বাংলা নিউজ > বায়োস্কোপ > মন ফাগুন শেষ হতেই সৃজলা নায়িকা থেকে লেখিকা, প্রকাশ করলেন তাঁর লেখা প্রেমের কবিতার বই
প্রেমের কবিতার বই আনলেন সৃজলা গুহ।

মন ফাগুন শেষ হতেই সৃজলা নায়িকা থেকে লেখিকা, প্রকাশ করলেন তাঁর লেখা প্রেমের কবিতার বই

একটা ধারাবাহিকে কাজ করেই জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী সৃজলা গুহ। মন ফাগুন শেষ হতে আনলেন নিজের লেখা প্রথম প্রেমের কবিতার বই। অক্সফোর্ড থেকে প্রকাশিত হল ফরেভার জানুয়ারি।

‘মন ফাগুন’ শেষ হয়েছে তাও মাসখানেক হল। তবে দর্শক মনে পিহু হিসেবে যে জায়গা তিনি করে নিয়েছিলেন তা এখনও কেউ ভুলতে পারছে না। স্টার জলসার এই ধারাবাহিক প্রেমে অন্য মাত্রা দিয়েছিল। তবে ধারাবাহিকের নায়িকা সৃজলা যে পর্দার মতো বাস্তবেও রোম্যান্টক তা প্রমাণ করল তাঁর লেখা প্রেমের কবিতার বই। যা অক্সফোর্ড থেকে মুক্তি পেল রবিবার। নাম ‘ফরেভার জানুয়ারি’।

অভিনেত্রীর পাশাপাশি তিনি এখন লেখিকাও। সৃজলা জানালেন ছোট থেকেই লেখালেখি করতেন। তিনি ৩০০-র বেশি কবিতা লিখে ফেলেছেন। সেখান থেকে ৫০টির মতো কবিতা নিয়েই এই বই। ফেরভার জানুয়ারি নিখাদ প্রেমের বই। ভালোবাসার নানান শেডস নিয়েই এই বই। সত্যি কারের প্রেমে পড়লে ঠিক যেমন ফিল হয়, সেটাই আরও স্পষ্ট ফুটে উঠবে এই বই পড়লে।

সৃজলা ফাঁস করলেন, মন ফাগুনের সেট থেকেই তিনি অনুপ্রেরণা পেয়েছিলেন তাঁর কবিতার বই নিয়ে আসার। সেটে যখন তিনি তাঁর লেখা পড়ে শোনাতেন তখন সবাই বলত আরেকটু শোনা। এভাবে তিনি বুঝতে পারেন তাঁর লেথা মানুষের মনে ধরছে। আর ঠিক করেন নিজের লেখা গোটা বিশ্বের মানুষের সামনে আনবেন। তাই তো নিজের প্রথম বইপ্রকাশ অনুষ্ঠানে সৃজলাকে ঘিরে ছিল ‘মন ফাগুন’-এর অনেক তারকাই। আরও পড়ুন: এয়ারপোর্টের বাইরে তার নাম ধরে কাঁদছে খুদে ভক্ত, কার্তিক যা করল তা সবার মন গলাবে

বইপ্রকাশ অনুষ্ঠানে সৃজলা, সঙ্গে মন ফাগুনের টিম।
বইপ্রকাশ অনুষ্ঠানে সৃজলা, সঙ্গে মন ফাগুনের টিম।

লেখিকা হিসেবে সৃজলার বার্তা, ‘এতদিন তোমরা আমাকে পিহু হিসেবে অনেক ভালোবাসা দিয়েছ। নিজের একটা ছোট পার্ট দিচ্ছি নিজের অনুরাগীদের। আশা করি ভালোলাগবে। এমন কেউ নেই যে বলবে আমি কখনও প্রেমে পড়িনি। আমার আশা আমার কবিতা সবাইকে কোথাও গিয়ে ছুঁতে পারবে। তোমরা আমাকে অনুপ্রেরণা দাও। আমি তোমাদের আরপও বই উপহার দেব।’

বন্ধ করুন