বাংলা নিউজ > বায়োস্কোপ > Mahapith Tarapith: ‘এর চেয়ে শেষ করে দিতে পারত’, শেষ হচ্ছে না 'মহাপীঠ তারাপীঠ', তবুও হতাশ ভক্তরা!
এখনই শেষ হচ্ছে না ধারাবাহিক

Mahapith Tarapith: ‘এর চেয়ে শেষ করে দিতে পারত’, শেষ হচ্ছে না 'মহাপীঠ তারাপীঠ', তবুও হতাশ ভক্তরা!

  • আগামী সপ্তাহ থেকে সকাল ১১টায় সম্প্রচারিত হবে ‘মহাপীঠ তারাপীঠ’। 

‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের ভক্তদের জন্য অবশেষে স্বস্তির খবর। দুটো নতুন সিরিয়ালের আগমনেও এখনই শেষ হচ্ছে না ‘মহাপীঠ তারাপীঠ’। তিন বছর অতিক্রম করল স্টার জলসার এই ভক্তিমূলক পিরিয়ড সিরিয়াল। ‘গুড্ডি’ আগমনের অপেক্ষা, অন্ আগামী সপ্তাহ থেকে সফর শুরু হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’র। এর জেরেই বদল হয়েছে স্টার জলসার টাইম স্লট। আশঙ্কা করা হচ্ছিল এবার বুঝি শেষ হয়ে যাবে এই সিরিয়াল। কিন্তু না, এখনই এই শো বন্ধ হচ্ছে না বরং গভীর রাতের স্লট থেকে সোজা চলে যাচ্ছে সকাল ১১টার স্লটে! হ্যাঁ, আগামী ৭ই ফেব্রুয়ারি মানে সোমাবার থেকে সপ্তাহে পাঁচদিন সকাল ১১টার সময় সম্প্রচারিত হবে সব্যসাচী চৌধুরী, নবনীতা দাস অভিনীত এই সিরিয়াল।

সোমবার রাত ৯.৩০টায় আসছে দিব্যজ্যোতি-স্বস্তিকার অনুরাগের ছোঁয়া (anurager chhowa), অর্থাত্ ‘গঙ্গারাম’-এর স্লট দখল করছে এই সিরিয়াল। আধ ঘন্টা পিছিয়ে রাত ১০টার স্লটে এবার দেখা যাবে ‘গঙ্গারাম’। প্রথমে মনে করা হয়েছিল ৮০০ পর্বের দোরগোড়ায় দাঁড়ানো ‘মহাপীঠ তারাপীঠ’-এর উপর বুঝি কোপ পড়তে চলেছে, কিন্তু তা নয় এই সিরিয়ালকে সোজা সকালের স্লটে পাঠিয়ে দেওয়া হল। কিন্তু এতে মোটেই খুশি নয় দর্শকদের একটা বড় অংশ। সোশ্যাল মিডিয়ায় সেই ক্ষোভ উগরে দিয়েছে তাঁরা। চলতি সপ্তাহেও এই সিরিয়ালের টিআরপি ৬.১, তাই সোজা সকালের স্লটে পাঠানো মোটেই যুক্তিযুক্ত নয়, মনে করছেন অনুরাগীরা। 

অনেকেই বলছেন, ‘সকাল ১১টার স্লটে কোনওভাবেই সিরিয়াল দেখা সম্ভবপর নয়’। কেউ কেউ লিখেছেন, ‘এতো সকালে কোনওভাবেই টিআরপি পাবে না, তাই শেষ করাই সম্মানের ছিল’। 

টাইম স্লট পরিবর্তনে খুশি নয় দর্শক
টাইম স্লট পরিবর্তনে খুশি নয় দর্শক

আপনাদের কী মত? চ্যানেল কর্তৃপক্ষের এই সিদ্ধান্তকে সমর্থন করেন আপ

বন্ধ করুন