‘পুনর্মিলন প্রয়োজন’।

আরও পড়ুন: ‘নিজের কেরিয়ারে একটা দুঃখ..’ মাধুরীর ভয়ে নাকি কাজ হাতছাড়া করেন, আক্ষেপ মনীষার

‘দিল তো পাগল হ্যায়’ প্রসঙ্গে

১৯৯৭-এ মুক্তি পেয়েছিল শাহরুখ খান, মাধুরী দীক্ষিত এবং করিশ্মা কাপুর অভিনীত ছবি ‘দিল তো পাগল হ্যায়’। করিশ্মার চরিত্রের নাম ছিল ‘নিশা’। মাধুরী অভিনয় ছাড়াও নৃত্যশিল্পী হিসেবে যথেষ্ট জনপ্রিয়। এই ছবিতে নাচের একটা বড় ভূমিকা ছিল। মাধুরীর সঙ্গে নাচে প্রতিযোগিতায় হেরে যাবেন বলে নাকি ভয় পেয়েছিলেন করিশ্মা। করিশ্মার কথায়, ‘আমি যে চরিত্রে অভিনয় করেছিলাম, তা বহু নায়িকা বাতিল করে দিয়েছিল। ওটা একটা নাচের ছবি। আর মাধুরীর বিপরীতে নাচতে কেউ রাজি হননি। আমিও প্রথমে মাধুরীর বিপরীতে নাচতে হবে বলেই পিছিয়ে গিয়েছিলাম।’

প্রশংসিত হন করিশ্মা

করিশ্মা আরও জানান, যশ চোপড়া এবং আদিত্য চোপড়া আলাদা করে তাঁকে চিত্রনাট্য বুঝিয়েছিলেন। তখন তিনি কাজটা করতে রাজি হয়েছিলেন। বক্স অফিস সফল ওই ছবিতে মাধুরীর পাশাপাশি করিশ্মার কাজেরও প্রশংসিত হয়েছিল বিভিন্ন মহলে। যে ছবি এক কথায় এভারগ্রীন হয়ে রয়েছে। একটা সময় ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই তিন চরিত্র আজও চর্চায়। বিশেষ করে তাঁদের নাচের মুহূর্ত।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 10 ওভার শেষে West Indies-র স্কোর 128/1 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.